নতুন ওয়েবসাইট থেকে আনলিমিটেড ইনকাম!!!

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন টপিক নিয়ে হাজির হয়েছি। তো আজকে আমি আপনাদের সাথে একটি আর্নিং ওয়েবসাইট শেয়ার করতে যাচ্ছি। তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।

তো আজকে আমি আপনাদের সাথে যে ওয়েবসাইট নিয়ে কথা বলতে যাচ্ছি সেটার নাম হচ্ছে Free-cripto। এটি একটি ভালো ওয়েবসাইট। এই ওয়েবসাইটে কিভাবে একাউন্ট খুলবেন, কিভাবে ইনকাম করবেন, উইথড্র দিবেন তা সবকিছু আমি নিচে বিস্তারিতভাবে বলতে যাচ্ছি।

Free-Cripto কি?

এটি হচ্ছে একটি অনলাইন আর্নিং ওয়েবসাইট। এখান থেকে ইনকাম করা খুবই সহজ। এটি একটি নতুন ওয়েবসাইট। এই ওয়েবসাইটটি গত ১ মাস ধরে তাদের কার্যক্রম চালাচ্ছে। বর্তমানে তাদের ব্যবহারকারীর সংখ্যা প্রায় ১২০০। এরা এখন পর্যন্ত তার ব্যবহারকারীদের মোট ২২ ডলার পেমেন্ট করেছে।

কিভাবে একাউন্ট করবেন?

একাউন্ট খোলার জন্য প্রথমে তাদের ওয়েবসাইটে যান। তাদের ওয়েবসাইটটি হলো free-cripto.com বা আমি নিচে লিংক দিয়ে দিব সেখান থেকেও একাউন্ট খুলতে পারবেন।

**একাউন্ট খুলুন!!!**

উপরের দেওয়া লিংকে ক্লিক করলে আপনি তাদের ওয়েবসাইটে চলে যাবেন। সেখানে ডান পাশে উপরে থ্রী ডট মেন্যুবার দেখতে পারবেন সেখানে ক্লিক করে Register অপশনে ক্লিক করুন। তারপর আপনি রেজিস্ট্রেশন পেইজে চলে যাবেন। সেখানে আপনি আপনার ইমেইল আ্যড্রেস ও ইউজারনেইম দিন ও তারপর পাসওয়ার্ড দিন। তারপর ক্যাপচা ভেরিফাই করুন। এরপর আপনার দেওয়া ইমেইল আ্যড্রেসে একটি ভেরিফিকেশন লিংক যাবে তাতে ক্লিক করুন। তাহলে আপনার একাউন্ট খোলা হয়ে গিয়েছে।

<

কিভাবে ইনকাম করবেন?

এই ওয়েবসাইট থেকে ইনকাম করার অনেকগুলি মেথড আছে। সেগুলো সবকয়টি আমি নিচে বলে দিচ্ছিঃ

১.  Faucet :
এই ওয়েবসাইট থেকে আয় করার জন্য সবচেয়ে ভালো উপায় হচ্ছে Faucet। আপনি প্রতি ৫ মিনিট পরপর একবার Faucet ক্লেইম করতে পারবেন। প্রতিটি ক্লেইমের জন্য আপনি এক টোকেন পাবেন।  আপনি প্রতিদিন মোট ১০ টি Faucet ক্লেইম করতে পারবেন।

২. Auto Faucet :
Auto Faucet ক্লেইম করার জন্য আপনার এনার্জির প্রোয়জন যে এনার্জি আপনি শর্টলিংক করে ও লেভেল আপ করে পেতে পাবেন। এক একটি Auto Faucet ক্লেইমের জন্য আপনার ১টি এনার্জি লাগবে। Auto Faucet এর মাধ্যমে আপনি বেশি একটা ইনকাম কর‍তে পারবেন না। আপনি ১ মিনিট পরপর Auto Faucet গুলো ক্লেইম হতে পারবেন। আপনি প্রতিটি ক্লেইমের জন্য ০.১ টোকেন পাবেন।

৩. Shortlink:
আপনি এখান থেকে শর্টলিংক কমপ্লিট করে ইনকাম করতে পারবেন। বর্তমানে আপনি প্রতিদিন মোট ২২ টি শর্টলিংক করতে পারবেন। আপনি প্রতিটি শর্টলিংকের জন্য ১ টি করে টোকেন পাবেন। টোকেন পাওয়ার পাশাপাশি আপনি এখান থেকে এনার্জি পাবেন। আপনি প্রতিটি শর্টলিংকের জন্য ১০ এনার্জি পাবেন।

৪. PTC:
PTC এর অর্থ হলো Paid to click অর্থাৎ এই ওয়েবসাইটের আ্যডভার্টাইজাররা বিভিন্ন আ্যড দেয়। আপনি একটি ১৫ সেকেন্ডর আ্যডের জন্য ০.৫ টোকেন পাবেন আর ৩০ সেকেন্ডের আ্যডের জন্য ১ টোকেন পাবেন। আর ১২০ সেকেন্ডের আ্যডের জন্য ৫ টোকেন পাবেন।

৫. রেফারঃ
আপনি এখান থেকে রেফার করেও ভালো একটা ইনকাম করতে পারবেন কিন্তু তার জন্য আপনাকে আপনার লিংকটি বেশি বেশি শেয়ার করতে হবে। আপনি যাকে রেফার করবেন সে যে টাস্ক করবে তার ২৫% আপনার একাউন্টে যোগ হবে। আপনি ড্যাশবোর্ডে “Referral” লেখা অপশনে ক্লিক করলে আপনার রেফারাল লিংকটি পেয়ে যাবেন।
যেমন আমার রেফারাল লিংকঃ
https://free-cripto.com/crypto/?r=1009

৬. টাস্কঃ
এই ওয়েবসাইটে টাস্ক করেও ইনকাম করতে পারবেন। টাস্ক যেমন ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব, ফেসবুক পেজ ফলো, কোনো সাইট রিভিউ ইত্যাদি। আপনি প্রতিটি টাস্কের জন্য ১০ টোকেন থেকে ১০০ টোকেন পর্যন্ত পেতে পারেন।

উইথড্রঃ
এখান থেকে মূলত আপনি টোকেন ইনকাম করবেন। ১টি টোকেনের মূল্য ০.০০১$ বা ৮ পয়সার মতো। এখান থেকে আপনি বিভিন্ন মাধ্যমে টাকা উইথড্র দিতে পারবেন। সেই মাধ্যমগুলো নিচে বলতেছিঃ

১. Bitcoin (Faucetpay) :
মিনিমাম উইথড্র আ্যমাউন্ট ১০০০ টোকেন বা ১ ডলার।

২. Tether (Faucetpay) :
মিনিমাম উইথড্র আ্যমাউন্ট ১০০০ টোকেন বা ১ ডলার।

৩. Bitcoin (Payeer) :
মিনিমাম উইথড্র আ্যমাউন্ট ১০০০০ টোকেন বা ১০ ডলার।

*উপরে উল্লেখিত “Faucetpay” লেখা অপশন গুলোতে শুধু Faucepay তে উইথড্র দিতে পারবেন। Faucetpay এর মাধ্যমে উইথড্র দিলে তা সাথে সাথে আপনার একাউন্টে চলে যাবে। আর “Payeer” লেখা অপশনটিতে শুধু Payeer এর মাধ্যমে উইথড্র দিতে পারবেন। Payeer এর ক্ষেত্রে মিনিমাম উইথড্র ১০০০০ টোকেন কারণ Payeer কর্তৃপক্ষ এবং ব্লকচেইন একটা ফি কেটে নেয় তাই এক্ষেত্রে মিনিমাম উইথড্র আ্যমাউন্ট বেশি।

এই ওয়েবসাইট থেকে আপনার উইথড্র দিতে অনেক সময় লাগতে পারে কিন্তু পেমেন্ট পাবেন তা নিশ্চয়ই। এটি একটি নতুন আ্যপ সেহেতু ব্যবহার করে দেখতে পারেন।

তো আজকের জন্য এতটুকুই। আবার কয়েকদিন পর আপনাদের সামনে হাজির হব নতুন কোন একটা টপিক নিয়ে৷ ততদিন পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন সেই কামনা করে আজকের জন্য বিদায় জানাচ্ছি। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। আশা করি এই পোস্টটি আপনার ভালো লেগেছে এবং নিশ্চয়ই পোস্টটি আপনাদের বন্ধু – বান্ধবের সঙ্গে শেয়ার করবেন।

আমার আগের পোস্ট

সম্পর্কিত পোস্টঃ

নিশ্চিন্তে ডলার ক্রয়-বিক্রয় করুন!!!

Related Posts

15 Comments

মন্তব্য করুন