নিউ ইনকাম সাইট ক্লিক করুন আর্ন করুন আনলিমিটেড এবং বিকাশে নিয়ে নিন।

আজকাল, ইউটিউবের বিভিন্ন ওয়েবসাইট থেকে অনলাইনে অর্থ উপার্জনের জন্য অনেক টিউটোরিয়াল, পোস্ট ইত্যাদি রয়েছে।

এবং আমরা সেখানে কাজ করতে আগ্রহী। তবে দিন শেষে আমি কেবল তাদের প্রতি রাগ এবং বিরক্তি মনে করি sent কারণ আমরা আমাদের ইচ্ছামত এবং কাজ অনুসারে সেখান থেকে বেতন পাই না। তবে দয়া করে ভাববেন না যে আমি আজ যে পোস্টটি করছি তা জাল। অন্তত একবার এই ওয়েবসাইটটি দেখুন এবং একবার ফিরে আসুন। তাহলে বুঝতে পারবেন এটি জাল কি না।

আমি আজ আপনার সাথে একটি ওয়েবসাইটে কথা বলব যেখানে থেকে আপনি ডলার বিনিময় করতে পারেন। আসলে, আমরা অনলাইন এবং অনেক ওয়েবসাইট থেকে প্রচুর অর্থোপার্জন করি। তবে আমি তাদের টাকায় রূপান্তর করতে পারি না। তাই আজ আমি আপনার জন্য একটি ওয়েবসাইট এনেছি যেখানে আপনি আপনার ডলার বিক্রি করতে পারেন এবং সরাসরি উন্নয়নে স্থানান্তর করতে পারেন। সাইটের নাম বিডিওয়াল্লেটেক্সটকম

লিঙ্ক: বিডওয়াল্লেটেক্স.কম

ওয়েবসাইটে প্রবেশ করার সময় আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। একটি অ্যাকাউন্ট তৈরি করতে, ডান কোণায় টগল বোতামে ক্লিক করুন এবং অ্যাকাউন্ট তৈরি করুন ক্লিক করুন। তারপরে আপনার সমস্ত প্রয়োজনীয় তথ্য যেমন আপনার নাম, ইমেল ঠিকানা, পাসওয়ার্ড নিশ্চিতকরণ ইত্যাদি সহ আপনাকে সাইন আপ করতে হবে তারপরে আপনাকে যে অ্যাকাউন্ট থেকে ডলার বিনিময় করতে চান সেই অ্যাকাউন্টে লগইন করতে হবে।

যেমন পেপাল স্ক্রিল অ্যাকাউন্ট। তারপরে প্রথমে প্রেরণ বিকল্প থেকে পেপাল নির্বাচন করুন বা আপনি যেখান থেকে ডলার বিক্রি করতে চান তা নির্বাচন করুন। তারপরে অভ্যর্থনা থেকে বিকাশ কর্মীদের নির্বাচন করুন। এবং এক্সচেঞ্জ বোতামে ক্লিক করে, আপনার ডলার অর্থের মধ্যে রূপান্তরিত হবে এবং আপনি এটি সরাসরি বিকাশের সংখ্যায় স্থানান্তর করতে সক্ষম হবেন। এখান থেকে আপনি এক ডলারের সমান 74৪ বিডিটি অর্থাৎ বাংলাদেশের 64৪ টাকায় নিতে পারবেন।

Related Posts