পাবজি খেলে ইনকাম ১ কিল ৫ টাকা এবং টাকা নিন বিকাশে

আসসালামুআলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি সবাই ভালো আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি আজকে আমি আপনাদের মাঝে নিয়ে এলাম অনলাইনে ইনকাম করুন শুধু পাবজি খেলে। অনেকে মিথ্যা ভাবতে পারতেন কিন্তু আসলে না সত্যিই পাবজি খেলে ইনকাম করা সম্ভব একটি এপস আছে যেখানে আপনারা একটি কিল করলে 5 টাকা করে পাবেন। আর আপনি যদি একবার মারা যান 5 টাকা করে আপনার অ্যাকাউন্ট থেকে কাটা যাবে আমি যদি খুব ভাল মানের খেলোয়াড় হয়ে থাকেন দিন প্রতিটা ম্যাচে 5 থেকে 6 টায় কিল করেন তাহলেই আপটি আপনার জন্য আপকি আপনারা সব প্লে স্টোরে পাবেন না এই অ্যাপটি ডাউনলোড করার জন্য আপনাকে গুগল ক্রোম বা গুগোল ড্রাইভ ব্যবহার করতে হবে।

আজকে যে অ্যাপটির কথা বলছি এই অ্যাপটির নাম গেম অন 205 এই অ্যাপটি আপনারাও গুগল প্লে স্টোর অথবা গুগল ড্রাইভ থেকে ইনস্টল করে নিবেন। তারপর আপনারা অ্যাপ টি ওপেন করে জিমেইল মোবাইল নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে একটি একাউন্ট করে নিবেন। আর অবশ্যই নিচে দেখবেন লেখা আছে পাবজি ফেসবুক অ্যাকাউন্ট দিন সেখানে আপনারা যে ফেসবুক একাউন্টে পাবজি খেলেন বা জিমেইল আইডি দিয়ে গেলেন সেখানে দিবেন। তা না হলে কিন্তু খেললে কোন লাভ হবে় না। তাই অবশ্যই সেখানে ওই আইডি দিবেন। একাউন্ট করার পর আপনার সঠিক তথ্য ইমেইল দিয়ে পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবে লগইন করার পর উপরে দেখবেন যে লেখা আছে পাবজি খেলে ইনকাম করুন সেখানে আপনারা ক্লিক করবেন ক্লিক করার সাথে সাথেই আপনার ফেসবুক অ্যাকাউন্টে দিয়ে পাবজি খেলা শুরু করে দিবেন। আর আমি তো আগেই বলছি একটা কিল করলেই যমুনা না সাথে সাথে ঐ একাউন্টে 5 টাকা পাবেন অবশ্যই। আরেকটি শর্ত আছে কি লাভ নাকি নিজেই করতে হবে অনেকে আবার আছে কি চুরি করে চুরি করলে কিন্তু হবে না তাহলে টাকা পাবেন না।আর মারা যান তাহলে অটোমেটিকলি ওখানে থেকে 5 টাকা কেটে নেওয়া হবে। আপনারা দিনে কমপক্ষে তিন থেকে 400 টাকা ইনকাম করতে পারবেন শুধু পাবজি খেলে।আর ওখান থেকে উইতদ্র নেওয়ার জন্য আপনারা আপটি ওপেন করে উইতদ্র অপশনে ক্লিক করবেন। এখানে আপনারা ৫ টি মাধ্যমে উইতদ্র নিতে পারবেন।
যথা।
১।বিকাশ
২।পেপাল
৩।পেটিএম
৪।বিটকয়েন
৫। পেয়ের একাউন্ট এ নিতে পারবেন। এখানে আপনারা ২০ টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। আর ৫০ টাকা হলে বিকাশে নিতে পারবেন। তাই সময় নষ্ট না আজই ইনকাম করা শুরু করে দিন।

<

Related Posts

5 Comments

মন্তব্য করুন