প্রতিদিন ১০ ডলার ইনকাম (এফিলিয়েট মার্কেটিং)

আসসালামু আলাইকুম আশা করি সকলেই ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় ভাল আছি তো অনেকদিন পর আপনাদের সাথে আবারো হাজির হয়ে গেলাম একটা নতুন পোস্ট নিয়ে।আজকে আমরা কথা বলবো এফিলিয়েট মার্কেটিং নিয়ে আশা করি সকলেই আফিলিয়েট মারকেটিং মোটামুটি বসে থাকবেন অথবা কম বেঁচে থাকবেন।

আজকে আমরা এমন একটি সাইট নিয়ে কথা বলবো যে সাইট থেকে ইনকাম করা খুবই সহজ বলতে গেলে বাচ্চাদের কাজ একদম সহজ এবং আমাদের মিনিমাম ইনকাম প্রতিদিন 10 ডলার থাকবেতো মনোযোগ দিয়ে পোস্টটি পড়ার অনুরোধ রইল।

একাউন্ট করার লিংক: 

একাউন্ট করার নির্দেশ

প্রথমে উপরের দেয়া লিঙ্কে ক্লিক করে প্রয়োজনীয় তথ্য দিয়ে একাউন্ট করুন তারপর আপনার একাউন্টে লগইন করুন।

লগইন করা হয়ে গেলে আপনি সাথে সাথে দুই ডলার বোনাস পেয়ে যাবেন তারপর আপনার ডেসবোড থেকে মাই একাউন্ট এ যান। নিচের দিকে এসে দেখতে পাবেন আপনার রেফারেল লিংক।

কাজ

একাউন্ট করা শেষ এবার আপনার কাজ হল আপনার এই রেফারেল লিঙ্কটি কপি করে আপনার বন্ধু বান্ধবদেরকে সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন ব্লগ পোস্টে শেয়ার করা যেমনটা আমি করতেছি যদি আপনার কোন বন্ধু আপনার লিংকে ক্লিক করে এই সাইট ভিজিট করে তাহলে আপনি $1 বোনাস পাবেন আর কেউ যদি আপনার লিংক এ ক্লিক করে একাউন্ট করে তাহলে আপনি $2.50 বোনাস পাবেন। আ্য আপনার কাজ শুধু লিংক শেয়ার করা। যতো বেশি শেয়ার করতে পারবেন ততই ভালো ইনকাম আসবে। আরো সুবিধা আছে আপনার রেফারেল এ যারা একাউন্ট করবে। তাদের ইনকামের ৩৫% আপনি বোনাস পাবেন সারা জীবন।

পেমেন্ট

সবই তো হলো এবার এসে আমরা যে কাজ করে যে টাকাটা ইনকাম করলাম এটা আমরা কিভাবে আমাদের হাতে আনতে হবে। কারণ কাজ করে টাকা ইনকাম করে রেখে দিলে তো হবেনা তা আমাদের হাতে আনতে হবে।

আমরা এখান থেকে পেমেন্ট নিতে পারবো নিচের উল্লেখ করা কয়েকটি মাধ্যমে।

১. পেপাল

২. বিটকয়েন

৩. ব্যাংক ট্রান্সফার।

ও একটা কথা বলতে ভুলে গিয়েছিলাম। মিনিমাম পেমেন্ট $10

একাউন্ট করার লিংক

বি:দ্র: অবশ্যই কারো না কারো রেফারেলে জয়েন করতে হবে না হয় পেমেন্ট পাবেন না।

 

 

Related Posts

16 Comments

  1. খুব সুন্দর পোষ্ট করেছেন ভাই । আপনাকে অনেক ধন্যবাদ । আপনার এই পোষ্টির মাধ্যমে আশা করছি অনেকেরই অনেক উপকার হবে ইনশাআল্লা ।
    ধন্যবাদ ।

মন্তব্য করুন