পোস্ট এ সঠিক টাইটেল ব্যবহার করার নিয়ম। ১০০% পোস্ট ভাইরাল হবে।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন..? আজকের পোস্ট টি শুধু তাদের জন্য যারা ওয়েবসাইট, ইউটিউব বা যেকোনো সাইট এ লেখালেখির কাজ করেন। আপনারা যদি আজকের পোস্ট টি ভালো করে পরেন তাহলে আপনারা অটোমেটিক আপনাদের পোস্ট কে বা আপনাদের ভিডিও কে সার্চ এ অনেক উপরে নিয়ে আসতে পারবেন। তাহলে চলুন শুরু করি।

SEO অনেক এ হয়তো এর নাম ও শুনে নি। আর কেউ কেউ হয়তো কিছুটা শুনেছে।অনেক এ ভালো SEO করা জানতে পারে। এটা একটা সাইট, ভিডিও বা পোস্ট কে ভাইরাল করার জন্য অনেক গুরুত্বপূর্ণ। একটা পোস্ট হ হয়তো তেমন বেশি কিছু বলা সম্ভব নয় তবে কিছুটা ধারণা দিব তাহলে মোটামুটি সাফল্য পাবেন।

মনে করেন আপনি একটা পোস্ট করবেন বা একটা ভিডিও আপলোড করবেন। আপনার টপিক হচ্ছেAffiliate marketing এর উপরে। এখন আপনি কি টাইটেল ব্যবহার করবেন। আপনি লিখলেন Affiliate marketing Bangladesh এটা। কিন্তু গুগল এ কেউ এটা লিখে সার্চ করে না। তাহলে যদি আপনার পোস্ট টি সার্চ এ আসেও সবার নিচে থাকবে। তাই টাইটেল অনেক গুরুত্বপূর্ণ। এখন আপনি কি করে বুঝতে পারবেন যে মানুষ কি লিখে গুগল এ সার্চ করে। এর জন্য আপনাকে একটা কাজ করতে হবে।

কিওয়ার্ড টুল এ গিয়ে আপনি শুধু Affiliate marketing লিখে সার্চ করবেন। তাহলে দেখতে পাবেন সার্চ টুল আপনাকে বলে দিবে মানুষ কি লিখে সার্চ করে। কোনটা লিখে সবচেয়ে বেশি সার্চ করে। আপনাদের সুবিধার জন্য সবচেয়ে সহজ সার্চ টুল এর লিংক আমি দিয়ে দিচ্ছি।

সার্চ টুল লিংকঃ-  https://keywordtool.io/youtube
সার্চ টুল লিংকঃ-https://www.jaaxy.com/a_aid/f7c3ba8a

আপনি যেকোনো একটা ব্যবহার করতে পারেন। এখন আপনি ভাবতে পারেন এটা রিয়াল তো। অ্যাফিলিয়েট মার্কেটিং করে মাসে ৫ হাজার থেকে ৫ লক্ষ টাকা পযন্ত আয়৷ এখন ই জয়েন হন।এই লেখাটা কপি করে সার্চ করেন। হ্যাপিমেনঅলবিডি বা সুখী মানুষ এর পোস্ট টি আমার। দেখবেন কত উপরে চলে আসে।

তো ভালো থাকবেন সবাই। আশা করি পোস্ট টি পরার পর কিছু একটা শিখতে পারছেন। কিছু ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টি তে দেখবেন। কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফেজ

Related Posts

32 Comments

মন্তব্য করুন