পিসি রিভিউ : স্যামসাং ক্রোম বুক ৩ রিভিউ

আপনি যদি নতুন ল্যাপটপের বাজারে থাকেন তবে আপনি একটি সস্তা, স্ট্রিপড ডাউন পিসি পেতে পারেন বা একই দামের জন্য সেরা ক্রোমবুকের একটি পেতে পারেন। এছাড়াও, আপনি একটি দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং আরও ভাল পারফরম্যান্স পাবেন।

একটি দুর্দান্ত বিকল্প হ’ল স্যামসাং ক্রোমবুক ৩ This এই ল্যাপটপটি অল্প বয়সী বাচ্চাদের এবং শিক্ষার্থীদের জন্য উপযুক্ত যাঁদের বিনোদনের জন্য কম্পিউটারের প্রয়োজন। ১১..6 ইঞ্চি স্ক্রিন এবং দশ ঘন্টা ব্যাটারির আয়ু সহ এই ছোট ডিভাইসে প্রচুর পরিমাণে মান রয়েছে।

কর্মক্ষমতা
স্যামসুং ক্রোমবুক 3 এ একটি 1.6GHz ইন্টেল সেলেরন ডুয়াল-কোর প্রসেসর রয়েছে। এটি, এর সলিড-স্টেট ড্রাইভের পাশাপাশি, আপনার ওয়েব ব্রাউজিং বা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলি চালাতে কোনও সমস্যা হবে না। এটি মোটামুটি পাঁচ সেকেন্ডের মধ্যে শক্তি দেয়, একাধিক ওয়েব অ্যাপ্লিকেশন পরিচালনা করতে পারে এবং কোনও বীট না হারিয়ে ভিডিও স্ট্রিম করতে পারে।

আপনার প্রতিদিন কাজ এবং প্রকল্পগুলির জন্য, স্যামসুং Chromebook 3 কাজটি সুন্দরভাবে সম্পন্ন করে।

নকশা
আড়াই হাজার পাউন্ডের ওজনে স্যামসাং ক্রোমবুক 3 ছোট এবং যথেষ্ট হালকা যে আপনি যখনই কোথাও পথে যাবেন আপনি কেবল এটি আপনার ব্যাকপ্যাকে ফেলে দিতে পারেন। বাজারে পাতলা এবং হালকা বিকল্প থাকা অবস্থায় এই স্যামসাং সিরিজের ক্রোমবুককে পরাস্ত করা শক্ত।

এই ল্যাপটপের স্ক্রিনটি খোলে এবং ভাঁজ হয়ে যায়, তাই আপনি যদি এটি ট্যাবলেট মোডে ব্যবহার করতে চান তবে আপনি পারেন। অতিরিক্তভাবে, লেনোভো আইডিয়াপ্যাড এবং বহুমুখী ম্যাকবুক এয়ারের মতো প্রায় কোনও আলোতে ব্যবহারের জন্য পর্দা যথেষ্ট উজ্জ্বল।

ব্যবহারকারীরা এমন একটি কীবোর্ড পান যা স্পিল-প্রতিরোধী তবে আরামদায়ক। এটি সামান্য বাঁকানো যাতে আপনার আঙ্গুলগুলি বিশ্রামের সময় বাড়িতে ঠিক থাকে feel এই 11 ইঞ্চি Chromebook এর জন্য ট্র্যাকপ্যাড যথেষ্ট পরিমাণে বড় এবং আপনি যখন নেভিগেট করতে ব্যবহার করেন তখন এটি প্রতিক্রিয়াশীল এবং মসৃণ বোধ করে।

মান
স্যামসাং ক্রোমবুক 3 এর অন্যতম বৃহত্তম বিক্রয় পয়েন্ট এটির চিত্তাকর্ষক ব্যাটারি লাইফ। এটি চার্জে প্রায় দশ ঘন্টা স্থায়ী হবে, যা আপনি প্রতিদিনের ভিত্তিতে ব্যবহার করেন এমন কোনও ক্রোমবুকের জন্য দৃ showing় প্রদর্শন। বাজারে কয়েকটি ক্রোমবুক দীর্ঘস্থায়ী হয় তবে তারা স্যামসাং ক্রোমবুক 3 এর সাথে উপলব্ধ চশমাগুলি নিয়ে গর্ব করে না।

একটি মান দৃষ্টিকোণ থেকে, ক্রোমবুক 3 আপনার প্রতিদিনের ব্যবহারের জন্য যা প্রয়োজন তা রয়েছে। ল্যাপটপের ডান পাশের একটি ইউএসবি 3.0 পোর্ট সহ একটি হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত রয়েছে। বাম দিকে থাকা অবস্থায় আপনি একটি পূর্ণ আকারের এইচডিএমআই পোর্ট, একটি ইউএসবি ২.০ পোর্ট এবং একটি মাইক্রোএসডি স্লট পাবেন। Chromebook 3 এর শীর্ষে একটি এইচডি ওয়েবক্যাম রয়েছে যা আপনি চ্যাটিং বা সেলফি তোলার জন্য ব্যবহার করতে পারেন।

উপসংহার
সামগ্রিকভাবে এটি স্কুলে ব্যবহারের জন্য একটি শক্তিশালী ল্যাপটপ। আপনি প্রচুর অর্থ ব্যয় না করে প্রচুর উচ্চ মানের চশমা এবং পারফরম্যান্স পাবেন । ব্যাটারিটি প্রায় দশ ঘন্টা স্থায়ী হয়, সুতরাং আপনি যখন কোনও শ্রেণির মাঝখানে থাকবেন তখন আপনাকে এটি মারা যাওয়ার বিষয়ে চিন্তা করতে হবে না ।

ChromeOS ম্যাক ওএস বা উইন্ডোজ মেশিনগুলির যে শক্তি সরবরাহ করে তা প্যাক করে না তবে আপনি যদি অপারেটিং সিস্টেমটি পার করতে পারেন তবে এটি একটি শক্ত ডিভাইস যা আপনাকে হতাশ না করে আপনাকে আপনার দিনের মধ্য দিয়ে নিয়ে যাবে।

Related Posts

8 Comments

মন্তব্য করুন