নিজের নামে রিংটোন বানিয়ে নিন। সবাই করতে পারবেন খুব সহজেই।

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

আপনারা অনেকেই হয়তো আপনাদের বন্ধু-বান্ধবদের বা তার নিজের নামে রিংটোন শুনেছেন হয়তো তো বন্ধুরা এখন সময় এসে গেছে আপনার নিজের নামে আপনি নিজেই একটা রিংটোন বানিয়ে ফেলতে পারবেন আপনাদের নিজের ইচ্ছামত।

তো বন্ধুরা আপনারা পুরো পোস্টটা একদম প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পরতে থাকুন।

যদি আপনাদের এলাকায় বা আপনি যেখানে থাকেন সেখানে যদি কেউ এটা না করে থাকে তাহলে আপনি তাদের সবাইকে চমকে দিতে পারবেন এবং আপনাদের বন্ধুবান্ধব যদি এটা করে থাকে এবং আপনাকে যদি না দেখায় তাহলে কিন্তু আপনাদের অনেক খারাপ লাগে।

তো বন্ধুরা এখন আপনি নিজেই একটা রিংটোন তৈরি করে ফেলতে পারবেন আপনাদের নিজের নামে তারপর আপনি আপনার বন্ধু-বান্ধব দেখিয়ে সেটার প্রতিশোধ তুলতে পারবেন।

তো বন্ধুরা তার জন্য বার বার বলছি পুরোটা প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

বন্ধুরা আপনাদের এটা করতে হলে নিচে একটা লিঙ্ক দেওয়া আছে সেই লিংক কপি করে যেকোনো একটা ব্রাউজারে পেস্ট করে দিবেন।

https://freedownloadmobileringtones.com/category/name-ringtone

পেস্ট করে দিয়ে ওকে করে দিবেন ওকে করে

তো বন্ধুরা এই লিংকে যাওয়ার পরে দেখতে পারবেন একটা পেজ চলে আসবে সেই পেজের ওইখানে দেখতে পারবেন সার্চ অপশন আসবে সেই সার্চ অপশনে আপনাদেরকে আপনাদের নিজের নামটা দিতে হবে যে আপনি যে নামে রিংটোন তৈরি করতে চাইছেন আপনাকে সেই নাম দিতে হবে সেই নামটা দেওয়ার পরে আপনারা সার্চ অপশনে ক্লিক করে দিবেন।

তো বন্ধুরা সার্চ অপশনে ক্লিক করে দেওয়ার সাথে সাথে আপনাদের নামে যতগুলা রিংটোন আছে সবগুলা সাথে সাথে ওয়েবসাইট আকারে চলে আসবে সেখান থেকে আপনাদের যেকোন একটাকে বেছে নিতে হবে।

বেছে নেওয়ার পর তারপর আপনি যেকোন একটায় ক্লিক করবেন ক্লিক করে দেওয়ার পর তারপর আরেকটা পেজ ওপেন হবে সেই আরেকটা পেজে দেখতে পারবেন ডাউনলোড নামক একটি বাটন আছে সেই ডাউনলোড বাটনের উপর ক্লিক করে দিবেন।

তাহলে দেখতে পারবেন আপনাদের নামে রিংটোনটা ডাউনলোড হওয়া শুরু হয়ে গেছে।

বেশিরভাগ সময় এইটা থাকে ধরুন আমার নাম আতিক তাহলে বেশিরভাগ সময় রিংটনে এই কথাটাই বলে যে Atik please pickup the phone তো বন্ধুরা এটা বেশিরভাগ সময় রিংটনে থাকে একটু অন্য পরিবর্তনে থাকতে পারে।

তো আপনার নামে যেটা একদম আপনাদের ভালো লাগে সেইটা বেছে নিয়ে আপনারা ডাউনলোড করে নিতে পারেন।

তো বন্ধুরা এখন আপনি আপনাদের বন্ধুদের চমকে দিতে পারেন।

আশা করি পোস্টটি আপনাদের খুব ভাল লেগেছে ভাল লেগেছে।

তো বন্ধুরা আজকে এপর্যন্ত আসসালামুয়ালাইকুম।

Related Posts

7 Comments

মন্তব্য করুন