নিউ ইনকাম সাইট।আয় করুন ঘরে বসে। উইথড্রো করুন বিকাশে।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আবারো হাজির হয়ে গেছি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে।

দু’জনের মতো পাই চার্টের সোশ্যাল সাইটটি সম্পর্কে ইতিমধ্যে আপনার সাথে পোস্ট করেছি। এবং প্রথম পোস্টটি ছিল আপনি এখানে কীভাবে কাজ করবেন এবং দ্বিতীয় পোস্টটি আমি আপনার সাথে অর্থ প্রদানের প্রমাণটি ভাগ করেছি।

আমি এখান থেকে ইতিমধ্যে দ্বিতীয়বার পেমেন্ট পেয়েছি। প্রথমবার আমি এখান থেকে নগদ 20 টাকা নিলাম এবং দ্বিতীয়বার এখান থেকে নগদ 40 বার নিলাম। আমি যখন প্রথম এই সাইটে যোগদান করেছি, সিস্টেমটি এমন ছিল যে আপনি যদি 500 পয়েন্ট করেন তবে আপনি 20 টাকার জন্য 20 টাকা নগদ মোবাইল রিচার্জ পেতে পারেন। তবে এখন আরও একটি আপডেট হয়েছে।

এখন আপনি আগের মতো এখানে প্রতিদিন 118 পয়েন্ট উপার্জন করতে পারবেন। এর মধ্যে 49 টি লাইক এবং 69 টি মন্তব্য আয় করতে হবে earn এইভাবে প্রতিদিন 118 পয়েন্ট উপার্জন করা যায়

এই সাইটে যাদের বিকাশকারী রয়েছে তারা তাদের আরও ভাল জায়গায় নিয়ে যাওয়ার জন্য একটি সামান্য সাইটে কাজ করছে। এবং তার জন্য তারা কিছুটা সময় ব্যয় করছে। ফলস্বরূপ, দেখা যায় যে বিকাশ এবং নগদ অর্থ প্রদানের জন্য যদি প্রতিদিন মাত্র 20 টাকায় দেওয়া হয়, তবে তারা প্রতিদিন এখান থেকে প্রচুর অর্থ প্রদানের জন্য অনুরোধ করে। যা দিতে অনেক সময় লাগে। অনেক সময় উন্নয়নের সীমা অতিক্রম করা হয়।

সুতরাং এই সাইটে একটি আপডেট করা হয়েছে যে এখন থেকে আপনার 2000 পয়েন্ট থাকলে আপনি 60 টাকা বিকাশ নিতে পারবেন এবং নগদ অর্থের মাধ্যমে অর্থ গ্রহণ করতে পারবেন। আমি আপনাকে গ্যারান্টি দিতে পারি যে আপনি এই সাইটে কাজ করলে আপনাকে অর্থ প্রদান করা হবে। তাদের একটি ফেসবুক গ্রুপ রয়েছে এবং আপনি সেখানে যোগদান করতে পারেন। আজ আপনার সাইট সম্পর্কে এই নতুন তথ্য।

<

এবং আপনি যদি এই সাইটে যোগদান করেন তবে আপনি 2 য় গোল্ড পাবেন যার মূল্য 1 ডলার। এবং রেফারেল করে আয় করতে সক্ষম হন। এবং এখান থেকে আপনি পছন্দ এবং মন্তব্য করতে পারেন, এখান থেকে প্রচুর পয়েন্ট সংগ্রহ করতে পারেন এবং সেগুলি বিকাশ করে অর্থ গ্রহণ করতে পারেন। যারা এই সাইটে যোগদান করতে আগ্রহী তারা নীচের লিঙ্কটিতে ক্লিক করে সাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করবেন।

লিঙ্ক: https://payrchat.com/register?refer_id=0000062

আপনি যখন এখানে অ্যাকাউন্ট তৈরি করবেন। পরে আপনি তাদের প্লে স্টোর থেকে অ্যাপস ডাউনলোড করতে পারেন এবং সেই অ্যাপগুলিতে লগ ইন করতে পারেন। এবং অ্যাপসের মাধ্যমে কাজ করতে পারে। তবে আপনি যদি নিজের ওয়েবসাইট থেকে কাজটি করেন তবে আপনার মোবাইলের র‍্যামের জন্য আলাদা অ্যাপের প্রভাব পড়লে এটি আপনার পক্ষে ভাল। ভাল থাকুন সবাই এই আজকের পোস্ট ছিল এবং আপনি সকলেই সাইটে কাজ করুন কারণ এটি একটি সত্যিকারের সাইট।

আজ এ পর্যন্তই। দেখা হচ্ছে পরবর্তী কোন পোষ্টে। ততক্ষণ পর্যন্ত সকলে ভাল থাকুন। সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Related Posts