নতুন বছরের নতুন অফার। বিকাশ অ্যাপ দিয়ে 21 টাকা মোবাইল রিচার্জ করলে 20 টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

হ্যালো গাইস। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। স্যার ভালো আছেন আশা করি। নতুন বছরে নতুন দিন। সবাই ভালোভাবে নতুন বছর উদযাপন করুন। 2020 এর সমস্ত বাধা গ্লানি ভুলে সব কিছু পেছনে ফেলে 2021 নতুন ভাবে শুরু করুন। আমি আজ আপনাদেরকে নতুন বছরের একটি নতুন অফার সম্পর্কে বলবো। অফারটি বিকাশের। নতুন বছরের নতুন চমক দেওয়ার জন্য বিকাশ নিয়ে এলো নতুন বছরের নতুন ক্যাশব্যাক অফার। অফারটি শুনলে আপনারাও আশ্চর্য হবেন। আমি এর আগে আরো বিভিন্ন ক্যাশব্যাক অফার সম্পর্কে আপনাদের বলেছিলাম। আজ বলবো নতুন বছরের নতুন ক্যাশব্যাক অফার সম্পর্কে। অফারটি হচ্ছে বিকাশ অ্যাপ দিয়ে 21 টাকা মোবাইল রিচার্জ 20tk ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। হ্যাঁ বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন বিকাশ অ্যাপ দিয়ে যেকোনো নাম্বারে 21 টাকা মোবাইল রিচার্জ করলেই আপনারা পেয়ে যাবেন সাথে সাথে 20 টাকা ক্যাশব্যাক বোনাস। অফারটি শুধুমাত্র আজকের জন্য অর্থাৎ 1 জানুয়ারি 2021 এর জন্য প্রযোজ্য। অফারটি তাই আপনারা তাড়াতাড়ি করে লিখে ফেলুন কারণ সময় কিন্তু খুবই সীমিত। মনে রাখবেন ক্যাশব্যাক অফার টি কিন্তু বিকাশ অ্যাপ দিয়ে নিতে পারবেন। বিকাশ এপ ছাড়া মোবাইল রিচার্জ করলে কিন্তু ক্যাশব্যাক পাবেন না।তাই আপনাদের যাদের বিকাশ অ্যাপস নেই তারা আমাকে লিংক থেকে বিকাশ অ্যাপসটি ডাউনলোড করে ফেলুন।

https://bka.sh/next?c=signup&uuid=C108M9J33

আমার এই লিংক থেকে বিকাশ অ্যাপটি ডাউনলোড করে নিয়ে আপনারা পেয়ে যাবেন 100 টাকা বোনাস। অথবা আপনারা আমার প্লে স্টোর থেকে বিকাশ লিখে সার্চ করলে বিকাশ অ্যাপ এসে পড়বে সেখান থেকে ডাউনলোড করে নিন। বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জ করার জন্য আপনাদেরকে প্রথমে জিজ্ঞাসা করে লগইন করতে হবে তারপর মোবাইল রিচার্জ অপশনে গিয়ে যে নাম্বারটা রিচার্জ করতে চান সেই নাম্বারটি বসাবেন। তারপর টাকার পরিমাণ 21 টাকা বসাবেন।21 টাকা দিয়ে মোবাইল রিচার্জ করলেই আপনার সাথে সাথে 20 টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেয়ে যাবেন আপনাদের ফোনে।

 

আজকের মতো এই পর্যন্তই আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন। পরবর্তীতে অন্য একটি নতুন পোষ্ট নিয়ে আপনাদের সামনে হাজির হব। পোস্টটি কেমন লাগলো তা কমেন্ট এ জানাতে পারেন।

 

সবাইকে আবারো নতুন বছরের শুভেচ্ছা।

হ্যাপি নিউ ইয়ার 2021। ধন্যবাদ সবাইকে।

Related Posts

7 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন