নিজেই ডোমেন এবং হোস্টিং কিনুন বিকাশে পেমেন্ট

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই ?আশা করি আপনারা সকলে যে যার অবস্থান থেকে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় করি।

আজকাল মানুষ প্রযুক্তিগত কল্যানে অনেক দূর এগিয়েছে। মানুষ আজকাল তার  ব্যাবসা থেকে শুরু করে চাকরি, চাকরি থেকে শুরু করে প্রয়োজনীয় সকল কাজ করছে অনলাইনের মাধ্যমে। আর সেইজন্য অনলাইনে কাজ করতে হলে আমাদের প্রয়োজন হবে একটি নির্দিষ্ট ঠিকানা। আর অনলাইনের ক্ষেত্রে নির্দিষ্ট সেই ঠিকানায় হলো ওয়েবসাইট।

আজকাল সকল ক্ষেত্রে একটি ওয়েবসাইটের খুব বেশি প্রয়োজন। ওয়েবসাইটের মাধ্যমে যেকোনো ব্যক্তি আপনার পণ্য কিংবা প্রতিষ্ঠান সম্পর্কে প্রয়োজনীয় সকল তথ্যাদি সম্পর্কে  জানতে পারবে। আর হোস্টিং হলো স্থান যেখানে আপনার ওয়েবসাইটের একটি স্থান থাকবে।  আপনার ব্যবসা কিংবা আপনার প্রতিষ্ঠানের প্রোমোটের কথা ভেবে থাকলে অবশ্যই একটি ওয়েবসাইট বানিয়ে ফেলতে হবে।

তাই আপনাকে ওয়েবসাইট বানাতে হলে প্রয়োজন হবে ডোমেইন এবং হেস্টিং এর। ডোমেইন হলো একটি নাম যার মাধ্যমে আপনার নাম কিংবা আপনার ব্যবসার নাম দেওয়া থাকবে। আজ আপনাদের এমন একটি সাইটে কথা বলবো যেখানে আপনি খুব সুলভ মূল্যে ডোমেইন এবং হোস্টিং করতে পারবেন। সেই সাইটির নাম হলো mylighthost.com. এটি একটি জনপ্রিয় বাংলাদেশী ডোমেইন হোস্টিং সাইট। এটি এমন একটি সাইট যে সাইটে আপনি খুব সুলভ মূল্যে আপনার ওয়েবসাইটের ডোমেইন এবং হোস্টিং সম্পর্কে করতে পারবেন।mylighthost.com এর সার্ভিস যে শুধুমাত্র দেশে সীমাবদ্ধ তা কিন্তু নয়। বরং দেশের বাইরেও এই কোম্পানি খুব সুলভমূল্যে তাদের সার্ভিসসমূহ পরিচালনা করতে পারবেন। চলুন জেনে আসি তাহলে mylight  host তাদের গ্রাহকদের কি কি সার্ভিস দিয়ে থাকে:

১.মাইলাইটহোস্ট তাদের রেজিস্ট্রেশনকারী সকল গ্রাহকদের ৩o দিনের জন্য ফ্রি ট্রায়াল দিয়ে থাকে। যাতে গ্রাহকরা তাদের সার্ভিস সম্পর্কে ভালোভাবে জেনে নিতে পারেন।

২.এই সাইট তাদের গ্রাহকদের মাল্টি জিও লোকেটেড সার্ভার সোমায়েশন দিয়ে থাকে যাতে দেশ বিদেশী গ্রাহকদের কোনো সমস্যা না হয়ে থাকে।

৩.আপনি যদি পরবর্তীতে তাদের সার্ভিস সম্পর্কে সন্তুষ্ট না হয়ে থাকেন তাহলে আপনার জন্য রয়েছে ৩০ দিনের মধ্যে টাকা ফেরত দেবার গ্যারেন্টি।

৪.এরা  এদের কাস্টমারগণকে ২৪  ঘন্টা এবং সপ্তদের ৭ দিন নিরবিচ্ছিন্ন সার্ভিস প্রদান করে থাকেন। তাহলে আপনি আপনার যেকোনো সমস্যায় যে কোনো সময়ে এদের পক্ষ থেকে যে কোনো সমস্যার সমাধান পেয়ে যাবেন।

৫.এদের রয়েছে অনলাইন পেমেন্ট এর সহজ সুবিধা। আপনি এইখানে তাই বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

বর্তমান এ সাইট তাদের সার্ভিসে b২b প্রযুক্তি যুক্ত করছে। এই সার্ভিস এর মূল উদ্দেশ্য হলো ক্লাউড বেস ব্যবসা সমূহকে সুপ্রতিষ্ঠিত করা। এই সার্ভিসের আওতায় ব্যবসা শুরুর জন্য আপনাকে প্রয়োজনীয় ইনভেস্টমেন্ট এবং সেই সাথে প্রয়োজনীয় টেকনিকেল সার্ভিস প্রদান করবে mylighthost.com।

এই সার্ভিস সুলভ মূল্যে তাদের গ্রাহকদের প্রয়োজনীয় ডোমেইন হোস্টইং করে দিচ্ছে। তাই আপনারা যদি হোস্টিং করে আপনার ব্যবসায়ে সুদরপ্রসারও করতে চান তাহলে অবশ্যই  যোগাযোগ করতে পারেন সাইটে। আমি নিচে সাইটের  লিংক দিয়ে দিচ্ছি।আপনার প্রয়োজনীয় তথ্যাদির জন্য নিচের লিংকে যোগাযোগ করুন।

https://www.mylighthost.com/

সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব আপনাদের সামনে। ধন্যবাদ সবাইকে।

ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts

21 Comments

মন্তব্য করুন