নাম্বার ছাড়া ইমু ব্যবহার করুন

নাম্বার ছাড়া ইমু ব্যবহার করুন

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম আশা করি সবাই ভাল আছেন. বন্ধুরা আমি আপনাদের সামনে আজকে এমন একটি বিষয় নিয়ে হাজির হয়েছি. যে বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ এবং ইন্টারেস্টিং. 

বন্ধুরা আমরা সকলেই ইমু ব্যবহার করে থাকি. 

বন্ধুরা নাম্বার ছাড়া ইমু ব্যবহারের ক্ষেত্রে এই আর্টিকেলটি সবথেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে. পুরো আর্টিকেলটি সম্পন্ন মনোযোগ সহকারে তাহলে সহজেই একটি ইমু একাউন্ট কোন  নাম্বার ছাড়া.

 

 

 নাম্বার ছাড়া ইমু ব্যবহার করার ক্ষেত্রে কয়েকটি ধাপ অবলম্বন করতে হবে সেই ধাপগুলো আমি step-by-step দেখিয়ে দিচ্ছি.

1/ আপনাকে আমার এই লিংকের মাধ্যমে ক্লিক করে একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে. 

https://play.google.com/store/apps/details?id=com.tempnumber.Temp_Number.Temp_Number

অথবা,https://sms24.me/messages/imo?page=1

 এই ওয়েবসাইটের মাধ্যমে ভিজিট করতে পারেন. 

2/ আপনি এখান থেকে যে কোন একটি নাম্বার কালেক্ট করে নিবেন.

3/ এবং আপনার ইমু অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন এবং সেখানে নাম্বারটা বসাবেন বসিয়ে ওকে করার সাথে সাথে আপনার কাছে চার সংখ্যার একটি ভেরিফিকেশন কোড চাইবে.

4/ এবং আপনি মিনিমাইজ করে আবার এই অ্যাপ্লিকেশনে অথবা ওই ওয়েবসাইটে চলে যাবেন. এবং সেখান থেকে এই নাম্বারটির মধ্যে ক্লিক করবেন এবং সেখানে আপনার ভেরিফিকেশন  চলে যাবে.

5/ এবং সেখান থেকে সে কটি আপনি কপি করে ইমুর মধ্যে চলে গিয়ে সেই চার ডিজিটের কোড টি এখানে বসিয়ে দিবেন.

6/ এরপরে ওকে করে দেওয়ার পরে আপনি দেখতে পারবেন যে আপনার ইমোতে সাকসেসফুলি ভাবে তৈরি হয়ে গেছে এবং আপনি একটি নাম্বার ছাড়া ইমু একাউন্ট তৈরি করতে সফল হয়েছেন.

7/এবং আপনি বেশিক্ষণ এখানে ইমুতে ইউজ করবেন না সর্বোচ্চ 10 থেকে 20 মিনিটে কা নিউজ করার পর এইটা কেটে দিবেন যদি আপনার প্রয়োজন হয় তাহলে আবারও ভুল করবেন কারণ এটি একটি লোকাল নাম্বার পৃথিবীর হাজার হাজার দর্শক এটি দিয়ে তার প্রয়োজনীয় কাজ করে থাকে.

8/ বিশেষ সতর্কতাঃ এটাই যে আপনি আপনার ইমুতে সেকারিটি সম্পন্ন তেমন কোনো  অসচেতনতা পাবেন না.

9/ এবং আপনাকে আমি এই সম্পূর্ণ বিষয়টি ভিডিও আকারে দেখানোর জন্য একটি ভিডিও তৈরি করে রেখেছি আপনি চাইলে খুব সহজভাবে এবং সুন্দরভাবে বিষয়টি ক্লিয়ার করতে পারেন.

10/   এর জন্য আপনাকে আমার <iframe width=”560″ height=”315″ src=”https://www.youtube.com/embed/v6PZVBxETAU?start=40″ frameborder=”0″ allow=”accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture” allowfullscreen></iframe>এই লিংকের মাধ্যমে ক্লিক করে আমার ইউটিউব এই ভিডিওটি সম্পূর্ণরূপে মনোযোগ সহকারে দেখার মাধ্যমে আপনি আপনার কর্মটি সাকসেসফুলি ভাবে করতে পারবেন. 

#আপনি যদি এরকম ইন্টারেস্টিং আর্টিকেল এবং ভিডিওতে চান তাহলে অবশ্যই আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবেন/

 

 

Related Posts