প্রজেক্ট এ ব্যবহারের জন্য কিছু ইলাস্ট্রেশন রিসৌর্স

ইলাস্ট্রেশন হলো ওয়েব ডিজাইন ও গ্রাফিক ডিজাইন এর অন্যতম ভিত্তি। এগুলি দুর্দান্ত দেখায় যখন আমরা বেবহার করি, ব্যবহারকারীর মনোযোগ আকর্ষণ করে এবং একটি পেশাদার ছাপ তৈরি করে৷

একটি ডিজাইন টুল শেখার চেষ্টা করা এবং এটি নিজের হাতে করা সময়সাপেক্ষ হতে পারে। একজন পেশাদার ডিজাইনার নিয়োগ করা ব্যয়বহুল হতে পারে। ভাগ্যক্রমে, বিনামূল্যে অনলাইন এমন অনেক রিসৌর্স রয়েছে যা আপনাকে সাহায্য করতে পারে। আমি কিছু দুর্দান্ত বিনামূল্যের রিসৌর্স সংগ্রহ করেছি, যা আপনি আপনার পরবর্তী প্রজেক্ট এর জন্য বুকমার্ক করতে চাইতে পারেন।

১. undraw

এটি হলো একটি সুন্দর SVG চিত্র সহ একটি ডিজাইন ওয়েবসাইট যা আপনি বিনামূল্যে ব্যবহার করতে পারেন৷ আপনি চিত্রগুলির মধ্যে আপনার পছন্দের রঙ নির্বাচন করতে পারেন এবং আপনি সহজেই সেগুলিকে আপনার ডিজাইনের সাথে মানিয়ে নিতে পারেন।

. IRA design

আপনি আপনার প্রজেক্ট এ ব্যবহার করতে চান এমন প্রতিটি ক্যারেক্টার অনুসারে ৫টি গ্রেডিয়েন্ট রং বেছে নেওয়া, খেলা এবং মিশ্রিত করার বিকল্প রয়েছে৷ ক্যারেক্টার , বস্তু, ব্যাকগ্রাউন্ড ইত্যাদি থেকে বেছে নেওয়ার জন্য প্রচুর বিষয় রয়েছে এইখানে ।

. ouch

Ouch গুনগত মান সম্পন্ন গ্রাফিক্সের অভাব কাটিয়ে উঠতে অক্ষম নির্মাতাদের সাহায্য করে। আপনার পণ্য তৈরি করতে বিনামূল্যে PNG এবং SVG চিত্রগুলি ডাউনলোড করুন খুব এ সহজে ৷

. drawkit

দুর্দান্ত হাতে আঁকা ভেক্টর চিত্র এবং আইকন এর সমাহার। চিত্রগুলি থিম্যাটিক প্যাকের মাধ্যমে বাছাই করা হয়েছে, প্রতি প্যাকে 100টি পর্যন্ত চিত্র সহ।

৫. humanns – https://www.humaaans.com/

ক্যারেক্টার দের চিত্রগুলি মিশ্রিত এবং মেলান৷ চুলের ডোজ, টপস, প্যান্ট ইত্যাদি পরিবর্তন সহজে করতে পারবেন । প্রতিটি উপাদানগুলিকে ঘোরান এবং নিজের মতো অবস্থান করতে পারবেন ।

৬. illu-station – https://themeisle.com/illustrations/

প্রচুর ভালো মানের চিত্র সহ একটি সহজে ব্যবহারযোগ্য সাইট এটি। আনড্রয়ের মতো, ব্যবহারকারীরা আপনার প্রজেক্ট এর থিমের সাথে চিত্রগুলি সামঞ্জস্য করতে প্রধান রঙও সেট করতে পারেন।

৭. blush_design – https://blush.design/

একাধিক স্টাইল থেকে নিজের পছন্দ মতো একটি নির্বাচন করুন, যতক্ষণ না আপনি আপনার গল্প বলে এমন আর্ট তৈরি করেন ততক্ষণ খেলতে থাকুন এবং আপনার সৃষ্টির একটি PNG বা SVG ডাউনলোড করুন। এর একটি ফিগমা প্লাগিন ও রয়েছে।

৮. glaze – https://www.glazestock.com/

এইখানে ডিজাইন গুলুকে মানুষ, স্থান, দলগত কাজ, প্রাণী, মননশীলতা, ব্যবসা, স্বাস্থ্য, প্রযুক্তি ইত্যাদির মতো বিভাগগুলিতে সাজানো হয়েছে৷ বিনামূল্যের চিত্রগুলি PNG হিসাবে পেতে পারেন ৷

৯. manypixels – https://www.manypixels.co/gallery

বিভিন্ন চিত্রের ধরন যেমন আউটলাইন, একরঙা, আইসোমেট্রিক, ফ্ল্যাটলাইন এবং দুই রঙের ইত্যাদি এইখানে পাবেন। ব্যবহারকারীদের নির্দিষ্ট নকশার সাথে সামঞ্জস্য করার জন্য চিত্রগুলির জন্য প্রধান রঙ সেট করার অনুমতি দেওয়া হয়।

Related Posts

10 Comments

মন্তব্য করুন