প্রতিদিন ২০০ থেকে ২৫০ টাকা ইনকাম করুন

প্রিয় বন্ধুরা

আমার শেয়ার করা আজকের সাইটি হল একটি বাংলাদেশি সাইট। এখানে কাজ করে প্রতিদিনের টাকা মোবাইল রিচাজ বা বিকাশে নিতে পারবেন। এই সাইটে আপনি এড এ ক্লিক করে এবং সংবাদ পড়ে আয় করতে পারবেন। ১০ টাকা হলে রিচাজ এবং ৮০ টাকা হলে বিকাশে নিতে পারবেন। আর রেফার করার মাধ্যমে ও আয় করতে পারেন। প্রতি রেফারের উইথড্রতে ১৫% কমিশন পাবেন। যা আপনার ইনকাম কে আর ও দ্বিগুণ করে দিবে।

একাউন্ট করবেন যেভাবেঃ

প্রথমে এই লিংকে যাবেন তারপর প্রথম পেজ এর একদম উপরে রেজিষ্টার বাটনে ক্লিক করে নাম ইমেইল ফোন নাম্বার দিয়ে রেজিষ্টার ক্রুন। ইমেইল এ যাওয়া ভেরিফিকেশ্ন লিংক দিয়ে ভেরিফাই করে নিবেন। একাউন্ট করার কাজ শেষ হলে আপনার কাজ শুরু হয়ে যাবে।

তাদের টাস্ক গুলো পূরন করার মাধ্যমে আপনার আয় হবে। এখান আপনি আপনার প্রথম দিনের আয়ের টাকা সাথেসাথেই পেমেন্ট নিতে পারবেন। সাথে সাথেই পেমেন্ট দেওয়ার কারণে এখানে টাকা মার যাওয়ার কোন স্মভবনা নাই। প্রতিদিন ১০ টাকা থেকে ১৫ টাকা বোনাস পাবেন। তাছাড়া আর ও অনেক অফার থাকে এই সাইটে।

তবে আপনাকে এখানে কাজ করতে হলে একটু বেশি সময় ব্যয় করতে হতে পারে। পি টি সি সাইট থেকে ইনকামের জন্য সময় বেশিই ব্যয় হয় এটাই সাম্ভাবিক। একটু সময় দিয়ে কাজ করলে এখান থেকে ভাল পরিমাণ আয় করা সম্ভব। তাছাড়া কয়েকটি রেফার করতে পারলে কোন কাজ না করেই প্রতি মাসে পেমেন্ট পেয়ে যাবেন। দেখুন কাজ করতে চাইলে একটা সাইট থেকে অনেক ভাবে করা যায়। আপনি যদি সময় দিয়ে কাজ করতে পারেন যেকোন সাইট থেকেই করতে পারেন। আর আমি প্রতিদিন এমন বিশ্বস্ত সাইট গুলো নিয়ে হাজির হবো.

Upcoming

fiverr Marketplac

ptc working sitis

THAMK YOU

Related Posts