প্রতিদিন ১ থেকে ৫ ডলার আয় করতে পারবেন। কোন ইনভেষ্ট করতে হবে না সাথে পেমেন্ট প্রুফ। সবাই কাজ করতে পারবেন

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন, আশা করি সবাই ভাল আছেন।

আজকে আমি আপনাদের সাথে আরেকটি সাইট শেয়ার করবো। এই সাইট থেকে প্রতিদিন আপনি ১ থেকে ৫ ডলার বা তারও বেশি আয় করতে পারবেন, যদি আপনি কাজ করতে পারেন।

[দয়া করে সম্পূর্ন পোষ্টটি পড়বেন নাহলে বুঝবেন না এবং কাজ করার সময় সমস্যাও হতে পারে]

সাইটির নাম হচ্ছেঃ Paidera

একাউন্ট করার জন্য এখানে ক্লিক করুন।

এই সাইটে ৩০ ডলার হলে পেমেন্ট পাবেন।

টাকা পাবেন পেপাল এর মাধ্যমে।

যাদের পেপাল নেই তারা কি করবেন। তাদের কে আমি বলবো আগে আপনারা একাউন্ট করে কাজ করে ২০ ডলার জমানোর পরে আমাকে মেসেজ করবেন বা ভিডিওতে কমেন্ট করবেন। কিভাবে বাংলাদেশ থেকে পেপাল একাউন্ট করবেন তা আমি শিখিয়ে দিবো।

রেফারেলঃ

এই সাইটে আপনি রেফার করে আয় করতে পারবেন। আপনারা রেফারে যারা জয়েন হবে তারা যত বেশি কাজ করবে আপনি তত বেশি আয় করবেন।

তো আপনি যেহেতু আমার রেফারে জয়েন হচ্ছেন সেহেতু আপনি একাউন্ট করে ভেরিফাই করলেই পাবেন ৫০ সেন্ট বোনাস।

কিভাবে একাউন্ট করবেনঃ

একাউন্ট করার জন্য শুধু মাত্র আপনার জিমেইল একাউন্ট হলেই হবে। উপরে লিংক এ ক্লিক করার পরে আপনারা সম্পূর্ন নাম, ইউজার নাম, জিমাইল, পাসওয়ার্ড দিয়ে একাউন্ট করে নিবেন। একাউন্ট করার পরে আপনি লগিন করবেন। লগিন করার পরে আপনারা মেইল ভেরিফাই করতে বলবে। আপনি যদি মেইল ভেরিফাই না করেন তাহলে আপনি কাজ করতে পারবেন না। আর কাজ করলেও কোন ভাল হবে না। যত ডলার ইনকাম করবেন তা পরে কেটে নেওয়া হবে। তাই অব্যশই ভেরিফাই করবেন।

কি কি কাজ করতে হবেঃ

মেইন কাজ হলো সার্ভে করা, গেমস খেলা, কুয়িজ খেলা ইত্যাদি। আমরা সবাই জানি বাংলাদেশ থেকে সার্ভে করা যায় না কিন্তু আপনি এই সাইটে বানলাদেশ থেকে সার্ভে করতে পারবেন কোন সমস্যা হবে না।

একাউন্ট ভেরিফাই করার পরে মেনুতে দেখতে পারবেন ১ থেকে ৮ টা টাস্ক দেওয়া আছে। এই ৮ টা টাস্ক এর মধ্যে আপনাদের অনেক কাজ দেওয়া হবে, আপনি সারাদিন কাজ করে শেষ করতে পারবেন না। আপনি যতটুকু কাজ করবেন ঠিক তত টাকাই ইনকাম হবে।

আপনি সবাই আগে যেই কাজ টা করবেন সেটা হলো সাইট মেনুতে সার্ভে নামে একটা অপশন দেখতে পারবেন। সেখানে ক্লিক করুন। এরপর আপনি অনেক গুলো সার্ভে দেখতে পারবেন। সেখানে কোন সার্ভে করলে কত ডলার পাবেন তা দেওয়া আছে। এই সার্ভে গুলো আপনি বাংলাদেশ থেকেও করতে পারবেন কোন ভিপিএন লাগবে না। প্রথম সার্ভের কাজ শেষ করে পরে ১ থেকে ৮ টা টাস্ক এর কাজ করবেন।

কিভাবে কাজ করবেনঃ

আপনারা অনেই জানেন যে কিভাবে সার্ভে করতে হয়। প্রতিটা সার্ভের জন্য আপনাকে কিছু প্রশ্ন দেওয়া হবে তার উত্তর দিতে হবে। ভয় পাবেন না আপনি যদি কিছু নাও বুঝেন তাও উত্তর দিতে পারবেন।

আপনি যত বেশি ডলারের সার্ভের কাজ করবেন আপনাকে তত বেশি প্রশ্ন দেওয়া হবে, মানে আপনি যদি ১ ডলারের সার্ভের কাজ করতে চান তাহলে আপনাকে ৫৫ থেকে ৬০ টা প্রশ্ন দেওয়া হবে, আপনি যদি ২৫ সেন্ট এর কাজ করেন তাহলে আপনারা ২৫ থেকে ৩০ টা প্রশ্নের উত্তর দিতে হবে। আপনি আজকে যেই কাজ গুলো করবেন তার উপর নির্ভর করে আগামিকাল কাজ দেওয়া হবে।

যারা এখানে আমার রেফারে জয়েন হবে তাদের কে আমি একটি ট্রিক শিখিয়ে দিবো যার মাধ্যমে আপনি এই সাইটে চোখ বন্ধ করে কাজ করতে পারবেন কোন সমস্যা হবে না তার জন্য আপনারা একাউন্ট করে ভেরিফাই করার পরে আমার সাথে যোগাযোগ করবেন, আমি শিখিয়ে দিবো।

পেমেন্ট প্রুফঃ

লগিন করার পরে এই সাইটের মেনুতে ক্লিক করে নিচের দিকে দেখতে পারবেন প্রুফ ও রিভিও লেখা আছে, সেখানে ক্লিক করুন। সেখানে যারা যারা পেমেন্ট পেয়েছে তার রিভিও দিয়েছে সাথে ভিডিও দেওয়া আছে

আপনারা দেখতে পারেন।

আমি যেহেতু এখনো কাজ করছি সেহেতু আমি যখন পেমেন্ট পাবো তার প্রুফ আমি আমার ইউটিউব এ আপলোড করবো সেটা দেখার জন্য আমার চ্যানেলটি সাবস্কাইব করে রাখতে পারেন।

ভিডিওঃ

এই পোষ্টটি পড়ার পরেও যদি আপনারা কিছু বুঝতে না পারেন তাহলে এই ভিডিও টি দেখতে পারেন। এই ভিডিও তে আমি আপনারা খুব ভালো করে বুঝানোর চেষ্টা করেছি।

ভিডিও দেখার জন্য এখানে ক্লিক করুন।

যোগাযোগঃ

আমার সাথে যোগাযোগ করার জন্য ভিডিও ডিসস্কিপশন ইনফো দেওয়া আছে।

আজকেই পোষ্ট এখানেই শেষ করছি। সবাই ভালো থাকবে, সুস্থ থাকবেন।

ধন্যবাদ।

Related Posts

16 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো । মাত্র 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন বিকাশ এবং নগদে। লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/dhaka-work-3807

মন্তব্য করুন