দেখুন কিভাবে টেলিগ্রাম অ্যাপসে একটি একাউন্ট খুলবেন।

হ্যালো বন্ধুরা, আসসালামুআলাইকুম। কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

তো বন্ধুরা আপনারা প্রায় সকলেই টেলিগ্রাম ব্যবহার করে থাকেন তো বন্ধুরা আপনারা অনেকেই টেলিগ্রামের একাউন্ট খুলতে পারেন না। তো বন্ধুরা আপনাদের টেলিগ্রামের একাউন্ট করার জন্য কি করতে হবে আজকে আমি আপনাদের বলে দেবো তার জন্য পুরো পোস্টটি ধৈর্য্যসহকারে মনোযোগ সরকারের পুরো পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

তো বন্ধুরা সর্বপ্রথম বলে রাখি যে আপনাদেরকে টেলিগ্রাম অ্যাপস টি আপনাদের ফোনের সর্বপ্রথম ইন্সটল করতে হবে তো বন্ধুরা আপনারা প্লে স্টোরে গিয়ে টেলিগ্রাম লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। তারপর ইন্সটল করবেন আপনাদের ফোনে ইন্সটল করার পর আপনারা সরাসরি ওপেন করে ফেলবেন ওপেন করে নেওয়ার পর তারপর আপনাদের কি করতে হবে আপনারা দেখতে পারবেন যে আপনাদের কে বলছে নাম্বার দিতে এবং আপনার নাম্বারটা দিবেন। নাম্বারটা দিয়ে দেওয়ার পর তারপর আপনাদের নেক্সট একটা অপশন আছে তো বন্ধুরা তারপর সেটার উপর একটি ক্লিক করে দিবেন ক্লিক করে দেওয়ার পর দেখতে পারবেন আপনাদের সেই নাম্বারে একটা কোড চলে যাবে।

তো বন্ধুরা আপনাদের ফোনে কিন্তু সেই নাম্বারটি অবশ্যই থাকতে হবে। আপনাদের নাম্বারে যদি কোড না যায় তাহলে আপনারা নিচে দেখতে পারবেন রিসেন্ট কোড নামক একটি অপশন আছে সেই অপশনের উপর ক্লিক করে দিবেন দেওয়ার পর আবার কোডটি রিসেন্ট হবে।

তো বন্ধুরা তারপর কোড চলে আসবে আপনাদের ফোনে কোড চলে আসার পরে আপনাদের কোডটি বসিয়ে দিতে হবে অথবা অটোমেটিক বোসে যায় তাহলে তো বসেই গেল তারপর আবার নেক্সট এ ক্লিক করবেন তারপর আপনার নামটা চাইতে পারে আপনার নামটা দিয়ে দিবেন। তো বন্ধুরা তারপর আপনাদের কাছে আপনাদের জিমেইল টা চাইতে পারে তো বন্ধুরা আপনাদের যদি জিমেইল টা চায় তাহলে দিয়ে দেবেন অথবা জিমেইল না চাইলে কোন ধরনের সমস্যা নেই জিমেইলটা দিয়ে দেওয়ার পরে তারপর আপনাদের সেই জিমেইল ভেরিফিকেশন করতে পারে তারা যদি ভেরিফিকেশন করে তাহলে আপনাদের ভেরিফিকেশন লিঙ্ক পাঠিয়ে দিবে। আপনার একাউন্টি ভেরিফাই করার পর আপনাদের টেলিগ্রাম সরাসরি ওপেন হয়ে যাবে এবং আপনারা সুন্দর ভাবে ব্যবহার করতে পারবেন এবং আপনাদের টেলিগ্রামে অনেক সময় অনেক ধরনের প্রতিযোগিতা যেমন টেলিগ্রাম এর জন্য কিন্তু আপনারা বেশিরভাগ ক্ষেত্রে টেলিগ্রামে এ্যাকাউন্ট খুলে থাকে নানান ধরনের অফারগুলোর জন্য অথবা আপনাদের চ্যাট করার ক্ষেত্রে কিন্তু টেলিগ্রাম খুবই ভালো এবং খুবই কার্যকরী। তো বন্ধুরা যারা টেলিগ্রামের একাউন্ট খুলতে চাইছিলেন তাদের জন্য করে তাদের জন্য আসা করি খুবই ভালো একটি পোস্ট ছিলো।

কেমন লেগেছে এই পোস্টটি অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন। তো বন্ধুরা আজকের পোস্ট এ পর্যন্তই আসসালামুয়ালাইকুম

Related Posts

12 Comments

মন্তব্য করুন