নতুন উপায় টাকা উপার্জন করুনএখন ফাইবার থেকে। পেওনিয়ারে টাকা উঠান।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আবারো হাজির হয়ে গেছি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে।

 

আপনি কি অনলাইনে অর্থ উপার্জন করতে চান?
একটি ভাল ওয়েবসাইট খুঁজে পাচ্ছেন না?
যদি উপরের প্রশ্নের উত্তর হ্যাঁ হয়, তবে এই নিবন্ধটি আপনার জন্য।

আজকাল, অনেক লোক অনেকগুলি কেলেঙ্কারীর শিকার হতে চলেছে। বিজ্ঞাপনের জাল ফাঁদে অনেকে লোকসান করেন, অনেকে কাজ করে টাকা পান না। সোশ্যাল মিডিয়ায় ভরা এমন অনেক গল্প রয়েছে। আমরা অনলাইনে আয় করতে অনেকগুলি ওয়েবসাইট সম্পর্কে জানি। আমরা অনেকগুলি ওয়েবসাইটেও কাজ করি। তবে সমস্যাটি অর্থ উত্তোলনের ক্ষেত্রে। আমরা ভাল কাজ। কিন্তু আমরা বেতন পাই না। কারণটি হ’ল সমস্ত ওয়েবসাইট বিশ্বাসযোগ্য নয়।

 

তাই আজ আমি আপনার সামনে একটি বিশ্বস্ত ওয়েব সাইট নিয়ে এসেছি। কেউ ভুয়া ভাবেন না। কারণ আমি নিজে এই ওয়েব সাইটে কাজ করি। তাই আমি আপনার সাথে ভাগ করে নিচ্ছি। সুতরাং আসুন সেই ওয়েবসাইটে যাওয়া যাক। এর আগে বলি আপনি নাম ফাইবার আগে শুনে থাকতে হবে। আপনি ফাইবার সম্পর্কে প্রচুর তথ্য জানেন।

<

 

ফাইবারের চেয়ে বড় কোনও মার্কেটপ্লেস সত্য বা মিথ্যা হবে কিনা সে সম্পর্কে আমি কিছু বলব না। আপনি যে বিচার করবে। আমি আজ আপনার সামনে যে ওয়েবসাইট এনেছি তা হ’ল ফাইবার। এখান থেকে আপনি অনুমোদিত বিপণন, সিপিএ বিপণনের মাধ্যমে প্রতিদিন 3 থেকে 10 ডলার উপার্জন করতে পারবেন এবং আপনি কেবল 100 ডলার উত্তোলন করতে পারবেন। সুতরাং আপনি বুঝতে পেরেছেন যে আপনি আজ যে ওয়েবসাইটটিতে কাজ করতে যাচ্ছেন তা অবশ্যই জাল নয়।

 

লিঙ্ক: https://track.fiverr.com/visit/?bta=123280&brand=fiverraffiliates

 

উপরের লিঙ্কটিতে ক্লিক করে আপনি ফাইবার অ্যাফিলিয়েট ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন এবং সেখানে অ্যাকাউন্টে যোগদান করতে পারেন বা স্টার্ট আর্নিং বিকল্পগুলির যে কোনওটিতে ক্লিক করতে পারেন। তারপরে নিবন্ধ করার জন্য একটি পৃষ্ঠা আপনার সামনে খুলবে। আপনার প্রয়োজনীয় সমস্ত তথ্য সহ আপনি নিবন্ধকরণ বিকল্পে ক্লিক করতে পারেন। তারপরে আপনার অ্যাকাউন্ট তৈরি হবে। এখন আপনি সেখানে কীভাবে কাজ করবেন সে সম্পর্কে আলোচনা করা যাক। অ্যাকাউন্ট তৈরি করার পরে, আপনাকে Gmail এ একটি ইমেল প্রেরণ করা হবে।

সেখান থেকে আপনাকে লগইন করতে হবে। এর জন্য সাইন আপ বিকল্পে ক্লিক করুন এবং আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করুন। এবার বাম কোণে টগল বোতামে ক্লিক করুন এবং নীচে স্ক্রোল করুন এবং সেখান থেকে সাব-অনুমোদিতটি নির্বাচন করুন। তারপরে

সমস্ত অনুমোদিত লিঙ্কে ক্লিক করুন। তারপরে আপনি একটি লিঙ্ক দেখতে পাবেন। সেই লিঙ্কটি অনুলিপি করুন এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাগ করুন। এই লিঙ্কটিতে ক্লিক করে আপনি যে পরিমাণ অ্যাকাউন্ট তৈরি হবে তার থেকে 10% কমিশন পাবেন।

 

তাই দেরি না করে আজই কাজ শুরু করুন। ফাইবার একটি জনপ্রিয় মার্কেটপ্লেস। যেখান থেকে সকল ইনকাম করতে পারি তাই আশা করি আপনিও পারবেন। তাই দেরি না করে আজই শুরু করে দিন।

আজ এ পর্যন্তই। দেখা হচ্ছে পরবর্তী কোন পোষ্টে। ততক্ষণ পর্যন্ত সকলে ভাল থাকুন। সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Related Posts