প্রতিদিন ২০০ টাকা ইনকাম। সাথে সাথে পেমেন্ট। বিকাশ এ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন? অনলাইন যারা কিছু টাকা ইনকাম করতে চান তাদের জন্য আজকের পোস্ট টি। এটা থেকে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারবেন না। তবে প্রতিদিন কিছু টাকা ইনকাম করতে পারবেন। সবচেয়ে বড় কথা হচ্ছে আপনি প্রতিদিন এর পেমেন্ট প্রতিদিন নিতে পারবেন। তাহলে চলুন শুরু করি আমরা জেনে নেই কিভাবে আপনি একাউন্ট করবেন এবং কিভাবে কাজ করবেন এবং কিভাবে পেমেন্ট নিবেন।

আজকে আমি যে সাইট টি নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে gonewsonline,,,। এখানে খুব সহজে একাউন্ট করতে পারবেন এবং খুব সহজে ইনকাম করতে পারবেন।এখানে একাউন্ট করতে বা কাজ করতে কোন এড ফি বা ইনভেস্ট করতে হবে না। একাউন্ট করার জন্য নিচে সাইট লিংক দেওয়া হলো।

সাইট লিংকঃ- https://gonewsonline.xyz/

লিংক এ ক্লিক করলে আপনার সামনে একটা পেজ অপেন হবে। সেখানে আপনি রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন। রেজিষ্ট্রেশন ফরম এ আপনি আপনার নাম,মোবাইল নাম্বার, পারলে বিকাশ নাম্বার না হলে সাধারণ একটা মোবাইল দিলেও হবে। তারপর একটা ইমেইল এবং একটা পাসওয়ার্ড দিবেন। সবকিছু দিয়ে রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন। অবস্যই আপনার পাসওয়ার্ড টা মনে রাখবেন। পরবর্তী তে আপনি আপনার পাসওয়ার্ড এবং ইমেইল দিয়ে লগ ইন করতে পারবেন।

এখানে আপনি অনেক ভাবে ইনকাম করতে পারবেন। সবচেয়ে সহজ উপায় হচ্ছে আপনি খবর পরে ইনকাম করতে পারবেন। এখানে আপনি নির্দিষ্ট সময় একটা নিউজ পরার পর পয়েন্ট পাবেন। এই পয়েন্ট গুলো সাথে সাথে টাকাতে কনভার্ট হয়ে যাবে। সাধারণ এখানে ৮০০ পয়েন্ট এ ৮০ টাকা দেওয়া হয়। এখানে ইনকাম করার জন্য অনেকগুলো অপশন পেয়ে যাবেন।

এখানে মাএ ১০ টাকা হলে আপনি মোবাইল রিচার্জ নিতে পারবেন। এবং ৫০ টাকা ইনকাম করলে আপনি বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। আপনি চাইলে প্রতিদিন কাজ করে প্রতিদিন পেমেন্ট নিতে হবে। আশা করি সবাই বুঝতে পারছেন। আপনার যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় কমেন্ট এ জানাবেন। আপনি সাইট এ একটু ভিজিট করলেই সবকিছু বুঝতে পারবেন। যারা প্রতিদিন কাজ করে প্রতিদিন পেমেন্ট নিতে চান এখানে কাজ করতে চান। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফেজ

Related Posts

14 Comments

মন্তব্য করুন