প্রতিদিন কুইজ খেলুন , নগদ পুরস্কার জিতুন

একটি দারুণ কুইজ অ্যাপ সম্পর্কে জানতে পারবেন আজকের এই পোস্টে । যেটি একটি অনলাইন কুইজ অ্যাপ । অ্যাপটিতে কুইজ খেলে জ্ঞান বৃদ্ধির পাশাপাশি জিতে নিতে পারেন নগদ প্রাইজ ।

তাহলে আর দেরী না করে অ্যাপটি সম্পর্কে জানা যাক । অ্যাপটির নাম হচ্ছে কিউটেন । এটি একটি বাংলাদেশী অনলাইন কুইজ খেলার অ্যাপ । অ্যাপসটি টেসলা এল এল সি- এর  একটি অ্যাপস। মূলত কিউটেন হচ্ছে লাইভ কুইজ গেম শো যেখানে আপনি একসাথে জ্ঞান অর্জন আর নগদ প্রাইজ জিততে পারেন।

এই অ্যাপসে অনেক রকম কুইজে কন্টেস্ট করে জিতে নিতে পারেন নগদ  টাকা।
এই কুইজ অ্যাপস দিয়ে আপনি বিভিন্ন উপায়ে খেলে পুরস্কার হিসেবে জিততে পারেন নগদ টাকা ( প্রাইজ মানি)।

অ্যাপটি যেখান থেকে ডাউনলোড করবেন: প্রথমে প্লে স্টোরে গিয়ে “q ten” লিখে সার্চ দিলেই অ্যাপটি পেয়ে যাবেন । অ্যাপটি আপনার ফোনে ডাউনলোড করে ইন্স্টল করতে হবে । অ্যাপটি ইন্স্টল হওয়ার পর অ্যাপটি অপেন করে রেজিস্টেশন সম্পন্ন করতে হয়।

🔷🔷🔷যেভাবে রেজিস্টেশন করবেন: অ্যাপসটি অপেন করলে দুটি অপশন দেখা যায়। সেখান থেকে ” আমার অ্যাকাউন্ট আছে” অপশনে ক্লিক করুন। মোবাইল দিয়ে লগইন করতে চাইলে মোবাইল নাম্বার দিন ও “কেড পাঠান” এ ক্লিক করুন। ফোন নাম্বার দেওয়ার পর একটি কোড আসবে পরবর্তিতে ঐ কোডটি বসাতে হবে । এবার “ইউজার নেম” এ আপনার নাম, কিউটেন কোড (এসএমএস এ আসা কোড) এবং রেফার কোড 8ZCFU80V দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন।
➡➡রেফার কোড:  8ZCFU80V ব্যবহার করবেন ।
এক্ষেত্রে মোবাইল নাম্বার অথবা ফেইসবুক দিয়ে রেজিস্ট্রেশন ও লগইন করা যাবে।

🔹লাইভ খেলার নিয়ম:  নির্দিষ্ট সময়ের মধ্যে লাইভ কুইজ শুরু হবে। সময় প্রাইজের পরিমাণ আগেই অ্যাপসএ জানিয়ে দেয়া হবে। প্রতিটি গেমে ১০টি প্রশ্ন থাকবে। প্রতিটি প্রশ্নে ৩ টি করে অপশন থাকবে। প্রতিটি প্রশ্নের উত্তর দিতে মাত্র ১০ সেকেন্ডের সময় পাবেন।সব প্রশ্নের সঠিক উত্তর যারা দিতে পারবে তারা বিজয়ী হবে। একের অধিক প্লেয়ার জিতলে প্রাইজের টাকা সবার মধ্যে সমান ভাগ হবে।
কোনো ভুল উত্তর দিলে এক্সট্রা লাইফ ব্যবহার করে আবার গেম এ ফিরতে পারবেন। তবে শেষ ৩ টি প্রশ্নে এক্সট্রা লাইফ ব্যবহার করা যাবে না।

🔸আর যা যা খেলা যায়—লাইভ গেম ছাড়াও প্রতিদিন ডেইলি কন্টেস্ট খেলা যায় । যেখানে পৃথকভাবে তিনটি ক্যাটাগরীতে সাধারণ জ্ঞান , ইংরেজী ও গণিত বিষয়ে প্রশ্ন থাকে । এছাড়াও থাকছে প্রাইভেট কন্টেস্ট খেলার সুযোগ।

🔹যেভাবে পুরস্কারের টাকা পাবেন: বিকাশ , নগদ , মোবাইল রিচার্জ এই তিন উপায়ের মধ্যে যেকোনো উপায়ে পুরস্কারের টাকা উত্তোলন করতে পারবেন। ৫০ টাকা হলে বিকাশ কিংবা নগদের মাধ্যমে টাকা তুলতে পারবেন। আবার ২০ টাকা হলেই মোবাইল রিচার্জ এর মাধ্যমে টাকা তুলতে পারবেন ।

উইনারদের তালিকা দেখতে “উইনার বোর্ডে ক্লিক” করুন ।

🔸🔸এই কুইজ গেমটির উদ্দেশ্য মূলত জ্ঞান বৃদ্ধিতে সাহায্য করা । এটি একটি শিক্ষামূলক কুইজ গেম। জ্ঞানের পরিধি বাড়াতে খেলতে পারেন এই মজার কুইজ গেমটি। সাথে জিততে পারেন পুরস্কার।

চেস্টা করেছি এই পোস্ট-এ অ্যাপসটি সম্পর্কে বিস্তারিত লিখার। 
সবাই ভাল থাকুন । পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন