নিজের অ্যাপ নিজে তৈরি করুন। অ্যাপ তৈরি করার নিয়ম। ২ মিনিট এ অ্যাপ তৈরি শিখুন।অ্যাপ তৈরি করে হাজার হাজার টাকা ইনকাম করুন।

  1. ❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

    আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন।  এখন মূল কথায় আসি।

    বন্ধুরা আজকের পোস্ট টি খুব গুরুত্বপূর্ণ একটা পোস্ট। আজ আমি আপনাদের বলব কিভাবে অ্যাপ তৈরি করে মাসে ৩০/৪০ হাজার টাকা আয় করতে পারবেন। আপনি নিজে আপনার অ্যাপ তৈরি করতে পারবেন। এজন্য পোস্ট টি মনোযোগ দিয়ে পরবেন।

    বন্ধুরা আপনার অ্যাপ তৈরি করার জন্য অনেক মাধ্যমে পাবেন আমি যেখান থেকে ভালো ইনকাম অ্যাপ তৈরি করতে পারবেন সেটা বলব।

    অ্যাপ তৈরি করতে হলে প্রথম এ করতে হবে। আপনাকে একটা Aia ফাইল ডাউনলোড করতে হবে। আপনি যেরকম অ্যাপ তৈরি করতে চান ওই রকম Aia ফাইল ডাউনলোড করবেন। মনে করেন ইনকাম অ্যাপ তৈরি করবেন তাহলে income app Aia লিখে সার্চ দিলে পেয়ে যাবেন। ফাইল ডাউনলোড করার পর আপনাদের যা করতে হবে। আপনি গুগল ক্রোম ব্রাউজারের  thunkabul লিখে সার্চ করবেন। অন্য ব্রাউজার হলেও হবে। তারপর আপনি জিমেইল দিয় সাইন আপ করে লগ ইন করবেন। তারপর ক্রিয়েট প্রজেক্ট এ গিয়ে যাবেন।সেখানে অ্যাপ এর নাম ও ক্যাটাগরি দিয়ে দিবেন। তারপর Aia ফাইল টা আপলোড করে নিবেন।তারপর ওখান থেকে অ্যাপ টা ইচ্ছে মত সেট আপ করে নিবেন।ইনকাম করার জন্য আপনার এডমোব এর এড কোড এখানে এড করতে হবে। এড কোড এড করলে আপনার অ্যাপ এ এড সো করবে। এবং এড ক্লিক এর জন্য আপনি টাকা পাবেন। এখানে থেকে আপনি মাসে ৩০/৪০ টাকা ইনকাম করতে পারবেন।

    আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

    🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋
    অথবা ভিজিট করুনঃ-https://www.youtube.com/channel/UC61bnbIVK3TWrGmVGLy4Dpg

    প্রতি ইনকাম অ্যাপ ৪০০০ টাকা
    অ্যাপ নিতে যোগাযোগঃ[email protected]

Related Posts

10 Comments

মন্তব্য করুন