পিসির জন্য খেলা সেরা রেসিং গেম ২০২১

আসলামুওয়ালাইকুম পাঠক ভাই ও বোনেরা কেমন আছেন আপনারা ? আশাকরছি মহান আল্লাহতায়ালার অশেষ রহমতে আপানরা সবাই ভালোই আছেন। আমি আল্লাহতায়ালার অশেষ রহমতে ভালো আছি। কিছুদিন যাবত অনেক বেশী ব্যস্ত থাকার কারনে পোস্ট করতে পারি নি। তাই আবার চলে এলাম আপনাদের মাঝে।

আমাদের তরুন সমাজে আজকাল ভিডিও গেমস খেলতে পছন্দ করেন নাহ এরকম খুব কম মানুষই আছেন। বর্তমান যুগে বিনোদনের সবচেয়ে বড় মাধ্যম হলো এই ভিডিও গেমস। বর্তমান সবথেকে জনপ্রিয় দুটি গেমস হল পাবজি এবং ফ্রি ফায়ার। আমাদের তরুন সমাজ এই গেম দুটি খেলতে পছন্দ করে। কিন্তু আমাদের মধ্যে এরকম অনেকেই আছেন যারা যারা পিসিতে গেম খেলতে পছন্দ করেন। অনেকে আছেন যারা যারা পিসিতে বিভিন্ন রকম রেসিং গেম খেলতে পছন্দ করেন। আজকে এরকমই একটি রেসিং গেম নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি।

গেমটির নাম হলো: Burn out paradise.

অসাধারন এই রেসিং গেমটি রিলিজ করা হয় 2008 সালের জানুয়ারি মাসের ২২তারিখে । গেমটি ডেভেলপ করে বিখ্যাত EA কোম্পানি আমরা যারা যারা পিসিতে রেসিং গেম খেলে থাকবেন তাদের মধ্যে বেশীর ভাগ মানুষই Need For Speed most wanted গেমটি চিনে থাকবেন অনেকে আবার এই গেমটি খেলেও থাকবেন। বিখ্যাত এই গেমটিও ডেভেলপ করে এই EA কোম্পানি। আপানারা যারা পিসি গেমস খেলেন তারা নিশ্চই বলতে পারবেন যে EA এর বানানো গেমস গুলো কেরকম হয়।

গেমটি ২০০৮ সালে নির্মিত হলেও গেমটি এখনও অনেক পিসি গেমারসরা এই গেমটি এখনও খেলতে পছন্দ করেন। যদি ব্যক্তিগত দিখ থেকে বলি আমার নিজের গেমটি এখন পছন্দ। এটি একটি ওপেন ওয়ার্ল্ড রেসিং গেম। অনেকটা Need For Speed most wanted গেমটির মতো। কিন্তু এই গেমটি Need For Speed গেমটির থেকে একটু এডভান্স কারন গেমের শুধু গাড়ি চালানর সাথ সাথে রেসিং বাইক ও চালানো যায়। গেমটির ম্যাপটিও Need For Speed গেমের ম্যাপটির থেকে বেশ বড়।

এছাড়াও তার থেকে বড় কথা হলো Need For Speed most wanted গেমটি মুক্তি পায় ২০০৫ সালে আর Burn out paradise গেমটি মুক্তি পায় ২০০৮ সালে। একটু পুরানো গেম হলেও গেমটির এখনও বাজারে ডিমান্ড রয়েছে। গেমটি ২০০৮ সালে পিসি, পিএস 3 ছাড়াও এক্সবক্স 360 এর জন্য মুক্তি পায়। গেমটির আকশ্যন থেকে শুরু করে গাড়ির কালেক্সন বাইকের কালেক্সন সহ সকল কিছুই আমার অনেক ভালো লেগেছে। এছাড়াও অবশর সময় কাটানোর এটি বেশ দুরদান্ত একটি গেম।

গেমটি একটু পুরান হওয়ায়। মটামুটি সব ক্মপিউটারে বা ল্যপ্টপেই খেলা যাবে। গেমটি খেলতে হলে আপনার ক্মপিউটারে মিনিমাম ৪জিবি র‍্যাম প্রয়োজন। যেটি আজকাল সব ক্মপিউটারে বা ল্যপ্টপেই থাকে। এছাড়া আপনার কম্পিউটারে অপারেটিং সিস্টেম হিসেবে উইন্ডোজ ৭ থাকতে হবে।

<

যারা যারা এই গেমটি ডাউনলোড করে খেলতে চান তারা তারা এই লিঙ্কে ক্লিক করুন।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন