ধারুন অফার!! জিপি সিমে নিয়ে নিন (1GB) মাত্র 16 TK

আসসালামু ওয়ালাইকুম, আশা করি সবাই আআল্লাহর রহমতে ভালো আছেন। গ্রেথোর ডটকম এ আমার এটি প্রথম পোস্ট তাই ভুল হলে ক্ষমাসুলভ দৃস্টিতে দেখবেন। আপনারা শিরোনাম দেখেই বুঝতে পারছেন আমি কোন বিষয় নিয়ে আলোচনা করতে চাচ্ছি, হ্যা বন্ধুরা আশা করি সবাই এই অফার টি পাবেন এই অফার টি নিতে হলে অবশ্যই আপনার জিপি সিম থাকতে হবে, আমরা যারা জিপি সিম ব্যবহার করি তারা অধিকাংশ লোকই মাই জিপি এপ সম্পর্কে জানি, তো আপনারা বুঝতে পারছেন সবার মোবাইলে মাই জিপি এপস টি থাকতে হবে,

আপনারা সবাই মাই জিপি এপসে লগ ইন করে দেখতে পাবেন ১৬ টাকায় ১ জিবি ডাটাপ্যাক দিচ্ছে,এবং এই ১ জিবি র মেয়াদ থাকবে ৩ দিন, সবচেয়ে বড় মজার ব্যপার হলো এই অফার টা আপনার আনলিমিটেড ব্যবহার করতে পারবেন,মানে যতবার খুশি ততবার নিতে পারবেন, পরবর্তী নির্দেশ না দেওয়া পরযন্ত এই অফার টি  চলতে থাকবে,একজন গ্রাহক যত খুশি তত নিতে পারবেন, যাদের মোবাইল এ মাই জিপি এপস টি নেই তারা সহজেই প্লে স্টোরে গিয়ে মাই জিপি লিখে সার্চ করলে সহজেই পেয়ে যাবেন, তো আশা করি সবাই বুঝতে পেরেছেন, তারপরও যদি কোন কিছু বুঝার থাকে তাহলে আপনার মুল্যবান বক্তব্য কমেন্ট করে জানিয়ে দিবেন,আমি চেষ্টা করবো উত্তর দেওয়ার।

তো বন্ধুরা আজকে এতটুকু ই, পোস্টটি কেমন হলো সবাই মতামত করে জানিয়ে দেবেন।সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন, আর গ্রেথার ডট কম এর সাথে থাকবেন। ধন্যবাদ সবাইকে।

Related Posts

88 Comments

  1. এরকম আরও অফার পেতে আমাকে সাপোর্ট করে পাশে থাকুন, আমার পোস্টে ভিউ বেশি হলে, এরকম
    অসংখ্য পোস্ট আপনাদের মাঝে শেয়ার করবো
    এরকম পোস্ট আরও চান কি না? তা কমেন্টস করে জানিয়ে দিন আপনার মুল্যবান মতামত,ধন্যবাদ সবাইকে

    1. বানান ভুলের ব্যাপারে আমি বেশ সতর্ক, কোন অংশটুকু ভুল হয়েছে সেটা বললে অনেক ভালো হতো। আর তাছাড়া এই সাইটে লেখার সময় অনেক বানান সঠিক করে লিখলেও সেটা ভুলভাবে আসে,এই সাইট টাতে একটু সমস্যা আছে।

মন্তব্য করুন