প্রতিদিন ২০ টাকা একদম ফ্রী কোন কাজ না করে। একাউন্ট করলেই ১৬০০ টাকা ইনভেস্ট ব্যালেন্স বোনাস।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

বেশ কিছুদিন আগে আমি আপনাদের সাথে একটা ইনভেস্ট সাইট শেয়ার করেছিলাম। যেখানে থেকে আপনারা অনেক ভালো পরিমাণ প্রফিট লাভ করতে পারবেন।

এখানে আপনারা একাউন্ট করার সাথে সাথে 20 ডলার ইনভেস্ট ব্যালেন্স পেয়ে যাবেন একদম ফ্রি। এবং এই ব্যালেন্স এর উপর আপনারা লাইফটাইম কমিশন পেতে পারবেন। এবং এই কমিশনের হার অনেক বেশি।

এছাড়াও আপনার এই সাইট থেকে রেফার করে প্রচুর পরিমাণ ইনকাম করতে পারবেন। যে আপনার ইনভেস্ট ব্যালেন্সে যোগ হবে এবং পরবর্তীকালে উইড্রো ব্যালেন্সে যোগ হবে। যার ফলে আপনার এখান থেকে লাইফটাইম ভালো একটা ইনকামের সুযোগ পাচ্ছেন।

তো আমি আমি আজকে আপনাদের সাথে এই সাইটে শেয়ার করার আরেকটি কারণ আছে। সেটা হচ্ছে আমার একটা সন্দেহ ছিল যে আমাদের ব্যালেন্স গুলো এখানে এড হবে কিনা। এখানে আমাদের কোনো কাজ ছাড়াই ব্যালেন্স এড হবে।

আমরা যখন এই সাইটে লগইন করবো সাথে সাথে আমাদের এখানে প্রতিদিন একবার লগইন করলে 20 সেন্ট যোগ হয়ে যাবে। যার মূল্য প্রায় ১৭থেকে ১৮ টাকা। তো এটা বিষয়টা অনেক আশ্চর্যজনক তাই আমার সন্দেহ ছিল যে আসলেই কি শুধু লগইন করলে ব্যালেন্স টা অ্যাড হবে কিনা।

ফাইনালি আমি এখানে দুই থেকে তিনদিন লগইন করেছি। আমি দেখেছি প্রতিদিন শুধুমাত্র একবার লগইন করে এক সেকেন্ড থাকলেই ব্যালেন্সটা এড হয়ে যায়। এবং পরবর্তী দিন আমরা সেটা উইড্রো ব্যালেন্সে দেখতে পারি। আমি তিনদিন এই সাইটে লগইন করেছে যার ফলে আমি ৬৬ সেন্ট পেয়ে গেছি একদম ফ্রি।।

পরবর্তীতে আমি এই সাইডটা নিয়ে ইউটিউবে সার্চ করি। সেখানে আমি পেমেন্ট প্রুফ দেখার চেষ্টা করে এবং দেখি অনেক পেমেন্ট প্রুফ আছে এবং সেখানে ভাল রেসপন্স এসেছে।

তো আমি আপনাদের সাথে বলবো যে আপনারা এই সাইটটাতে অ্যাকাউন্ট করে রাখেন। এবং প্রতিদিন শুধু একবার করে লগইন করবেন 20 টাকার মতো একদম ফ্রিতে পেয়ে যাবেন। তাই আপনারা যেখানে কাজ করতে হচ্ছে না। তাই একাউন্ট করবেন একাউন্ট করার জন্য আপনারা নিচের লিঙ্ক পাচ্ছেন।

সাইট লিংকঃ 👇👇👇👇👇👇https://cooin.io/ref/u7FCrYWU5xRw

সেই লিংকে ক্লিক করলে আপনাদের রেজিস্ট্রেশন পেজে নিয়ে যাবে। সেখানে আপনার ইমেইল এবং সম্ভাব্য সকল ইনফরমেশন গুলো দিয়ে আপনারা এখানে রেজিস্ট্রেশন কনফার্ম করবেন। এবং আপনার ইমেল আইডি টা অবশ্যই ভেরিফাই করে নেবেন। এটা যদিও রিকুয়ার না, না করলেও সমস্যা নেই। কিন্তু আপনার অ্যাকাউন্টের নিরাপত্তা জন্য আপনাকে ভেরিফাই করে নিতে হবে।

তো যেটা আপনার এখানে 20 ডলার ইনভেস্ট ব্যালেন্স একদম ফ্রিতে পেয়ে যাচ্ছেন।। এবং আপনাদের কোন ইনভেস্ট করতে হচ্ছে না। বা ইনভেস্ট করা বাধ্যতামূলক নয়। তাই আপনার এখানে একাউন্ট করতে পারেন।

আর কেউ যদি চান যে আপনার এখান থেকে আরো ভালো পরিমাণ ইনকাম করবেন। সেক্ষেত্রে আপনার এখানে ইনভেস্ট করতে পারেন। সে ক্ষেত্রে আপনারা ভালো একটা প্রফিট পাবেন। তো এই ছিল আজকে আপনাদের সাথে পোস্টটি শেয়ার করার। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন