পাবজির সেরা ২ টি ট্রিকস দেখে নিন।

হ্যালো বন্ধুরা, আসসালামুআলাইকুম। কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

বন্ধুরা আজকে আমি আপনাদের পাব্জির দুটি সেরা ট্রিক্স বলে দেবো যে ট্রিক্সটা আপনারা যদি কাজে লাগান তাহলে আপনাদের চিকেন ডিনার একদম খুব সহজেই চলে আসবে।

তো বন্ধুরা তার জন্য আপনার পুরো পোস্ট প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়বেন এবং যারা পাবজি খেলেন তারা কিন্তু অবশ্যই মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে থাকুন। যারা পাবজি খেললে তাদের জন্য খুবই কার্যকরী দুটি ট্রিক্স হতে চলেছে তাই বলছি যারা পাবজি খেলেন তারা অবশ্যই পুরোটা মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়বেন।

প্রথমটি হচ্ছে যে আপনি যখন একটা ঘর দেখতে পাবেন যে ঘর জানালা দিয়ে বানানো সেই জানালার সাইডে একটা গাড়ি নিয়ে যাবেন গাড়ি নিয়ে যাওয়ার পর একদম জানালা সাথে গিয়ে মিশিয়ে রাখবেন মানে গাড়িটাকে পার্কিং করে রাখবেন।

তো বন্ধুরা সেটি রাখার পরে তারপর আপনাদের কি করতে হবে আপনারা ঘরের ভিতরে ঢুকে যাবেন আপনি ঘরের ভিতরে পালিয়ে থাকতে পারেন।

তখন আপনি ধরুন একা আছেন তখন আপনি কিন্তু ঘরের মধ্যে পালিয়ে থাকতে পারেন এবং ধরুন আপনার অন্য পাশ দিয়ে এনিমি চলে আসছে তাহলে আপনি সেই জানালার ওইখানে ঘরের ভিতর দিয়ে যান ওখানে যাবেন এবং সেখান থেকে আপনি গাড়িতে উঠতে পারবেন।

তো বন্ধুরা এভাবে কিন্তু খুব সহজে আপনি পালিয়ে যেতে পারবেন যদি আপনি একা থাকেন তবে এটা কিন্তু খুবই ভাল একটি উপায় সবার এটা জানা খুব প্রয়োজন ছিল আশা করি।

তো বন্ধুরা এখন চলে যাব দুই নাম্বারে তো বন্ধুরা আপনাদের তো বন্ধুরা আপনাদের যেখানে সেখানেই জুন পড়তে পারে তো বন্ধুরা বেশিরভাগ ক্ষেত্রে দেখা গেছে যে জন পড়ে থাকে পাহাড়ের বাইরে তো বন্ধুরা আপনাদের একটি স্নাইপার নিতে হবে স্নাইপার নেওয়ার পরে আপনাদের 8x ব্যবহার করতে হবে স্নাইপারের সাথে তো বন্ধুরা স্নাইপার 8x ব্যবহার করার পর তারপর আপনাদের কি করতে হবে আপনারা পাহাড়ের পাশ দিয়ে চলে যাবেন এবং আপনাদের কাছে যদি হুগলি সুট থাকে তাহলে তো অনেক ভালো হুগলি সুট কিন্তু ঘাসের কালার তার জন্য কিন্তু আপনাদের অনেক সুবিধা হবে আপনি কি করবেন আপনারা পাহাড়ে যাবেন এবং সেখানে গিয়ে শুয়ে থাকবেন মানে স্নেক হয়ে থাকবেন থাকার পরে তারপর আপনারা স্নাইপার দিয়ে জুম করে দেখবেন যে কোথায় এনিমি আছে এবং আপনি কিন্তু হেড শট দিয়ে আপনারা কিন্তু চিকেন ডিনার নিয়ে নিতে পারবেন।

তো বন্ধুরা এটাই ছিল আমাদের দুই নাম্বার ট্রিক্স আশা করি পোস্টটি আপনাদের খুব ভালো লেগেছে।

তো বন্ধুরা আশা করি সম্পূর্ণ বিষয়টা আপনারা বুঝতে পেরেছেন তো বন্ধুরা আজকে এই পর্যন্তই আসসালামুয়ালাইকুম।

Related Posts