পিসির জন্যে সেরা কিছু ক্রিকেট গেম

পিসির জন্য সেরা ক্রিকেট গেমস: আরে আপনি পিসির জন্য সেরা ক্রিকেট গেমসের সন্ধান করছেন তবে আপনি সঠিক জায়গায় আছেন। ওয়েল, ক্রিকেট বিশ্বের সর্বাধিক জনপ্রিয় এবং বিনোদনমূলক খেলা। বিশেষত ভারত, পাকিস্তান, বাংলাদেশ, শ্রীলঙ্কা এবং ইংল্যান্ড, অস্ট্রেলিয়া জাতীয় অনেক অঞ্চলে এশীয় দেশগুলিতে বিশেষত জনপ্রিয়।

ভারতে ক্রিকেটকে দ্বিতীয় ধর্ম হিসাবে বিবেচনা করা হয় এবং মানুষ কেবল মাঠে নয়, তাদের পিসি বা ল্যাপটপেও ক্রিকেট খেলতে খুব পাগল।

আমি জানি যে ইন্টারনেটে প্রচুর ক্রিকেট গেম উপলব্ধ রয়েছে এবং গ্রাফিক্স, গেমিং অভিজ্ঞতা ইত্যাদির ভিত্তিতে সেরা ক্রিকেট খেলা পাওয়া খুব কঠিন, তবে এখানে চিন্তা করবেন না আপনি পিসির জন্য সেরা ক্রিকেট গেমের তালিকা খুঁজে পেতে পারেন ।

2019 এর পিসির জন্য সেরা 5 ক্রিকেট গেমস
১. ক্রিকেট ১৯: অ্যাশেজের অফিশিয়াল গেম

ক্রিকেট 19 পিসির জন্য 2019 সালে পাওয়া সবচেয়ে জনপ্রিয় এবং সেরা ক্রিকেট গেমগুলির মধ্যে একটি। এই গেমের জন্য প্রথম স্থান দেওয়ার কারণটি একটি পুরো প্যাকেজ নিয়ে আসে যা প্রিমিয়াম গ্রাফিক্স, সমৃদ্ধ সামগ্রী, অ্যানিমেশন, ব্যাটসম্যান / বোলারদের খেলার শৈলী, এবং নিয়ন্ত্রণ। আপনি আপনার বন্ধুদের সাথে এই গেমটি খেলতে পারেন এবং অন্যান্যদের সাথে প্রতিযোগিতা করতে পারেন, টি -২০, ওডিআই এবং টেস্টের মতো বিভিন্ন মোড খেলতে পারেন।

ইংলিশ এবং ওয়েলস ক্রিকেট বোর্ডের সাথে অংশীদারিত্ব করে বিগ অ্যান্ট স্টুডিওগুলি মে 2019 এ এই গেমটি ঘোষণা করেছে। ক্রিকেট ১৯: অ্যাশেজের অফিশিয়াল গেমটি অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড ক্রিকেট দলের সাথে লাইসেন্স দেওয়া হবে এবং ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড কর্তৃক অ্যাশেজের অফিশিয়াল খেলা ডাব করা হয়েছে।

ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ডও নিশ্চিত করেছে যে ক্রিকেট ১৯-এ আন্তর্জাতিক ক্রিকেটের (ফর্ম্যাট, ওয়ানডে, এবং টি-টোয়েন্টি) সমস্ত ফর্ম্যাট এবং হোস্ট ভেন্যু প্রদর্শিত হবে।

ক্রিকেট ১৯-এর সেরা অংশটি হ’ল আপনি নিজের দৃশ্যপট তৈরি করতে পারেন এবং অনলাইনে সেগুলি ভাগ করতে পারেন যার অর্থ এটি খেলোয়াড়দের একটি শক্ত লক্ষ্য নির্ধারণ করতে এবং অন্যান্য খেলোয়াড়দের তাদের পরাজিত করতে বলে। আপনি এই গেমটিতে ক্যারিয়ারের উন্নত মোডও পেতে পারেন। ক্রিকেট 19: অ্যাশেজের অফিশিয়াল গেমটি এক্সবক্স ওয়ান, প্লে স্টেশন 4 এবং নিন্টেন্ডো স্যুইচ-তে উপলব্ধ।

2. অ্যাশেজ ক্রিকেট 2017

অ্যাশেজ ক্রিকেট 2017, যা সত্যিকারের খেলোয়াড়ের পরিচয় নিয়ে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মধ্যে ক্রিকেটের সর্বাধিক প্রতিযোগিতার আনুষ্ঠানিকভাবে অনুমোদিত খেলা game এই গেমটি বিগ অ্যান্ট স্টুডিওগুলি বিকাশ করেছে এবং প্রকাশ করেছে। এটি নভেম্বর 2017 এ প্রকাশিত হয়েছিল এবং এটি পিসি, পিএস 4 এবং এক্সবক্স ওয়ান এর জন্য উপলব্ধ।

ব্যাটিং এবং বোলিং নিয়ন্ত্রণগুলি পুরোপুরি আপনার হাতে রয়েছে এবং বেশিরভাগ ফিল্ডিং স্ব-স্বয়ংক্রিয়। এই গেমটি traditionalতিহ্যবাহী ক্রিকেট নিয়ন্ত্রণের সাথে আসে। আপনাকে যা করতে হবে তা হ’ল আগ্রাসী, আক্রমণকারী, ডিফেন্সিভ এবং যথার্থের মতো বিভিন্ন শট খেলতে অ্যানালগ স্টিক এবং পুশ বোতামটি সরানো।

আপনি যেমন জানেন অ্যাশেজ ক্রিকেট 2017 এ লাইসেন্স প্লেয়ারদের পুরো সেট রয়েছে। সংস্থাটি ফেসিয়াল লুকের পাশাপাশি ইংলিশ এবং অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের শারীরিক বৈশিষ্ট্যগুলি ডিজাইনে দুর্দান্ত কাজ করেছে। এই গেমের সেরা অংশটি হ’ল আপনি খেলোয়াড়, দল এবং আম্পায়ার তৈরি করে আপনার গেমিংয়ের অভিজ্ঞতাটি সম্পূর্ণ কাস্টমাইজ করতে পারেন।

3. ডন ব্র্যাডম্যান ক্রিকেট 2017

ডন ব্র্যাডম্যান ক্রিকেট 2017 পিসির সেরা ক্রিকেটের তালিকার শীর্ষে রয়েছে 2019। এই গেমটি বিগ অ্যান্ট স্টুডিওগুলি বিকাশ করেছিল, উন্নত ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিংয়ের অভিজ্ঞতা দেওয়ার জন্য একটি নতুন বিপ্লবী নিয়ন্ত্রণ ব্যবস্থা নিয়ে আসে। এটি কেরিয়ার মোড এবং গেমটি উপভোগ করতে উন্নত কাস্টমাইজেশন সহ বর্ধিত গেমপ্লে বৈশিষ্ট্যযুক্ত।

রিভার্স সুইপ, হেলিকপ্টার এবং স্কুপ শটের মতো নতুন আলাদা শট দিয়ে আপনি প্রো এর মতো ব্যাট করতে পারেন। এই গেমের কেরিয়ার মোডটি প্রসারিত হয় যেখানে খেলোয়াড়রা পুরো দল বা স্বতন্ত্র খেলোয়াড়দের পরিচালনা করতে পারে। কেরিয়ার মোডে একজন মহিলা খেলোয়াড়কে যুক্ত করার একটি বিকল্পও রয়েছে।

4. ডন ব্র্যাডম্যান ক্রিকেট 2014

আপনি যদি পিসির জন্য কোনও অনলাইন মাল্টিপ্লেয়ার ক্রিকেট গেম খুঁজছেন তবে ডন ব্র্যাডম্যান ক্রিকেট 2014 দুর্দান্ত পছন্দ হবে। এই ভিডিও গেমটি আপনাকে রিয়েল টাইমে অন্যান্য খেলোয়াড়দের সাথে ম্যাচ করার অনুমতি দেয়।

এটিতে ক্যারিয়ার মোড, অনলাইন মাল্টিপ্লেয়ার গেমস এবং কাস্টম মিলগুলি সহ একটি সার্ভাল গেমের মোড রয়েছে। ক্যারিয়ারের মোডটি বিশেষভাবে উচ্চাকাঙ্ক্ষী ক্রিকেটারের জন্য ডিজাইন করা হয়েছে এবং আপনাকে স্বতন্ত্রভাবে তাদের নিয়ন্ত্রণ নিতে দেয়।

একটি অনন্য ব্যাটিং এবং বোলিং নিয়ন্ত্রণ আপনাকে উন্নত শট নিয়ন্ত্রণ এবং পিচ চিহ্নিতকারী ছাড়াই লাইন / দৈর্ঘ্যের বিতরণ দেয়। আরও 150,000 এরও বেশি সম্প্রদায় তৈরি প্লেয়ার ডাউনলোডের জন্য প্রস্তুত এবং আপনি গেমটি ব্যবহার করতে পারেন।

5. ইএ স্পোর্টস ক্রিকেট 2007

ক্রিকেট 2007 হ’ল এইচবি স্টুডিওগুলি তৈরি এবং ইএ স্পোর্টসের লেবেলে বৈদ্যুতিন আর্টস দ্বারা প্রকাশিত একটি সিমুলেশন গেম। এই গেমটি মাইক্রোসফ্ট উইন্ডোজ এবং প্লে স্টেশন ২২ নভেম্বর ২০০ officially আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছিল। এতে বিশ্ব চ্যাম্পিয়নশিপ, টেস্ট সিরিজ, নক আউট কাপ, ট্যুর, ওয়ার্ল্ড সিরিজ, রাজ্য মরসুম, ওয়ানডে ঘরোয়া সিরিজ এবং কেএফসি টোয়েন্টি ২০ এর মতো বিভিন্ন আন্তর্জাতিক মৌসুম এবং টুর্নামেন্টের বৈশিষ্ট্য রয়েছে This বিগ ব্যাশ.

ইএ স্পোর্টসে অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের মতো চারটি দলের লাইসেন্সপ্রাপ্ত খেলোয়াড় এবং কিট রয়েছে। এটি ক্যারিয়ার পরিচালনা, রিয়েল-টাইম ব্যবসা এবং ক্রীড়া উপাদানগুলিকে একক খেলায় রূপ দেয় যা আপনাকে নিয়ন্ত্রণ এবং নিয়ন্ত্রণের ভার নিতে দেয় ।

Related Posts

14 Comments

মন্তব্য করুন