প্রতিদিন ১০০ টাকা ইনকাম। এক অ্যাপ এ ৪ অ্যাপ এর কাজ।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আজকে আপনাদের সাথে অনেক চমৎকার একটা আর্নিং অ্যাপ শেয়ার করব। আপনারাই একটি অ্যাপ দিয়ে চারটি অ্যাপ এর কাজ করতে পারবেন। যেহেতু চারটি অ্যাপ কাজ করতে পারবেন আপনাদের ইনকাম সেই অনুযায়ী অনেক বেশি হবে।

আজকে আমি আপনাদের সাথে যেই অ্যাপসটা করব তার নাম হচ্ছে ডেলি পে। অ্যাপস শেয়ার করার আগামী অ্যাপস এর সম্পর্কে কিছু ডিটেলস বলে রাখি। এই অ্যাপস থেকে আপনি প্রতিদিন কাজ করে প্রতিদিন পেমেন্ট নিতে পারবেন। এখানে 24 ঘন্টা পেমেন্ট সিস্টেম খোলা থাকে এবং পেমেন্ট রিকুয়েস্ট দেওয়া চার ঘণ্টার মধ্যে পেমেন্ট দেওয়া হবে।

আপনি যেই নাম্বারে একাউন্ট করবেন ওই নাম্বার ছাড়াও অন্যান্য নাম্বারে পেমেন্ট নিতে পারবেন। এছাড়াও এখান থেকে আপনি 20 টাকা হলে মোবাইল রিচার্জ এবং ৭০ টাকা হলে বিকাশ কিংবা নগদে পেমেন্ট নিতে পারবেন। আশাকরি পেমেন্ট সিস্টেম নিয়ে কারো কোন সমস্যা নেই আর আমি প্রথমই পেমেন্ট নিয়ে আলোচনা করলাম।

এখন আশি  কিভাবে আপনারা অ্যাপস ডাউনলোড করবেন কীভাবে এখানে কাজ করবেন। অ্যাপস ডাউনলোড করার জন্য আমি নিচে লিংক দিয়ে দিচ্ছি সেই লিংকে ক্লিক করে ডাউনলোড করতে পারবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- https://drive.google.com/file/d/1vneIl_0ZsigkKLvjiaCOJr10z8BJ-c-r/view?usp=drivesdk
রেফার কোডঃ- 01874886553

আপনি এখানে রেফার কোড দিয়ে আপনার মোবাইল নাম্বার দিয়ে খুব সহজে এখানে অ্যাকাউন্ট করে রাখতে পারবেন। একটা বিষয় আমি বলে রেখেছি এখানে যেহেতু একটা অ্যাপস এর ভিতরে চারটা অ্যাপস এর কাজ কিন্তু আপনাকে একটা অ্যাপস একাউন্ট করলেই হবে। আপনি সব ভুলে এক হয়ে কাজ করবেন কিন্তু আপনার পয়েন্ট যোগ হবে এই মূল অ্যাপসে। আপনি কি ভুল অ্যাপস থেকে পেমেন্ট নিতে পারবেন?

আপনি যখন অ্যাপস ওপেন করবেন অ্যাপস এর নিচের ৪ টা জব দেখতে পাবেন। এই ৪ টা জব হলো ৪ টা অ্যাপ এর কাজ। প্রতিটি অ্যাপসে আপনাকে দশটা করে এত দেখার পর একটা এড এ ক্লিক করতে হবে। বৌদি ক্লিকের জন্য আপনাকে 50 পয়েন্ট করে এবং চারটা অ্যাপস এর কাজ সম্পন্ন করার জন্য 200 পয়েন্ট পেয়ে যাবেন। কিছুক্ষণ পর পর আপনি এখানে কাজ করতে পারবেন।

আপনি এই অ্যাপসে রেফার করে ইনকাম করতে পারবেন। প্রতিটি অ্যাপসে 5 পার্সেন্ট করে মোট 20 পার্সেন্ট কমিশন পাবেন। আপনি যদি এখানে প্রতিদিন কাজ করেন তাহলে প্রতিদিনই আপনি এখানে কাজ করেন মোবাইল রিচার্জ নিতে পারবেন।

আপনাদের কারও যদি কাজ বুঝতে সমস্যা হয়। তাহলে এই অ্যাপ এ how to work এ ক্লিক করে দেখে নিবেন। এখানে ক্লিক করলেই আপনি কাজ এর ভিডিও দেখতে পাবেন। এছাড়াও আপনি রেফার করার জন্য এখানে রেফার লিংক পেয়ে যাবেন। তাহলে আর কারও কোন সমস্যা হবে না।

যদি খুব বড় সমস্যা না হয় তাহলে এই অ্যাপস দীর্ঘদিন চলবে। অন্তত এক মাস  নিশ্চিত আপনি এখানে কাজ করতে পারবেন। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট পরার জন্য। আপনাদের যাদের এই অ্যাপসটা তে কাজ করার জন্য আগ্রহী। তারা লিংকে ক্লিক অ্যাপস ডাউনলোড করে অ্যাকাউন্ট করে কাজ শুরু করতে পারেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts