নিজের নামে ওয়েবসাইট তৈরি করুন। ওয়েবসাইট থেকে হাজার হাজার টাকা ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। একটি ওয়েবসাইট হতে পারে আপনার সারাজীবন এর ইনকাম এর রাস্তা। যারা অনলাইন এ ক্যারিয়ার ডেভেলপমেন্ট করার জন্য আগ্রহী তাদের অনেক এ সফল হয়েছে ওয়েবসাইট তৈরি করার মাধ্যমে। আপনি অনেক মাধ্যমে ওয়েবসাইট তৈরি করতে পারবেন। কিছু মাধ্যমে আছে একদম ফ্রী। আবার কিছু মাধ্যমে আছে সম্পূর্ন পেইড। সবকিছু টাকা দিয়ে করতে হয়। আবার কিছু মাধ্যমে এ কাজ করা, ওয়েবসাইট এর সঠিক ডিজাইন করা অনেক কঠিন। তবে আজকে আমি আপনাদের সাথে খুব সহজ একটা মাধ্যম এর পরিচয় করিয়ে দিব। এখানে মাএ কয়েক মিনিট এ আপনি নিজের নাম এর একটা ওয়েবসাইট তৈরি করতে পারবেন। তাহলে চলুন মাধ্যম টার সাথে পরিচিত হই।

আপনি যদি ফ্রী তে ওয়েবসাইট তৈরি করতে চান তাহলে আপনাকে নিচের লিংক এ ক্লিক করতে হবে। অথবা গুগল এ গিয়ে সার্চ নিচের লেখা টি লিখে করবেন।

ফ্রী ওয়েবসাইট তৈরি করার লিংকঃ- http://wapkiz.com

আপনি লিংক অপেন করার পর আপনার উসারনেম, ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে সাইট এ রেজিষ্ট্রেশন বা লগ ইন করে নিবেন।

এরপর আপনাকে ডোমেইন সিলেক্ট করতে বলবে। সেখানে আপনি কোন স্পেস ছাড়া আপনার নাম দিবেন এবং নাম এর সাথে কিছু সংখ্যা যোগ করবেন । যেমনঃ- Rana570.

ডোমেইন সিলেক্ট করার পর আপনাকে প্যানেল মোড এ নিয়ে যাবে। সেখানে ট্যামপ্লেট সিলেক্ট করলেই আপনার ওয়েবসাইট তৈরি মোটামুটি শেষ। এখন আপনি এখানে প্রোপার নিয়ম মেনে ওয়েবসাইট এ পোস্ট করতে থাকবেন। যখন আপনার ওয়েবসাইট রেংক এ আসবে অ্যাফিলিয়েট মার্কেটিং এবং এডসেন্স থেকে প্রচুর পরিমাণ এ আয় করতে পারবেন।

যারা স্মার্ট ক্যারিয়ার ডেভেলপমেন্ট করতে চান এরকম কাজ করেই করতে হবে। বসে থেকে কখনো উন্নতি করা সম্ভব হয় না। ভালো থাকবেন সবাই। আর হ্যা আমার নিজের ও একটা ওয়েবসাইট আছে। happymanallbd লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। দেখে নিতে পারবেন কেমন হয়েছে। কারন আমি নিজে প্রথম এ কাজ করেছি তারপর আপনাদের কে বলছি। যেকোনো সমস্যা হলে আমার সাথে যোগাযোগ করতে পারবেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

15 Comments

মন্তব্য করুন