দেখে নিন টেলিটকের বন্ধ সিমের ইন্টারনেট অফার সমূহ!

দেখে নিন টেলিটকের বন্ধ সিমের ইন্টারনেট অফার সমূহ:

কেমন আছেন আপনারা আশা করি সকলেই ভাল আছেন আজকে আপনাদের সামনে তুলে ধরবে টেলিটক এর বন্ধ সিমের অফার সমূহ যেগুলো আপনার কাজে লাগবে 100%।
আমাদের মধ্যে অনেকেরই টেলিটক সিম বন্ধ অবস্থায় পড়ে আছে আর সেই বন্ধ সিম সমূহ চালু করতে টেলিটক নিয়ে আসলো বন্ধ সিম চালু করার জন্য দুর্দান্ত সব অফার চলুন দেখি নেই সেইসব অফার সমূহ:

টেলিটকের বন্ধ সিমে শুধুমাত্র 18 টাকা রিচার্জ করলে পাবেন
-2 জিবি ইন্টারনেট ডাটা একদম ফ্রি। এই অফারের প্রাপ্ত ইন্টারনেট এর মেয়াদ 7 দিন
– এছাড়াও এমবির সাথে পাচ্ছেন 20 মিনিট ভয়েস কল একদম ফ্রি এবং সেটি যেকোনো অপারেটরের নাম্বারে আপনি কথা বলতে পারবেন এই ফ্রি মিনিট দিয়ে। আর এই ফ্রি মিনিট এর মেয়াদ মাত্র তিন দিন।
– এর সাথে পাচ্ছেন দুর্দান্ত কলরেট মাত্র 45 পয়সা মিনিট তাও যেকোনো অপারেটর এবং এর মেয়াদ 30 দিন
-এছাড়া আরও পাচ্ছেন, প্রতিমাসে ২৩ টাকা রিচার্জে বছর জুড়ে ২৪ জিবি ডাটা ফ্রি। অর্থাৎ আপনি প্রতি মাসে 2 বার করে বারো মাসে সর্বমোট 24 জিবি ইন্টারনেট কিনতে পারবেন মাত্র 23 টাকা করে পার জিবিতে।

বন্ধ সিম অফার সংক্রান্ত তথ্যাবলীঃ

– এই অফারটি শুধুমাত্র তারাই পাবে যাদের সিমটা নির্দিষ্ট সময় পর্যন্ত বন্ধ ছিল আর সেটি বুঝবার জন্য আপনার থেকে আপনার টেলিটক নাম্বারটি লিখে এসএমএস করতে হবে 112 নাম্বারে। এবং এই এসএমএস এর জন্য কোন প্রকার চার্জ কাটা হবে না। ফিরতি ম্যাসেজে আপনি জেনে যাবেন আপনার সিমটি এই অফারের আওতায় কিনা।

– আপনি টেলিটকের এই অফারটি উপভোগ করতে চাইলে আপনাকে অবশ্যই আপনার একাউন্টে 18 টাকা রিচার্জ করতে হবে এবং এই রিচার্জকৃত 18 টাকা আপনার মূল একাউন্ট ব্যালেন্স এ যোগ হবে।
– 18 টাকা রিচার্জ এর মাধ্যমে আপনি উপরের দেওয়া সকল প্রকার অফার সমূহ উপভোগ করতে পারবেন যেমন 20 মিনিট ফ্রি ভয়েস কল, 2 জিবি ফ্রি ডাটা এবং 45 পয়সা মিনিট ইত্যাদি সুবিধাসমূহ আপনি উপভোগ করতে পারবেন।

– এছাড়াও রিচার্জকৃত 23 টাকা আপনার মূল একাউন্ট ব্যালেন্স এ যোগ হবে এবং আপনি 23 তাকা 1gb অফারটি উপভোগ করতে পারবেন প্রতি মাসে।

– এছাড়াও আপনার সকল অফার টাকায় সম্পূরক শুল্ক,ভ্যাট ও সারচার্জ প্রযোজ্য হবে।
– অফারটি পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত উপভোগ করা যাবে তাই দেরি না করে এখনি আপনার বন্ধ সিম সমূহতে 18 টাকা রিচার্জ করে উপভোগ করুন এই অফার সমূহ। যদি পরবর্তীতে এই অফার বন্ধ করে দেয় তখন আপনি চাইলেও এই অফারটি আর ফেরত পাবেন না তাই এখনই রিচার্জ করুন ধন্যবাদ।

Related Posts

12 Comments

মন্তব্য করুন