পাঁচটি ভাষার পাঁচ রোমান্টিক মুভি রিভিউ

প্রিয় বন্ধুরা ,আশাকরি সবাই লকডাউন এই সময়টিতে আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। আজকে আমি আপনাদের সামনে হাজির হয়েছি, এই লকডাউনের দিনগুলোতে ঘরে বসেই বিভিন্ন কাজের ফাঁকে কিছু ভালো মুভির লিস্ট রিভিউ নিয়ে। যারা রোমান্টিক মুভি দেখতে পছন্দ করেন ,আজকের লেখাটা তাদের জন্য ।আজকে আমি আপনাদেরকে পরিচয় করিয়ে দিব এমন দশটি সিনেমার সাথে যেখানে আপনি খুঁজে পাবেন রোম্যান্স এবং আপনার চোখে জল আসবে নিশ্চিত । তাই চলুন দেরি না করে দেখে ফেলি সংক্ষেপে ৫টি ভাষার ৫ রোমান্টিক মুভির রিভিউ।
১. Five Feet Apart( English)
IMDb Rating:7.2
২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত রোমান্টিক ঘরানার এই মুভিতে দেখানো হয়েছে উইল এবং স্টেলার অসাধারণ প্রেম কাহিনী। উইল এবং স্টেলা দুইজনেই আক্রান্ত থাকে সিস্টিক ফাইব্রোসিস নামক জীবনঘাতী রোগে। হাসপাতালেই শুরু হয় দুজনের প্রেম কাহিনী। উইল আর স্টেলার কি পরিণতি হয়েছিল তা জানতে হলে অবশ্যই আপনাকে দেখতে হবে এই মুভিটি।
2. Superstar(Urdu):
IMDb Rating:5.7
সাধারণত আমরা হিন্দি ফিল্ম দেখে বেশি অভ্যস্ত কিন্তু আজকে আমি পরিচয় করিয়ে দিব আপনাদেরকে কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত পাকিস্তানি রোমান্টিক ড্রামা ফিল্ম সুপারস্টার এর সাথে ।যেখানে একজন মেয়ে কিভাবে সুপারস্টার হয়ে ওঠে এবং একজন সুপারস্টারকে ভালোবাসার ফলে তা কি হয় খুব সুন্দর করে দেখানো হয়েছে । বিলাল আসরাফ এবং মাহিরা খান অভিনীত এই মুভিটি তাই দেরি না করে তাই দেখে ফেলুন ঝটপট।
3. Dilwale Dulhania Le Jayenge(Hindi)
IMDb Rating:8.1
রোমান্টিক মুভি দেখতে ভালবাসেন অথচ এই মুভিটি দেখেননি তাহলে হয়তো আপনি রোমান্স ই জানে না।
হ্যা , 90 দশকে মুক্তি পাওয়া সবচেয়ে জনপ্রিয় রোমান্টিক ফিল্ম Dilwale Dulhania Le Jayenge।
শাহরুখ খান এবং কাজল অভিনীত প্রতিটি দৃশ্য এবং সংলাপ আপনার মনে গেঁথে থাকবে অবশ্যই সারা জীবন।
৪. Listen to your Heart( Russian)
IMdb Rating:7.1
ভালোবাসা কোন কিছুতেই বাধা মানে না বলা হয়ে থাকে ।মনের কথা বোঝার জন্য চোখের ভাষা অনেক কিছু । রেস্টুরেন্টে কাজ করা এক সাধারণ ছেলে এবং এক বোবা মেয়ের ভালোবাসা ফুটে উঠেছে সিনেমার পর্দায়।যদি আপনি শুধু ভালোবাসা কি বুঝতে চান ,তাহলে অবশ্যই আপনাকে দেখতে হবে Listen to your Heart মুভিটি।
৫. Su ve Ateş( Turkish)
IMDb: 6.2
মানুষ ভালোবাসার জন্য কত কিছুই না করে কেউ কেউ সাম্রাজ্য ত্যাগ করে কিংবা কেউ পরিবার।
ভালোবাসার মানুষটিকে বাঁচিয়ে রাখতে তাকেই যখন ছেড়ে চলে যেতে হয় , কেমন হয় আসলে সে সময়টা। জানতে হলে দেখে ফেলতে হবে আপনাকে এই তুর্কিশ সিনেমাটি
তাই দেরি না করে আজই দেখে ফেলুন এই সময়ে পাঁচটি রোমান্টিক সিনেমা।

<

Related Posts

11 Comments

মন্তব্য করুন