পিটিসি সাইট থেকে আনলিমিটেড ইনকাম। পেমেন্ট বিকাশ, নগদে।

অনলাইনে ইনকাম করার ইচ্ছা প্রায় অনেক মানুষের মধ্যে লক্ষ্য করা যায়। কিন্তু ভাল গাইডলাইন বা বিশ্বাসযোগ্য সাইট এর অভাবে হয়তো কাজ শুরু করতে পারেন না। এই আর্টিকেল এ আমি বাংলাদেশি একটি পিটিসি সাইট এর ব্যাপারে তুলে ধরব। পিটিসি সাইট অনলাইন আয়ের একটি মাধ্যম।

পিটিসি সাইট গুলোর মূল কাজ হলো ক্লিক করা। এই সাইটগুলোতে এড বা লিংক বা পোস্ট এ ক্লিক করার মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। যে কোন পিটিসি সাইট থেকে যে খুব বেশি আয় করা যাবে তা কিন্তু না। অন্যান্য কাজের পাশাপাশি এই সাইটগুলোতে কাজ করতে পারেন। তো এই পোস্ট এ যে সাইট এর কথা বলব সেটা হলো PTCBD। এই সাইট এ এড এ ক্লিক করার মাধ্যমে আয় করতে পারবেন। এটি একটি বাংলাদেশি সাইট। তো চলুন শুরু করা যাক।

যারা পিটিসি সাইট এর মাধ্যমে ভাল আয় করতে চান, তাদের বলব আপনারা একসাথে কয়েকটি সাইট এ নিয়মিত কাজ করুন। তাহলে ভাল আয় করতে পারবেন। আরো বাংলাদেশি পিটিসি সাইট সম্পর্কে জানতে ক্লিক করুন- এখানে

পিটিসি সাইট

এই সাইট এর নাম PTCBD। রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:- এখানে

এই সাইট এ আয় করা খুব সহজ। কিন্তু নতুনরা এই সাইট এর কাজ এর কৌশল টা বুঝতে পারেন না। সে জন্য এই পোস্ট টি মনোযোগ সহকারে পরুন। আশা করি সবাই এই সাইট থেকে আয় করতে পারবেন।

যেভাবে রেজিস্ট্রেশন করবেন:

রেজিস্ট্রেশন” এ ক্লিক করুন।  আপনাদের সাইট এ নিয়ে যাবে। ক্লিক করে কয়েক সেকেন্ড অপেক্ষা করবেন। এরপর সাইট এ “রেজিস্ট্রেশন” বাটন দেখতে পাবেন। ওখানে ক্লিক করুন। আপনার নাম, ইমেইল দুইবার, পাসওয়ার্ড দুইবার এবং অন্যান্য তথ্য দিয়ে সাবমিট এ ক্লিক করুন। অবশ্যই সাবমিট করার আগে কন্ডিশন বাটনে ছোট টিক দিয়ে দিবেন। সাবমিট এ ক্লিক করার পর আপনার ইমেইল এ একটা লিংক যাবে। সেই লিংক এ ক্লিক করে আপনার ইমেইল টা ভেরিফাই করে নিবেন। এরপর লগ ইন অপশনে গিয়ে আপনার ইউজার নেম আর পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন। ব্যাস, হয়ে গেল আপনার একাউন্ট।

এবার প্রশ্ন হলো কাজ করবেন কিভাবে??

সাইটে কাজ করার নিয়ম:

এই সাইট এ কাজ করার জন্য প্রথমে আপনার ডিভাইস স্ক্রিন এর বাম পাশে একটা থ্রি ডট মেনু দেখতে পাবেন। ওখানে ক্লিক করলে আপনি earn money অপশন টে দেখতে পাবেন। এখানে ক্লিক করলে “ভিউ এড”, ” ভিউ  বোনাস এড” অপশন দেখতে পাবেন। এর যে কোন একটি তে ক্লিক করলে অনেকগুলো এড দেখতে পাবেন এবং কোন এড এ কত ডলার পাবেন তা নিচে দেওয়া আছে। ১ ডলার= ৮০ টাকা।

এড দেখার নিয়ম:

যে কোন এড এ ক্লিক করলে একটা আলাদা সাইট এ নিয়ে যাবে। তখন স্ক্রিন এর বাম পাশের উপরের দিকে একটি সাদা ঘর আস্তে আস্তে সবুজ হতে দেখবেন। এটা আসলে টাইম কাউন্ট। পুরো সাদা ঘর টা সবুজ হয়ে গেলে কতগুলো কার্টুন এর ছবি আসবে, এর মধ্যে থেকে একটা উলটো ছবি থাকবে। সেটাতে ক্লিক করলে আপনার কাজ শেষ।এরপর ব্যাক বাটনে ক্লিক করে উন্য এড একই ভাবে দেখুন। এই পুরো কাজ মাত্র ৪-৫ সেকেন্ডের ব্যাপার। নতুনরা এই ব্যাপারটি সহজে বুঝেনা, তাই এটি ভালভাবে পড়ে নিন।

সাইট থেকে যেভাবে টাকা উইথড্র করবেন:

এই সাইট থেকে উইথড্র নিতে প্রথমে একটি কাজ করতে হবে। সাইট এর উপরে ডান পাশে AC লেখাতে ক্লিক করুন। এরপর একাউন্ট সেটিং এ ক্লিক করলে বিকাশ,রকেট,নগদ এবং ফ্লেক্সিলোড মোবাইল নম্বর দেওয়ার অপশন পাবেন। এখানে চাইলে সব একাউন্ট নম্বর অথবা যেকোন একটি নম্বর দিয়ে নিচে আপনার পাসওয়ার্ড দিয়ে সেন্ড এ ক্লিক করুন। আপনার তথ্য একাউন্ট এ এড হয়ে যাবে। এরপর উইথড্র অপশন এ গিয়ে ১ ডলার অর্থাৎ ৮০ টাকা হলে বিকাশ, রকেট, অথবা নগদে টাকা নিতে পারবেন।

আশা করি সবাই বুঝতে পেরেছেন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন