পত্রিকা পড়ে, ফানি ভিডিও দেখে আয় করুন প্রতিদিন -BuzzBreaks

শুধু নিউজপেপার, ভিডিও দেখে এবং এর সাথে অন্যান্য অফার পূরণ করে টাকা আয় করা আমাদের অনেকেরই শখ থাকে। সেই শখের ব্যাপারটাকে কাজে লাগিয়ে আমি আপনার জন্য নিয়ে এসেছি কিভাবে নিউজপেপার অর্থাৎ পত্রিকা পড়ে, হাসির ভিডিও দেখে টাকা আয় করতে পারেন। সম্পুর্ন ব্লগটি পড়তে পারেন, তাহলে আপনার জানতে পারবেন কিভাবে শুধুমাত্র নিউজপেপার পড়ে আপনার ফ্রিতে টাকা আয় করতে পারবেন।

 

আজকে আমি আপনাদের সামনে একটি অ্যাপ শেয়ার করব। এটি প্লে স্টোরে সবচেয়ে ভালো ডাউনলোড করা অ্যাপস। প্রায় ১০ মিলিয়ন ডাউনলোড নিয়ে একটি এখন শীর্ষে আছে। একনজরে দেখে নেওয়া যাক এপ বিবরণীঃ

 

নামঃ BuzzBreak (US App)

ডাউনলোডসঃ ১০ মিলিয়ন+

রেটিংসঃ ৪.৫

আয় করার উপায়ঃ

  • নিউজপেপার পড়ে
  • ভিডিও দেখে অর্থাৎ হাসির ভিডিও দেখে
  • গেমস খেলে
  • অ্যাপ ইন্সটল করে এবং ইন্সটল করে অ্যাপটি ব্যবহার করে প্রচুর টাকা আয় করা যায়।

 

বিশ্বাস না হলে আপনারা এপটি ব্যবহার করে দেখতে পারেন।  BuzzBreak আমেরিকার একটি নিউজ পেপার পোর্টাল এপ, এতে পত্রিকার পাশাপাশি  পাবলিশ করা হয় হাসির ভিডিও। সেগুলো যতই দেখবেন ততই আয়। নিউজপেপার পড়বেন, এবং এর ব্লগগুলো যতই পড়বেন আপনাকে ততই টাকা দেয়া হবে। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক।

ডাউনলোডস ও রেজিস্ট্রেশনঃ এই এপটি আমরা প্লে স্টোর থেকে সরাসরি ডাউনলোড করে নিতে পারব। ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। আগেই বলে রেখেছি এই অ্যাপটি ডাউনলোড এবং রেটিংস দুটোই ভালো। এটি সম্পূর্ণ একটি লেজিট অ্যাপ। পেমেন্ট একশো ভাগ দিবে। 

 

এপটিতে রেজিস্ট্রেশন করার জন্য প্রথমে আপনাকে অ্যাপ ইন্সটল করে, ওপেন করতে হবে। ওপেন করে নেওয়ার পর আপনারা যখন অ্যাপের ভিতরে প্রবেশ করবেন, তখন ফেসবুকের মাধ্যমে কেবলই ফেসবুকের মাধ্যমে লগইন করতে পারবেন। ফেসবুকের মাধ্যমে লগইন করার পর আপনি এখানে সরাসরি ভিডিও এবং নিউজপেপার দেখে টাকা আয় করা শুরু করতে পারবেন।

 

আয় করার পদ্ধতি

১)পত্রিকা পড়ে আয় এই অ্যাপে সাধারণ ব্যাপার। আপনারা পত্রিকা পড়ে বা নিউজ পড়ে আয় করতে পারবেন। অনলাইনে যে সকল পত্র-পত্রিকা থাকে তার মধ্যে কিছু নিউজ, ব্লগ আপনারা পড়বেন। এই পত্রিকাগুলো মূলত ইংরেজিতে হয়।  যেহেতু এটি আমেরিকার সাইট এবং এখানে সকলেই ইংরেজিতেই এখানে পত্রিকা পড়া হয়। 

 

প্রতিটি পত্রিকা পড়লে আপনাকে ২০ পয়েন্ট করে দিবে। আপনাদের শুধু ১০ সেকেন্ড করে এখানে ভিজিট করতে হবে। সরাসরি ২০ পয়েন্ট তারা একাউন্টে দিয়ে দেবে। এরকম যদি আপনি ১০০ থেকে ২০০ টি পত্রিকা পড়েন তাহলে আপনি এখানে নিমিষেই ৪০০০ পয়েন্ট অথবা ৪ থেকে ৫ হাজার পয়েন্টে করতে পারবেন। শুধুমাত্র প্রত্যেকটি পত্রিকা, ব্লগ পড়ার জন্য আপনাকে ১০ সেকেন্ড সময় ব্যয় করতে হবে। অর্থাৎ আপনি এখানে প্রায় ১০০০ টি ব্লগ পড়লেও কোন সমস্যা হবে না। এতে আপনার দৈনিক আয় অন্ততপক্ষে ২২,০০০ পয়েন্ট হবে।

 

২)ভিডিও দেখে আয়ঃআপনাকে কিছু করতে হবে না, এখানে শুধুমাত্র যে কোন একটি ভিডিও তে ক্লিক করে সেটিকে ওপেন করলে সাথে সাথে ১০ পয়েন্ট করে দেয়া হবে। অর্থাৎ কোন সময় ব্যয় করতে হবে না। তবে কিছু ক্ষেত্রে ৫ থেকে ৬ সেকেন্ড ওয়েট করতে হয়। এভাবে আপনি যদি এখানে ১০০ টি ভিডিও দেখতে পারেন। ভিডিও গুলো দেখতে হবে না শুধুমাত্র আপনাকে ওপেন করতে হবে তাহলে আপনি পেয়ে যাবেন দিনে মোট প্রায় ২০০০ পয়েন্ট অথবা এর বেশি।

 

৩)অ্যাপ ইন্সটল করে আয়ঃ এখানে অ্যাপ ইনস্টল এ প্রচুর টাকা আয় হয়। যে কোনো একটি অ্যাপ ইনস্টলে আপনাকে ২০,০০০ পয়েন্ট দিয়ে দেওয়া হয়। আর যদি অ্যাপটি ব্যবহার করেন, তাহলে আপনাকে ৮৫,০০০ পয়েন্ট পর্যন্তও দেয়া হবে।

 

৪)গেমস খেলে আয়ঃ এর একটি অংশে আপনার গেমস খেলে প্রচুর টাকা আয় করতে পারবেন। যে কোন একটি গেমস ডাউনলোড করার সাথে সাথে আপনার একাউন্টে ১০০০ পয়েন্ট পাঠিয়ে দিবে। তারপর সেটি ভালো করে খেলে আপনাকে প্রচুর টাকা দেয়া হবে।

 

৫)রেফার করে আয়ঃ এখানে রেফার করে আয় করার বিরাট সুযোগ আছে। এখানে আপনি যাকে রেফার করবেন, আপনার নিজস্ব রেফার কোড থাকবে। সে রেফার কোড ব্যবহার করে যাকে রেফার করবেন, সে যদি নিয়মিত এপটি ব্যবহার করে তাহলে তার সম্পূর্ণ আয়ে মোট আয়ের ২০ ভাগ আপনি পাবেন। আপনার একাউন্টে পয়েন্ট চলে যাবে। ধরুন আপনি মোট ১০ জনকে রেফার করলেন। তাহলে তারা যদি প্রত্যেকদিন  ভালো আয় করে, তাহলে আপনি নিজে ৫০০০ পয়েন্ট করে আয় করতে পারবেন।

 

শেয়ার করার কারণঃ

আমরা যারা ব্লগার মানে গ্রাথোরে কাজ করি, তারা চাইলে এপটি ব্যবহার করতে পারি। এখানে হাজার হাজার ব্লগ,নিউজ আছে। আবার এটি ইংরেজি নিউজপেপার ও ব্লগ সাইট। কাজেই এখান থেকে কোনো ব্লগ অথবা আর্টিকেলের ধারণা নিয়ে, টপিকস খুজে ভালো মানের ব্লগ লেখালেখি করতে পারি! এতে আমাদেরই উপকার।

 

উইথড্রঃ সবচেয়ে মজার ব্যাপার হলো, অ্যাপটিতে ৫,০০,০০০ পয়েন্ট হলে আপনি উইথড্রো দিতে পারবেন ৫ ডলার। মানে এটি সম্পুর্ন লেজিট, যেখানে পরিশ্রম করে টাকা আয় করতে হয়। আমি যেভাবে বলেছি এভাবে আপনি দিনে প্রায় ১ লক্ষ পয়েন্ট পর্যন্ত আয় করতে পারবেন। যদি ভালো রকম রেফার করেন, তাহলে আপনি দুই দিনের মধ্যে পেমেন্ট নিতে পারবেন।

 

এখানে পেপালের মাধ্যমে পেমেন্ট দেওয়া হয় এবং পেমেন্ট দেওয়া হয় মাত্র একদিনের মধ্যেই। আর এখানে পেমেন্ট নেওয়ার কোনো ধরনের বাধ্যবাধকতা নেই অর্থাৎ আপনি সবসময় পেমেন্ট নিতে পারবেন। আপনাকে পেপাল একাউন্ট নেই? তাহলে বসে আছেন কেন,কোনো ঝামেলা না নিয়ে বাংলাদেশ থেকে ভেরিফাইড পেপাল একাউন্ট খুলতে নিচের ব্লগে ক্লিক করুন।  

বাংলাদেশ থেকে ভেরিফাইড পে পাল একাউন্ট তৈরি করুন। 

মাত্র ১ সপ্তাহে নিন ১৫ ডলারের গুগল প্লে গিফট কার্ড একদম ফ্রীতে।

অনলাইন আয়ের কতগুলো বেস্ট বাংলাদেশী সাইট।জেনে নিন।

Related Posts

9 Comments

  1. ভালো লাগলো না,বাংলাদেশ এখনো পেপাল বৈধ নয়।
    পেপাল যতদিন বাংলাদেশ এ আসবে না ততক্ষন অনলাইন এ ইনকাম করলে ও কেউ পেমেন্ট নিতে পারবে না,যত ধরনের ইন্টারন্যাশনাল কারেন্সি আছে এর কোন কিছু ই বাংলাদেশ এ বৈধ নয়,অনলাইন এ ইনকাম করে পেমেন্ট নেওয়া মানুষের সংখ্যা অনেক কম,প্রায় ৯০% লোকই পেমেন্ট নিতে পারে না এই কারেন্সি র জন্য।

মন্তব্য করুন