নিজের নাম্বার গোপন রেখে ফ্রিতে এসএমএস করুন।

হ্যালো বন্ধুরা, আসসালামুআলাইকুম। কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

বন্ধুরা আপনারা অনেকেই এসএমএস ব্যবহার করে থাকেন তো বন্ধুরা আজকে আমি আপনাদের জন্য খুবই চমৎকার একটি এসএমএস এর অফার নিয়ে আসলাম আপনারা যারা ফ্রিতে এসএমএস করতে চান তাদের জন্যই আজকের পৌষ্টিক তো বন্ধুরা আপনারা ফ্রিতে এসএমএস করতে পারবেন এবং আপনারা যে নাম্বারটি সে নাম্বারটাও গোপন থাকবে মানে আপনি নাম্বার গোপন রেখে ফ্রিতে এসএমএস করতে পারবেন আনলিমিটেড।

তো বন্ধুরা তার জন্য প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পুরো পোস্টটি আপনাদেরকে পড়তে হবে।

তো বন্ধুরা সর্বপ্রথমে বলে রাখি আপনাদের একটি অ্যাপ্লিকেশনের প্রয়োজন হবে অ্যাপ্লিকেশনটি আপনারা প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে তো বন্ধুরা আপনারা প্লে স্টোর থেকে ডাউনলোড এভাবে না করতে পারেন নিচে লিংক দেওয়া থাকবে সেই লিংকটার উপর ক্লিক করবেন ক্লিক কিরার পর আপনাদের প্লে স্টোরে নিয়ে যাবে প্লে স্টোর থেকে সরাসরি অ্যাপসটি ইন্সটল করে নেবেন।

অ্যাপস ডাউনলোড লিংকঃ https://play.google.com/store/apps/details?id=com.rexsoft.bdgosms

ইন্সটল করার পর সরাসরি ওপেন করে ফেলবেন ওপেন করে নেওয়ার পর আপনাদের অ্যাকাউন্ট খুলতে হবে নিচে দেখতে পারবেন sign up আপনারা সেটার উপর ক্লিক করে দিবেন ক্লিক করে দেওয়ার পর আপনাদের একটি অ্যাকাউন্ট খুলতে হবে আপনাদের নাম নাম্বার এবং আপনাদের ডিটেলস গুলো দিয়ে আপনারা একটি অ্যাকাউন্ট খুলবেন। খুলে নেওয়ার পর আপনাদের যদি আবারো লগইন করতে বলে তাহলে আপনারা আবার লগইন করে নিবেন এবং আপনাদের নাম্বারে তারা একটি কোড পাঠিয়ে দিবেন সেই কোডটি আপনাদেরকে বসিয়ে দিতে হবে।

তারপর সরাসরি ওপেন হয়ে যাবে ওপেন হয়ে যাওয়ার পর বাম পাশে দেখতে পারবেন তিন দাগ দেওয়া আইকন আছে সেই আইকনে ক্লিক করে দিবেন তারপর দেখতে পারবেন ফ্রি point. সেই ফ্রি পয়েন্টের উপর ক্লিক করে দিবেন ক্লিক করে দেওয়ার পর তারপর আপনাদের ডেইলি ওয়ার্ক করতে পারবেন আপনারা স্পিন করতে পারবেন এখান থেকে আপনারা পয়েন্ট ইনকাম করে আপনার ফ্রিতে এসএমএস করতে পারবেন এবং আপনাদের ইন্টারনেট কানেকশনটির অবশ্যই প্রয়োজন হবে আপনারা ইন্টারনেট কানেকশনটি অবশ্যই অন করে নিবেন। অন করে নেওয়ার পর তারপর আপনাদের ফ্রী প্রতিদিন claim করতে হবে এবং স্পিন করবেন এবং তারপর এসএমএস করতে পারবেন এবং তারপর আপনাদের একদম হোমপেইজে চলে যাবেন হোম পেজে যাওয়ার পর আপনাদের এখন এসএমএস করতে হবে। আপনাদের যে নাম্বারটিতে আপনি এসএমএস করতে চাচ্ছেন সেই নাম্বারটি আপনাদেরকে টাইপ করতে হবে। অথবা কন্টাক্ট থেকে সিলেক্ট করতে পারবেন পাশে থেকে কন্টাক্ট বাটোন আছে সেখানে ক্লিক করে আপনার নাম্বারটি সিলেক্ট করে দেওয়ার পর তারপর নিচে আপনাদের টেক্সট লিখবেন যেটা লিখে আপনি এসএমএস করতে চাচ্ছেন সেটি লেখার পরে নিচ থেকে দেখতে পারবেন send বাটোন আপনারা send বাটোনের উপর ক্লিক করে দিবেন। তাহলেই send হয়ে জাবে এবং আপনার একাউন্ট থেকে ২ point কেটে নেওয়া হবে। তো বন্ধুরা আসা করি আজকের পোস্টটি আপনাদেএ ভালো লেগেছে।

তো বন্ধুরা আজকের পোস্ট এ পর্যন্তই আসসালামুয়ালাইকুম

Related Posts

12 Comments

মন্তব্য করুন