দেখুন কিভাবে সেরা ভাইরাল ট্যাগ গুলো খুঁজে বের করবেন।

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভালো আছেন।

বন্ধুরা আপনারা অনেকে আছেন যারা ইউটিউবে ভিডিও মেক করেন তো তাদের জন্যই আজকে আমি আপনাদের সেরা একটি ট্রিক দেখিয়ে দেবো আপনারা কিভাবে ভাইরাল tag খুজে পাবেন তার জন্য অবশ্যই আপনাদের পোস্টটি শেষ পর্যন্ত পড়তে হবে এবং একটা ভিডিও rabk করাতে গেলে tag ই কিন্তু অনেকটাই ভূমিকা পালন করে। তো আশা করি আপনাদের সব কিছু বোঝাতে পেরেছি। তো আপনাদের জন্য দুইটা জিনিসের ব্যবহার করতে হবে আপনাদের চ্যানেলে সেটা হচ্ছে যে tubebuddy এবং vidiq আপনারা সকলে এটার নাম শুনে থাকবেন হয়তো এই দুইটা আপনাদের ব্যবহার করতে হবে আপনারা যদি ডেক্সটপ দিয়ে ব্যবহার করেন তাহলে আপনারা ভালোভাবে ব্যবহার করতে পারবেন।

তো আর আপনারা যদি এমনি ফোন দিয়ে করতে চান তাও করতে পারবেন। আপনাদের বলবো ফোনের ক্ষেত্রে আপনাদের কিভাবে কি করতে হবে তো আপনারা tube buddy অ্যাপ্লিকেশন সেটা আপনারা প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবেন। সেটা সার্চ করার পর পেয়ে যাবেন তারপর download করে install করবেন তারপর আপনাদের কি করতে হবে আপনাদের ইউটিউব একাউন্ট দিয়ে সাইন ইন করে নিবেন। সেটার মাধ্যমে দেখতে পারবেন যে আপনাদের ভিডিও তে কোন কোন জিনিস গুলোর মধ্যে কোন কোন জিনিস গুলো আপনাদের বাদ দিলে এবং না বাদ দিলে ভালো হয় সবগুলো সেই অ্যাপসের মাধ্যমে আপনারা দেখতে পারবেন এবং আপনারা সরাসরি সেখান থেকেই এডিট করে আপনারা সেগুলো মুছে ফেলতে পারেন এবং সেগুলো রাখার দরকার সেগুলো আপনারা রেখে দিতে পারেন। তো আশা করি আপনাদের বোঝাতে পেরেছি। আর আপনারা এখন ভাবতে পারেন যে এই দুইটা যদি আমার ইউটিউব চ্যানেল ব্যবহার করি তাহলে কি কোন সমস্যা হবে আমার ইউটিউব চ্যানেলের তো বন্ধুরা আপনাদের কোন সমস্যা হবেনা। এটা নিয়ে আপনি youtube এ search করতে পারেন অসংখ্য ভিডিও পাবেন। ওইগুলো আপনারা চাইলে দেখতে দেখতে পারেন। তো আশা করি আপনাদের বুঝাতে পেরেছি তো তারপর আপনাদের যে কাজটি করতে হবে এখন vidiq আপনারা মোবাইলে অ্যাপ্লিকেশন পাবেন না প্লে স্টোরেও পাবেন না। আপনাদের কি করতে হবে আপনাদের mozilla firefox দিয়ে আপনাদের করতে হবে। তারপর প্লে স্টোরে এটা পেয়ে যাবেন তো আপনারা সেটা ডাউনলোড করে নিবেন ডাউনলোড করে নেওয়ার পর সরাসরি ওপেন করে দিবেন ওপেন করে দেওয়ার পর আপনারা ৩ দাক দেখতে আইকন দেখতে পারবেন। সেই আইকনে ক্লিক করে দিয়ে আপনারা নিউ সার্চ নামে একটি অপশন আছে সেই নিউ search এর ওপর একটি ক্লিক করবেন। সেখান থেকে আপনাদের কি লিখতে হবে vidiq লিখবেন লিখে সার্চ করবেন সার্চ করলে আপনার একদম প্রথমে পেয়ে যাবেন তারপর আপনাদের কি করতে হবে তারপর দেখতে পারবেন আপনারা সার্চ করতে হবে আপনাদের উপরে সার্চ বাটন পাবেন। সেখানে থেকে আপনাদের আপনারা জয়েন এর উপর ক্লিক করে দিতে হবে। তো আশা করি আপনাদের বোঝাতে পেরেছি এবং সেটার মাধ্যমে আপনারা দেখতে পারবেন অন্যের যে ভিডিওটা ভাইরাল হয়েছে সেই ভিডিওটার কোন কোন ট্যাগ কাজে লাগিয়ে ভাইরাল হয়েছে সেগুলো দেখতে পারেন। তো আপনাদের আশা করি বুঝাতে পেরেছি সবকিছু আপনার বিষয়টা বুঝতে পেরেছেন।

তো বন্ধুরা আজকের পোস্ট এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আসসালামুআলাইকুম

Related Posts

11 Comments

  1. লেখাটি খুবই অস্পষ্ট। বুঝাই যাচ্ছে না। বিষয়বস্তু ঠিক আছে। শুধু মাত্র বিরাম চিহ্ন ব্যবহারে অসতর্কতার কারণে এমনটি হয়েছে। তারপরও লেখক যেটুকু লিখেছেন তাতে মনে হয়েছে ইউটিউব চ্যানেলের ভাইরাল ভিডিও ট্যাগ খুঁজে পাওয়া নিয়ে লেখাটি। ধন্যবাদ। লেখক কে। অনেক কষ্ট করে লিখেছেন পাঠকদের উদ্দেশ্যে।

মন্তব্য করুন