পেপাল অ্যাকাউন্ট থেকে বিকাশে টাকা নিন খুব সহজে।

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা আমরা বিভিন্ন আউটসোর্সিং বা ফ্রিল্যান্সিং কাজ করে থাকি। বেশিরভাগ সময় আমরা এই কাজ করে যে অর্থ পাই সেগুলো আমাদের পেপাল একাউন্ট এর মাধ্যমে দেওয়া হয়ে থাকে। এখন প্রশ্ন হল এই পেপাল অ্যাকাউন্ট থেকে আমরা যে ডলার পাব সেগুলো আমরা কিভাবে বাংলাদেশি টাকায় রূপান্তরিত করব।

অনেকে এই পদ্ধতি জানে না যার কারণে তারা আউটসোর্সিং বা ফ্রিল্যান্সিং করতে ভয় পায়। আমি বলছি বন্ধুরা ভয় পাওয়ার কোন কারণ নেই কারণ আমরা খুব সহজেই এই টাকা বাংলাদেশি টাকায় রূপান্তরিত করতে পারব। যদি আপনি পেপাল একাউন্ট থেকে বিকাশ একাউন্টে টাকা নিতে চান তাহলে অবশ্যই পোস্টটি মন দিয়ে পড়ুন। আশা করি আপনি সবকিছু বুঝে যাবেন।

যে কি করে আপনি ডলার এক্সচেঞ্জ করে বাংলাদেশি টাকায় পরিণত করতে পারবেন। তো চলুন বন্ধুরা শুরু করা যাক। এর জন্য আমাদের একটি ওয়েবসাইট প্রয়োজন যেখান থেকে আমরা টাকা এক্সচেঞ্জ করব। সাইট লিংকটি আমি নিচের লাইনে দিয়ে রাখব।

সাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন।

বন্ধুরা কিভাবে আপনি আপনার ডলার বাংলাদেশি টাকায় রূপান্তরিত করবেন?

বন্ধুরা প্রথমে উপরের লিঙ্কে ক্লিক করে আপনি সরাসরি সাইটে পৌঁছে যাবেন।তারপর আপনি সাইটটি একটু ভালভাবে পড়ে নিবেন আমি এটা সব সময় বলি আপনি যেখানেই যাবেন সেটি ভালোভাবে পড়ে নিবেন তাহলে সেই সাইটের নিয়ম-কানুন আপনি ভালভাবে বুঝে যাবেন তাহলে আপনার কাজ করতে সুবিধা হবে।

যেমন তারা এখানে বলেছে তাদের অফিস খোলা থাকবে সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা এবং ১ থেকে ৬টা। এগুলো আপনি সব ভালো করে পড়ে নিবেন তাহলে তাদের কথা হল আপনি বুঝতে পারবেন। তো বন্ধুরা এখানে টাকা এক্সচেঞ্জ করতে হলে আপনাকে সর্ব প্রথমে এখানে একটি অ্যাকাউন্ট করতে হবে অ্যাকাউন্ট করাটা খুবই সহজ।

তারপরও আপনাকে ভিতরে ঢুকে তাদের সব টাকার চেক করে নিবেন যে তাদের কোন একাউন্টে কত টাকা রয়েছে। কারন আপনার মত টাকা তাদের একাউন্টে নাও থাকতে পারে। তারপর আপনি পেপাল সিলেক্ট করবেন এবং আপনি যেহেতু বিকাশে টাকা নিবেন সে তো বিকাশ সিলেট করবেন।

তারপর আপনার পেপাল ইমেইল আপনার ফোন নম্বর ইত্যাদি এছাড়া তারা চেয়ে থাকবে সেগুলো ঠিকঠাকমতো দিবেন। সকল কিছু দেয়া সম্পন্ন হলে আপনি অর্ডার  নাও এখানে ক্লিক করবেন ক্লিক করার আগে সবকিছু অবশ্যই ভালোভাবে আরো একবার দেখে নিবেন কারণ যদি ভুল হয়ে যায়

তাহলে তারা কিন্তু কোন টাকা আপনাকে প্রদান করবে না তাই সবকিছু 2,1 বার করে ভালো করে চেক করে নিবেন এবং দেখবেন তারা কিছু সময়ের মধ্যে আপনার যে বিকাশ নম্বর থাকবে সেখানে তারা আপনার যে টাকা সেটা পাঠিয়ে দেবে। তাহলে বন্ধুরা বুঝতে পারছেন যে এখন টাকা এক্সচেঞ্জ করা কতটা সহজ। তাই আপনি এখন কোন ভয় না করেই আউটসোর্সিং বা ফ্রিল্যান্সিং করতে পারেন। আশা করি পোস্টটি অনেকের উপকার করবে ধন্যবাদ। 

Related Posts