পেইডসাতোশি থেকে ইনকাম করুন খুব সহজেই

ঘরে বসে প্রতি মাসে ইনকাম করুন ৩,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত খুব সহজেই। আপনার ঘরে ল্যাপটপ/কম্পিউটার ও মোবাইল থাকলে আপনি অনলাইনের (https://www.paidsatoshi.com/) মাধ্যমে ঘরে বসেই ইনকাম করতে পারবেন। অনলাইন থেকে ফ্রি প্রশিক্ষণ ও ট্রেনিং করে আপনি আউসোর্সিং করে উপার্জন করতে পারবেন। পেইডসাতোশি ওয়েবসাইটের (https://www.paidsatoshi.com/) মাধ্যমে আপনি খুব সহজেই অনলাইন থেকে উপার্জন করতে পারবেন। এই ওয়েবসাইটে বিভিন্ন ধরণের কাজ থাকে যার মাধ্যমে টাকা উপার্জন করা যায়।

পেইডসাতোশি ওয়েবসাইটে কিভাবে নতুন একাউন্ট খুলবেন জেনে নিন:

এই ওয়েবসাইটে একাউন্ট খোলা খুবই সহজ। নতুন একাউন্ট খুলতে আপনাকে আপনার ব্যবহৃত ইমেইল অথবা নতুন ইমেইল খুলে অনলাইনে ইন্টারনেট ব্রাউজারের মাধ্যমে পেইডসাতোশি ওয়েবসাইটে (https://www.paidsatoshi.com/) প্রবেশ করতে হবে। সেখানে গিয়ে আপনাকে সাইনআপ বাটনে ক্লিক করতে হবে। সাইআপ বাটনে ক্লিক করার পর আপনার কম্পিউটার স্ক্রিনের সামনে একটি ফরম আসবে এবং আপনাকে ফরমটিতে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড ও ইমেইল দিয়ে রেজিষ্ট্রেশন করে নিতে হবে। রেজিষ্ট্রেশন করার পর আপনার ইমেইলে একটি মেইল যাবে এবং মেইলটিতে ক্লিক করে ভেরিফাইড করে নিতে হবে। সর্বোচ্চ ২৪ ঘন্টার ভেতর মেইলটি ভেরিফাইড হয়ে যাবে।

পেইডসাতোশি ওয়েবসাইটের কাজগুলো সম্পর্কে জেনে নিন:

এই ওয়েবসাইটের কাজগুলো খুবই সহজ। আপনি প্রতিদিন ৪ থেকে ৫ ঘন্টা অনলাইনে সময় দিয়ে খুব সহজেই টাকা উপার্জন করতে পারবেন।

  • সার্ফ অ্যাডস্
  • উইনডো অ্যাডস্
  • রেফারালস্

পেইডসাতোশি ওয়েবসাইটে (https://www.paidsatoshi.com/) আর্নিং সেকশনে সার্ফ অ্যাডস্ নামে একটি ট্যাব দেখতে পাবেন এবং এখানে ক্লিক করে অ্যাড সার্ফ করে টাকা উপার্জন করতে পারবেন। এরপর আছে উইনডো অ্যাডস্। এই উইনডো অ্যাডস্ সেকশনে আপনি ৫ থেকে ১০ সেকেন্ডের অ্যাড দেখে টাকা উপার্জন করতে পারবেন। এরপর আছে রেফারালস্। আপনি আপনার বন্ধুদের রেফার করে পেইডসাতোশি ওয়েবসাইট থেকে দ্বিগুণ টাকা উপার্জন করতে পারবেন।

পেইডসাতোশি ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন জেনে নিন:

এই ওয়েবসাইট থেকে খুব সহজেই টাকা উত্তোলন করতে পারবেন। আপনি বিটকয়েন, ডগিকয়েন ও লাইটকয়েনের মাধ্যমে এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করা যায়। আপনার বিটকয়েন, ডগিকয়েন ও লাইটকয়েন ফাইন্যান্স সিস্টেমে একাউন্ট না থাকলে আপনি অনলাইন থেকে সম্পূর্ণ ফ্রি একাউন্ট তৈরী করে নিতে পারবেন। এরপর আপনি বাংলাদেশে বিভিন্ন ডলার এক্সচেঞ্জ ওয়েবসাইট থেকে বিকাশ, নগদ ও রকেটে টাকা গ্রহন কেরতে পারবেন।

পেইডসাতোশি ওয়েবসাইটে (https://www.paidsatoshi.com/) আপনি মোবাইলের মাধ্যমেও টাকা উপার্জন করতে পারবেন। এইজন্য আপনাকে আপনার মোবইলের ব্রাউজারে ডেস্কটপ মুড অন করে পেইডসাতোশি ওয়েবসাইটে প্রবেশ করেতে হবে। ওযেবসাইটে প্রবেশ করার পর আপনি আপনার মোবাইলের মাধ্যমে যেকোন স্থানে পেইডসাতোশি ওয়েবসাইট দিয়ে টাকা উপার্জন করতে পারবেন। এইজন্য ঘরে বসে না থেকে আজই আউটসোসিং কাজ করে ইনকাম করা শুরু করে দিন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন