প্রচারের জন্য কোনটি ভাল অ্যাফিলিয়েট প্রোগ্রাম?

বিসমিল্লাহির রাহমানির রাহিম

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ,

কেবলমাত্র আপনি বেশি টাকার বিনিময়ে অনুমোদিত প্রোগ্রামটি খুঁজবেন এটাই স্বাভাবিক। এর অর্থ এই নয় যে আপনি এখনই এটির প্রচার শুরু করেছেন।

কোনো পণ্যের প্রচার করার সিদ্ধান্ত নেওয়ার আগে প্রথমে কিছু গবেষণা করা উচিত। আমি সব সময় নিম্নলিখিত বৈশিষ্ট্যগুলির কথাই বলে থাকি।

এটি আমার পক্ষেই শুধু কাজ করে এমনটা নয়। এটি সুস্পষ্ট বলে মনে হতে পারে যে সেখানে অনেকগুলি পণ্য এবং পরিষেবা রয়েছে যা তারা আপনাকে নিশ্চিত করে না।

তবুও লোকেরা এখনও এই পণ্যগুলিকে প্রচার করে। কারণ তারা বিশাল কমিশনের প্রতিশ্রুতি বা জালিয়াতিপূর্ণ শিল্পেই প্রচলিত।

<

এটি করবেন না। আপনি আস্থা এবং বিশ্বাসযোগ্যতা হারাবেন এবং দীর্ঘমেয়াদী টেকসই ব্যবসায়ের জন্য এটি কখনই ভাল ধারণা নয়।

প্রোগ্রামটি পয়েন্টের সাথে সম্পর্কিত। আমি যদি পণ্যটি নিজেই কিনি ও ব্যবহার করি তবে আমি কেবলমাত্র অনুমোদিত পণ্য হিসাবে কোনও পণ্য প্রচার করতে পারি।

নিজেই একটি পণ্য ব্যবহার করতে পারেন এবং আপনি যে পণ্যটি ব্যবহার করছেন তার পক্ষে সত্য মিথ্যা আবিষ্কার করতে পারবেন যা আপনাকে আরও বিশ্বাসযোগ্য পর্যালোচনা বা কেস স্টাডি লিখতে সহায়তা করে। এটি গুরুত্বপূর্ণ কারণ আপনি যত বেশি বিশ্বাসযোগ্য, আপনার পাঠকরা আপনার অনুমোদিত লিঙ্কগুলিতে আরও বেশি ক্লিক করবেন।

আমি ইতিমধ্যে জানি এবং বিশ্বাস করি এমন সংস্থা বা ব্যক্তির অনুমোদিত পণ্যগুলি প্রচার করা আমি পছন্দ করি। আমি জানি তাদের পণ্যগুলি ভালো হবে এবং তারা তাদের গ্রাহকদের সাথে ভাল আচরণ করবে। এগুলি এমন ব্র্যান্ড যা শীর্ষস্থানীয় অনুমোদিত প্রোগ্রাম ব্যবহৃত হয়।

লোকেরা বিশ্বস্ত ব্র্যান্ডগুলি থেকে খুঁজা এবং কেনার সম্ভাবনা বেশি। এছাড়াও আপনি দেখতে পাবেন যে বিশ্বস্ত ব্র্যান্ডগুলির কম ফেরতের হার রয়েছে। যার অর্থ আপনি আপনার আরও অনুমোদিত কমিশন এখান থেকল রাখতে পারেন।

আমি আরও জানি যে লোকে প্রচুর পরিমাণে পণ্য লঞ্চ করে প্রচার করে। যাইহোক, আমার জন্য এটি খুব বেশি কাজে দেবে। আমি যে প্রোগ্রামগুলি সর্বদা প্রচার করতে পারি সেগুলিতে আমি আরও বেশি মনোযোগ দিতে চাই। যেখানে আমি দীর্ঘমেয়াদী কমিশনগুলি অনেক মাস বা এমনকি কয়েক বছর ধরে লাইন থেকে সরিয়ে রেখে চলতে পারি।

এজন্য আমি সাধারণত এমন পণ্যগুলি প্রচার করা এড়িয়ে চলে যা কয়েক সপ্তাহের জন্য চালু হবে এবং তারপরে বন্ধ হবে।

যদি আপনি কোনও অনুমোদিত পণ্যের উপরে এই ৪ টি বৈশিষ্ট্যের সাথে মিলে তবে অবশ্যই তাদের প্রচারের জন্য সময় নেওয়ার বিষয়টি অবশ্যই বিবেচনা করুন। তাহলে ভালো একটি প্লাটফর্ম পাবেন।

ভালো থাকবেন।

Related Posts

14 Comments

মন্তব্য করুন