পিসির জন্য সেরা আকশন গেম 2021

আাসালামুওয়ালাইকুম ভিুয়ার কেমন আছেন আপনারা? আশা করছি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই ভালোই আছেন।

আজকের কনটেন্ট টা মূলত আমার গেমস ভাইদের জন্য ভাইদের জন্য। আমাদের মধ্যে অনেকে আছেন যারা পিসি গেম খেলতে পছন্দ করেন। আজকের কনটেন্ট টা মূলত তাদের জন্যই। এখন অনেকে অনেক রকম গেম খেলতে পছন্দ করেন।

কেউ গাড়ি গেম খেলতে পছন্দ করেন কেউ ক্রিকেট গেম খেলতে পছন্দ করেন কেউ একসন গেম খেলতে পছন্দ করেন।

এখন আর লকডাউন সময়ে আমরা সবাই ঘরে বসে বসে অনেক বোর হচ্ছি। এখন যারা যারা পিসিতে ভিডিও গেমস খেলে সময় পার করতে চান আজকের কন্টেন্টা মূলত তাদের জন্যই।

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা পিসি তে ফার্স্ট পারসন গেম খেলতে পছন্দ করেন। আজ আমরা এরকম একটি ফার্স্ট পারসন গেম নিয়ে কথা বলবো।

গেমটির নাম হলো dishonored গেমটি মুক্তি পায় ২০১২ সালের ৯ অক্টোবর। গেমটি প্রথম প্রথম যখন বাজারে আসেন তখন এই গেমটি বেশ জনপ্রিয় হয়। গেমটি ডেভেলপমেন্ট করে বিখ্যাত unreal কম্পানি।

এই গেমটি ব্যাক্তিগত দিক থেকে বলেল আমারও অনেক পছন্দ হয়েছে। এই গেমটি যখন আপনি খেলবেন তখন আপনার নিজেকে অনেকটা সুপার হিরোর মতো মনে হতে পারে। শুনতে অনেকটা হাস্যকর মনে হচ্ছে তাই না ? কিন্তুু যদি গেমটি আসলেই অনেকটা এরকমই, ছোট বেলায় আমরা যারা Batman এর কার্টুন বা সিনেমা দেখেছি তারাই বলতে পারবেন। Batman যেরকম বিভিন্ন বিল্ডিং থেকে বিল্ডিং এ লাফ দেয় এসেসেইনের মাধ্যমে হামলা করে গেমটি অনেকটা সেরকমই। আমার মতে যারা পিসি গেম লাভার তারা তারা এই গেমটি একবার খেলে দেখতে পারেন। আশা করছি এই গেমটি আপনাদের পছন্দ হবে। এছাড়াও এই গেমটি ২০১২ সালে তৈরি হওয়ায় গেমটি খেলতে সেরেকম

কোন হার্ডওয়্যার রিকুয়ার মেন্টের প্রয়জন হবে না। সব কম্পিউটারেই গেমটি মোটামুটি 60 এফপি এসে খেলতে পারবেন

Related Posts