নতুন বিটকয়েন মাইনিং সাইট জয়েন হন এখনি প্রতিদিন ১ ডলার ইনকাম কেউ মিস করবেন না।

                  আসসালামু আলাইকুম

 হ্যালো বন্ধুরা আপনাদের সামনে আমি আজকে এমন একটি ইনকামের সাইট নিয়ে চলে আসলাম তো সাইটটা নাম হলো BTC coin Face আপনারা যদি ফ্রিতে মাইনিং করতে চান তাহলে এই সাইটিই হলো আপনার জন্য বেস্ট আপনারা অনেক মাইনিং সাইট এ কাজ করেছেন। কিন্তু পেমেন্ট পেয়েছেন কিনা আমি জানিনা। তবে আমি কোন ফেক বা বুয়া সাইট নিয়ে কথা বলি না আপনারা সেটা জানেন তো এই মাইনিং সাইট টি কয়েকদিন যাবত হলো অনলাইনে এসেছে নতুন যে অনলাইনে মাইনিং সাইট গুলো এসে থাকে তারা কিন্তু প্রত্যেকে প্রেমেন্ট করে তো আমি আশা করি এখানে যদি আপনি কাজ করেন তাহলে আপনার লস হবে না তো আর বেশি কথা আপনাদের সাথে বলব না সরাসরি আমরা কাজ এটু জেড আপনাদেরকে বুঝিয়ে দেব আপনি শুধু মনোযোগ সহকারে আমাদের এই পোস্টটি পড়ুন তাহলে আমি আশা করি আপনি এই সাইট থেকে ইনকাম করতে পারবেন আর এই সাইট থেকে আপনি মাসে তিন থেকে চার হাজার টাকা ইনকাম করতে পারবেন আশা করা যায় তো এই সাইটে একাউন্ট খোলার জন্য আপনার কয়েনবেজে একাউন্টের ঠিকানা রয়েছে। সেটা কপি করতে হবে তোর যাদের কয়েনবেস একাউন্ট নেই তারা অবশ্যই ইউটিউবে দেখে নিবেন কিভাবে কয়েনবেস একাউন্ট খুলতে হয় তো আমাদের আগে থেকে কয়েনবেস একাউন্ট খোলা রয়েছে তো আমরা সেখান থেকে অ্যাড্রেস টা কপি করে নিচ্ছি তারপর আপনারা আমার এই লিংকে ক্লিক করবেন।

       ▶▶▶লিংক◀◀◀

তো লিংকে ক্লিক করার পর আপনার সামনে এরকম পেজ শো করবে তো আপনি কাজ করার জন্য নিচের স্ক্রীনশট গুলো ভালোভাবে ফলো করুন।

প্রথমে আপনি আপনার কয়েনবেস এর কপি করা একাউন্ট এর এড্রেস টা দেন। এবং এখানে ছয় ডিজিটের যেকোনো সংখ্যা দিন এবং দেখুন আপনার একাউন্টটি সম্পূর্ণভাবে খোলা হয়ে গেছে।

এবং আপনি উপরে দেখতে পারছেন যে আপনার জন্য তিনটা লাকি স্পিন রয়েছে এবং সেখান থেকেও আপনি কিন্তু কিছু Rewards পেতে পাবেন।

এখানে তো আপনার আর কোন কাজ করতে হচ্ছে না শুধুমাত্র একটি একাউন্ট খুলে জাস্ট ফেলে রাখবেন তাহলে আপনার ইনকাম অটোমেটিক হতে থাকবে আপনি আমার কথা মত কাজ করুন তাহলে অবশ্যই আপনিও অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।

তো আজকে আপনাদের জন্য এটুকুই ছিল আশা করি খুব তাড়াতাড়ি আরও একটি আকর্ষণীয় এবং ভালো মানের পোস্ট নিয়ে হাজির হতে পারব আপনাদের কোন কিছু জানার থাকলে অবশ্যই কমেন্ট করবেন এবং যদি আমাদের টেলিগ্রাম এ জয়েন না হয়ে থাকেন তাহলে এখনি আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন হয়ে নেন কারণ সকল প্রকার আপডেট আমরা আমাদের টেলিগ্রাম চ্যানেল দিয়ে থাকি সবকিছু আর এখানে পোস্টে বলা সম্ভব হয় না তাই টেলিগ্রামে জয়েন হয়ে নিবেন। সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন।

                             ধন্যবাদ

Related Posts

10 Comments

মন্তব্য করুন