পোস্ট করে আয় করুন দিনে আনলিমিটেড আপনি কি আউটসোর্সিং করতে চান?

পোস্ট করে আয় করুন দিনে আনলিমিটেড আপনি কি আউটসোর্সিং করতে চান? সাইট কিংবা এপে বেশি বেশি রেফার করে ইনকাম করতে চান? আপনি কি নতুন ইউটিউবার? আপনার ইউটিউব চেনেল প্রমোট করতে চান? আপনার নিজস্ব এপস বা সাইট আছে? আপনি সেই সাইট কিংবা এপস প্রমোট করতে চান?উপরোক্ত প্রশ্নগুলোর উত্তর যদি হ্যা হয় তবে এই পোস্টটি আপনারই জন্য।আপনি এদিকে আসুন।
আপনি আপনার চেনেলের লিংক,সাইট কিংবা এপের লিংকসহ লিখে ফেলুন যে কোন আর্টিকেল। এতে আপনার এক ঢিলে দুই পাখি শিকার হবে।একে তো আপনার চেনেল,এপস বা সাইটের প্রচার-প্রসার বাড়বে।অন্যদিকে আমাদের সাইটে পোস্ট করার কারনে আপনি বোনাস হিসেবে বাড়তি টাকা ইনকাম করতে পারবেন।
এবার শুরু করা যাক মূল আলোচনা।আমি এতসময় যেই ব্লগসাইটটির কথা বলছিলাম সেই ব্লগসাইটটির নাম হলো, www.grathor.com
এই সাইটটিতে আপনারা খুব সহজেই বিভিন্ন ট্রিক্স, আউটসোর্সিং বিষয়ে আর্টিকেল,ইউটিউব,এপস,পিটিসি সাইট,ব্লগ সাইট,গুগল এডসেন্স,এন্ড্রয়েড,প্রযুক্তি সংক্রান্ত পোস্ট ছাড়াও কম্পিউটার ও ইন্টারনেট সম্পর্কিত যে কোন পোস্ট করতে পারবেন। এখানে কাজ করতে হলে প্রথমে আপনাকে এই সাইটটিতে রেজিস্ট্রেশন করতে হবে। আপনি কীভাবে রেজিস্ট্রেশন করবেন? প্রথমে আপনার ফুল নেম,ইউজারনেম, মেইল এড্রেস, বিকাস নম্বর এবং আপনার মোবাইল নম্বর দিন। এবার আপনার সংক্ষিপ্ত জীবনী দিন।যেমন,আপনার শিক্ষাগত যোগ্যতা কি? সেটা দিন। এগুলো পূরণ করা হয়ে গেলে আপনার মেইলে অটো একটা লিংক সেন্ড হবে।আপনি সেই মেইলে পাঠানো লিংকে ক্লিক করুন।ক্লিক করার পর আপনার একাউন্ট টি এক্টিভ হয়ে যাবে।এরপর লগিন করে আপনারা সেখানে পোস্ট করতে পারবেন। পেমেন্ট সিস্টেমঃআপনি প্রথমে রেজিস্ট্রেশন করার পর ১০ টাকা ফ্রি পাবেন। এরপর আপনি প্রতি পোস্টের জন্য ১০ টাকা করে পাবেন।প্রতি রেফারেও এক টাকা করে বোনাস পাবেন।
রেফার সিস্টেমঃআপনি এই সাইটে রেজিস্ট্রেশন করলে আপনাকে একটা ইউনিক লিংক দেওয়া হবে। আপনি সেই লিংকটা কপি করে রেফার করতে পারবেন।প্রতি রেফারের জন্য আপনি পাবেন ১ টাকা করে বোনাস।পরবর্তীতে রেফার বোনাস বাড়িয়ে দেওয়া হবে। উইড্রঃআপনার যখন 1000 টাকা হবে তখন আপনি উইদড্র দিতে পারবেন।আর উইদড্র দেওয়ার সাথে সাথে ইনস্ট্যান্ট পেমেন্ট পাবেন। উইদড্র সিস্টেম বিকাসঃআপনার পেমেন্টের টাকাটা আপাতত শুধু বিকাসে উইদড্র নিতে পারবেন। পরবর্তীতে রকেট যোগ করা হবে। তো আর কথা কিসের? কাজ শুরু করে দিন এখনই।

Related Posts

11 Comments

মন্তব্য করুন