নারী দের এই অবনতীর কারা দায়ী…?

  1. আমাদের নারী সমাজ আজ কোথাই পৌছে গেছে……??
    অবাক হবার কিছু নেই ;
    এটাই ধ্রুব সত্য.ভেবে দেখুন তো, যে মেয়েটাকে আপনি পার্কে় বা হোটেলে নিচ্ছেন সে মেয়েটাকে এমনিতে তো় নেয়া দূরের কথা ; মুখে বলতে পারতেন কিনা…মনের কথা ভালবাসার কথা!! পারতেন না..! কিন্তু এখন কেন পারছেন..?? কারন তাকে ‘ভালোবাসেন’ বা মেয়ে টটি ও বাসে তার দ্বাবি করেন..!
    .
    যখন মেয়েটাকে আপনি নির্জন জায়গায় নিয়ে যেতে চান ; দুজনে এক সাথে একই কামনার উপর কিছু সময়ের জন্য একে অন্যের মধ্যে নিজেকে বিলিয়ে দিতে চান বলে মেয়েটিকে জানান ; তখন হয়ত প্রথমে মেয়েটা বাঁধা দিবে ; নিষেধ করবে..! কিন্তু খানিকক্ষন পরে মেয়েটাও আপনার কথার তালে সম্মতি দিয়ে আপনার সাথে অন্তঃরঙ্গে মেতে উঠবে..! কেন তা করবে..? কারন আপনাকে ভালোবাসে তাই…!!
    .
    ‘ভালোবাসেন’ এটা দ্বাবি করেন বলেই দুজনে এই ঘৃনতম অশ্লিলতায় মেতে উঠতে পারছেন…! যদি দুজনের মধ্যকার সম্পর্কে ‘ভালোবাসা’ নামক অনুভুতিটা না থাকত তবে কি একে অন্যের সাথে অন্তঃরঙ্গে মেতে উঠতে পারতেন..? কখনো না…! imposibile………:)
    .
    ভালোবাসাটাকে আজকাল কামনার পরিপূরক করে তুলেছেন আপনারা,কার দোষ দিব আসলে আমরা সবাই…..আমরা…! সবাই মিলেই ভালোবাসার দ্বিতীয় রূপ হিসেবে ‘মনের তৃপ্তি কামনা কে ভূষিত করেছি..! ভালোবাসি বলে পার্কে যেতে হবে হোটেলে রাত কাটাতে হবে শরিলের জলা মিটাতে ভালবাসার দদোহাই দিয়ে যা খুসি করতে হবে করতে হবে ; খোলামেলা শরীরটাকে দেখাতে হবে ; এমন কোন বাধ্যকতা কি ভালোবাসার মধ্যে পড়ে বা আছে……!?!
    .
    …………………………….
    .
    ভালোবাসাটাকে এখনকার সময়ে ‘ভালো বাসা’ মানে নির্জন কোনো ভালো জাইগা খোঁজার সমন্বয়ে রূপান্তরিত করেছি আমরাই..! কিছুকিছু ভালোবাসা নামক সম্পর্কের কিছুদিন পরই ‘ভালো বাসা’ খোঁজার তাগিদে লেগে পড়ি..! সুযোগ পেয়ে গেলেই কি আর বলবো সেই ভালবাসার দোহাই দিয়ে sex নামক অধ্যায়ের সাথে দুজনের পরিচয় হয়ে যাই..!
    .
    মেয়েটার সতিত্ব নষ্ট করার পর মেয়েটার পরিবার থেকে চাপ আসবে বিয়ের….বা ছেলে টা ধোকা দিয়ে চলে যাবে ভৌমর তো মধু খেয়ে উরে যাবেই…..যখন মেয়েটা কে সব ছেড়ে চলে যেতে হয় স্বামির ঘরে; তখন মেয়েটা ঠুঁকরে ঠুঁকরে কেঁদে কেঁদে নিজের মনকে বলে ‘ সে তো ভালোবাসত – আমিও ভালোবাসি বলেই তো নিজেকে তার কাছে সপে দিয়েছিলাম, তারপরও চলে আসতে হলো অন্যের ঘরে….’ . এক বার বিবেক এর কাছে প্রশ্ন কর…..যৌবন এর মোরকে পেচানো ঐ শরিলে কি বা আছে দেব্যতুল্য স্বামি কে দিবার……কত টুক পবিত্র নিজের মনের কাছে….এক বার ভাবো যে !! কিন্তু ভালোবাসলেই সেক্স করতে হবে কেন…!!
    .
    সব কিছুর জন্যই নিজেরা দ্বায়ি…মেয়ে দের কে ই বলছি….!! হুম নিজস্ব সত্ত্বা দ্বায়ি…!আপনার যদি মনে করেন তার সাথে অন্তঃরঙ্গে নিজেকে না মিলালে সে ছেড়ে চলে যাবে, তবে যাক..! এটাই আপনার জন্য ভালো…! অন্তত্য ভালোবাসাকে………….. ভালোবাসা….. দিয়ে বাঁচিয়ে রাখুন ; নিজের শরীরের উত্তেজনা দিয়ে নয়…!!
    একটু ভেবে মিলিয়

Related Posts

9 Comments

মন্তব্য করুন