নতুন ইনকাম এপ।মাত্র $২ হলেই বিকাশে উইড্র করতে পারবেন। দেরি না করে তারাতাড়ি শুরু করে দিন।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।আমিও ভাল আছি।আজ আমি আপনাদের কাছে একটা নতুন ইনকাম এপ নিয়ে কথা বলব।অ্যাপটির নাম হচ্ছে পিওর আর্ন।

আসলে অনলাইন থেকে ইনকাম করার জন্য অনেক এপ ওয়েবসাইট রয়েছে। কিন্তু সব ওয়েবসাইট বা এপ থেকে ইনকাম করা যায় না। আসলে এ কথাটা ভুল। সকল ওয়েবসাইট বা এপ থেকেই ইনকাম করা যায়। প্রথম যখন এপ বা ওয়েবসাইট চালু হয় তখন এটি কাজ করে। কিন্তু কিছু দিন পরে ঐ কোম্পানি চলে গেলে সেটি আর কাজ করে না।তাই আজকের যে এপটি নিয়ে কথা বলছি সেটি একদম নতুন।এখান থেকে আপনারা খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। তাই বলছি তারাতাড়ি কাজ শুরু দিন।

 

তো চলুন কাজের কথা বলি।এখানে কাজ করতে হলে এপটি ইনষ্টল করতে হবে।এপটি ডাউনলোড বা ইনস্টল করতে লিঙ্কঃ
https://play.google.com/store/apps/details?id=com.purecashalaminaio.purecashaioae

উপরের দেওয়া লিঙ্ক অনুযায়ী আপনারা বিনামূল্যে ইন্টারনেট থেকে এপটি ইনষ্টল করে নিবেন।ইনস্টলেশন এর পর এপটি ওপেন করে সাইন আপ উইত জিমেল এ ক্লিক করতে হবে। সেখানে আপনার একটি একাউন্ট করতে হবে। একাউন্ট করতে কতগুলো তথ্য চাইবে।আপনারা আপনাদের নাম, ইমেইল,পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড এবং রেফারকোড(৮৫৫৪৯০) ইত্যাদি দিয়ে সাইন আপ অপশনে ক্লিক করুন। তাহলে আপনার একাউন্টটি খুলে যাবে। এখানে রেফার কোড না দিয়ে সাইন আপ করলে বোনাস পাবেন না।

তাই রেফার কোড দিয়ে সাইন আপ করবেন।এইবার চসুন এখানে কিভাবে কাজ করবেন সেটা বলি।

এখানে স্পিন করে,সংবাদপত্র পড়ে,কুইজ খেলে, এড দেখে,ওয়েবসাইট ভিজিট করে ইনকাম করতে পারবেন। তাছারা প্রতি রেফার এ $১ বা ৮০ টাকা করে পাবেন। মাএ দুইজনকে রেফার করেই ৳১৬০ ইনকাম করতে পারবেন এবং উইড্র করতে পারবেন।

এইবার আসুন কিভাবে টাকা উইড্র করবেন সেটা বলি। ডান কোনায় টোগল বাটন এ ক্লিক করে রিডিম অপশনে ক্লিক করুন এবং বিকাশ সিলেক্ট করুন।তারপর নাম্বার দিয়ে উইড্র তে ক্লিক করুন। তাহলেই টাকা উইড্র হয়ে যাবে।

আজ এ পর্যন্তই।দেখা হচ্ছে পরের পর্বে। ততক্ষণ সকলেই ভালো থাকুন সুস্থ থাকুন। আসসালামু আলাইকুম।

Related Posts

9 Comments

মন্তব্য করুন