নতুন এপে আয় করুন সহজেই দিনে ৮০০টাকা। ১০০% গ্যারান্টি টাকা পাবেন। না পেলে কমেন্ট করবে আমি টাকা উঠায়ে দিব।

মেলা মেলা মেলা, টাকার মেলা। আপনারা অনেকেই হয়ত অনেক চেষ্টা করেও অনলাইনে কোনো এপ খুজে পাচ্ছেন না যেটা থেকে ইনকাম করতে পারবেন। তবে আপনার সে ইচ্ছের অবসান হতে চলেছে আজকে। আর্টিকেলটি ফলো করুন, আর এপটি ডাউনলোড করে আর্ন করা শুরু করুন আজই। টাকা না পেলে আমি দিব, কমেন্ট করে জানাবেন।

সবার আগে এপটির সম্পর্কে কিছু কথা বলি। এপটি অনেক দিন থেকেই বাংলাদেশে বেশ জনপ্রিয় একটি এপে পরিনত হয়েছে। অনেক অনেক বাংলাদেশী আছেন যারা এটি ব্যবহার করছেন কিছুদিন থেকে।

এপটির পেমেন্ট সম্পর্কে যদি বলি তবে বলব, আপনি নিশ্চিন্তে কাজ করুন, পেমেন্ট পাবেন ১০০% গ্যারান্টি। না পেলে নিচে কমেন্ট করবেন আপনার আয়ের পরিমান উল্লেখ করে, আমি আপনাকে পেমেন্ট করে দিব।

পেমেন্ট পদ্ধতি হিসেবে আপনি পেপাল, রকেট এবং যে কোনো নম্বরে রিচার্জ নিতে পারবেন। আমরা সাধারণত পেমেন্টের পদ্ধতি নিয়ে সমস্যায় পড়ি, কিন্তু এখানে রকেট ও রিচার্জ অপশন থাকায় পেপাল না থাকলেও আপনি খুব সহজেই টাকা উঠাতে পারবেন।

এবার আসি কাজের দিকে। আপনাকে কি কি করতে হবে? আপনার প্রথম কাজ এপটি ডাউনলোড করা। নিচে লিংক দিয়ে দিব, সহজেই ডাউনলোড করে নিতে পারবেন। এরপর রেজিস্ট্রেশন করতে বললে রেজিস্ট্রেশন করবে ইমেইল/ফেসবুক দিয়ে। আর যদি না বলে তাহলে তো দরকার নেই।

এরপরে আমাদের মুল কাজ শুরু হবে। আপনার সবার আগে মুল কাজ হচ্ছে ফানি ভিডিও দেখা। এপটি অনেকটা ইউটিউব এপের মত, যেখানে আপনি অনেক গুলো ভিডিও পাবেন, সেগুলো দেখে আপনি “বক্স” পাবেন। এ বক্স গুলো ওপেন করলে ডলার পাবেন।

দ্বিতীয়ত, আপনার কাজ হচ্ছে ভিডিও আপলোড করা। তবে যদি আপনার কাছে তেমন ভিডিও না থাকে তবে সমস্যা নেই। ভিডিও আপলডের চেয়ে ভিডিও দেখায় বেশি আয় হয়। ভিডিও ভিউ এর ওপর নির্ভর করে টাকা দেয়। তবে সুবিধা হলো যেমন ভিডিও ই হোক না কেন, কয়েক হাজার ভিউ পাবেনই। কারন এখানে সবাই ভালো না হলেও সে ভিডিও দেখবে টাকার জন্য।

এরপরে আমাদের আরো কাজ আছে যেগুলো থেকে ইনকাম করা যাবে। এমন একটি অপশন হলো গেম খেলা। ছোট ছোট গেম যেমন যোগ করা, লুডুর ছক্কা উঠানো ইত্যাদি এমন গেম গুলো সেখানে খেলতে পারবেন। এবং সেখান থেকে বেশ ভালো পরিমানে আয় করতে পারবেন।

এরপর আরো যেভাবে আয় করতে পারবেন তার মধ্যে সবচেয়ে ভাগ্যের ওপর নির্ভর করে যেটি তা হল স্পিন করানো। এটি পুরোটা ভাগ্য নির্ভর। তবে আপনার ভাগ্য যদি ভালো হয় তাহলে এখান থেকে এক দিনেই আপনি ১০০ ডলারেরও বেশি ইনকাম করতে পারবেন। তবে এটি পুরোটাই আপনার ভাগ্যের ওপর নির্ভরশীল।

এগুলোর মাধ্যমে আপনি দিনে অন্তত ১০ ডলার মত আয় করতে পারবেন যা বাংলাদেশী টাকায় প্রায় ৮২০ টাকা, যা আয় করতে সময় লাগবে সর্বোচ্চ ১.৩০ থেকে ২ ঘন্টা।

তাহলে শুরু করা যাক। নিচের লিংক থেকে প্লেস্টোরে গিয়ে এপটি ডাউনলোড করে নিন আর শুরু করে দিন আজই আপনার ইনকাম।

ডাউনলোড লিংক:    এখানে ক্লিক করুন

বি: দ্র: আমি গতকাল আমার প্রথম টাকা তুলেছি ৬৮৩ টাকা। সুতরাং নিশ্চিন্তে কাজ করুন, টাকা পাবেন নিশ্চিত। না পেলে কমেন্টে জানাবেন, আমি উঠায়ে দিব।

Related Posts

8 Comments

মন্তব্য করুন