প্রতিদিন ইনকাম প্রতিদিন পেমেন্ট নিন। অনলাইন ইনকাম এড সার্ফ এর কাজ।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আশা করি সবাই ভালো আছেন। গ্রাথোর এর আরো একটি পোস্টে আপনাদের সবাই কে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে একটি আর্নিং সাইট রিভিউ করব। আপনি এই সাইটে কাজ করে প্রতিদিন পেমেন্ট নিতে পারবেন।

আজকে আমি আপনাদের সাথে যে সাইট নিয়ে আলোচনা করব এটা থেকে আপনি মোবাইল এবং পিসি দিয়ে কাজ করতে পারবেন। আপনার এই সাইটে কাজ করতে কোন ইনভেস্ট করতে হবে না। আপনি যদি কাজ করার জন্য আগ্রহী হন নিচের লিংক এ ক্লিক করে একাউন্ট করবেন।

সাইট লিংকঃ- https://www.coinpayu.com/?r=Jahidul57

লিংক এ ক্লিক করে একাউন্ট করতে পারবেন। সবার উপরে ৩ ডড আইকন দেখতে পাবেন। এখানে ক্লিক করে রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন। তারপর আপনার সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। আপনাকে একটা ক্যাপচা টাইপ করতে বলবে। আপনি গুগুল ক্যাপচা টাইপ না করে রি ক্যাপচা টাইপ করবেন।

সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করার পর যদি ইমেইল আইডি ভেরিফাই করতে বলে ভেরিফাই করে নিবেন। ভেরিফাই করার পর আপনি উসারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে পারবেন। যেহতু এগুলো প্রয়োজনীয় তাই আপনি মনে রাখবেন।

প্রথম এ সাইট এর কিছু টপিক শেয়ার করি। এখানে আপনি কাজ করলে পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট পাবেন।খুব কম টাকায় এখানে পেমেন্ট দেওয়া হয়। আপনি যদি অনলাইন এ একদম নতুন হন তাহলে এখানে কাজ করতে পারবেন। কাজ বুঝতে সমস্যা হলে ওয়েবসাইট এর নিচে তাদের ইউটিউব চ্যানেল এর লিংক দেওয়া থাকবে সেখানে ক্লিক করে ভিডিও দেখে নিতে পারবেন। আশা করি এর পর আর কারো কোনো সমস্যা হবে না।

এই সাইটে আপনি এড সার্ফ করে ইনকাম করতে পারবেন। এখানে আপনি প্রতিদিন প্রচুর এড সার্ফ করার কাজ পাবেন।আপনি যদি এই সাইটে সবগুলো এড সার্ফ করেন ৩০ মিনিট এর মতো সময় লাগতে পারে। আপনি এতটুকু কাজ করে পেমেন্ট নিতে পারবেন। আপনি এখানে ভিডিও এড ও উইন্ডো এড সার্ফ করতে পারবেন।

আপনি এই সাইটে থেকে বিটকয়েন এ পেমেন্ট নিতে পারবেন। আপনি খুব সহজে বাংলাদেশ থেকে কয়েনবাজ একাউন্ট করতে পারবেন। তারপর কয়েনবাজ থেকে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট নেওয়ার জন্য সেটিংস এ গিয়ে আপনার বিটকয়েন এর ওয়ালেট এড্রেস দিয়ে রাখবেন।

আপনি এই সাইটে থেকে রেফার করে ইনকাম করতে পারবেন। আপনি এখানে থেকে ১৫ % রেফার কমিশন পাবেন। আনলিমিটেড রেফার করতে পারবেন। যত বেশি রেফার করবেন তত বেশি ইনকাম হবে। আপনি আপনার ওয়েবসাইটে এড দিয়ে রেফার বৃদ্ধি করতে পারবেন। এজন্য এখানে html কোড পাবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কারও কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট এ জানাবেন। আপনি এই সাইটে কাজ করলে পেমেন্ট পাবেন। ধন্যবাদ সবাই কে আজকের পোস্ট পরার জন্য। ভালো লাগলে শেয়ার করবেন। আল্লাহ হাফেজ

Related Posts

10 Comments

মন্তব্য করুন