প্রতিদিন ৫ ডলার ইনকাম করুন কোন ইনভেস্ট ছাড়া। মাইক্রো জব সাইট থেকে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

কাজ করা এবং করিয়ে নেওয়ার সবচেয়ে ভালো একটা মাধ্যম হচ্ছে মাইক্রো জব ওয়েবসাইট। অনলাইনে প্রচার মাইক্রো জব ওয়েবসাইট রয়েছে। তার মাধ্যমে কিছু মাইক্রো জব ওয়েবসাইট অনেক পপুলার এবং সেখানে প্রচুর পরিমাণ ব্যবহারকারী এমন কাজ পাওয়া যায়।

এমন এ একটা সাইট আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব। যেখানে প্রচুর পরিমান কাজ পাওয়া যায় এবং এখানে প্রচুর পরিমাণ ইউজার রয়েছে। তাই আপনি যদি এই সাইটে ব্যবহার করেন আপনার কাজগুলো সহজে করিয়ে নিতে পারবেন।

সাইট লিংক: https://picoworkers.com/?a=4ecde50e

এই সাইটে প্রতিদিন অনেক জব পোস্ট করা হয়। যেগুলো করো আপনি এখান থেকে ভালো একটা এমাউন্ট ইনকাম করতে পারবেন। এবং আপনি যদি চান আপনার ইনকাম করা অ্যামাউন্ট দিয়ে আপনি এখানে কাজ দেবেন আপনি সেটাও করতে পারবেন। অথবা আপনি এখানে ইনভেস্ট করে আপনার কাজ সাবমিট করতে পারবেন।

আমি আপনাদের বলব এখানে আপনি কাজ করে পেমেন্ট নেন। কারন এখানে কাজ করলে ইনকাম অনেক বেশি হয়। আপনি যেখানে কম ডলার এ লাজ দেওয়া যায় সেখানে কাজ দিবেন। যেমন ওয়ার্ক আপ জব। এখানে থেকে কম টাকা দিয়ে কাজ করিয়ে নিতে পারবেন। আর এই সাইট টা কাজ করে ইনকাম এর জন্য ব্যবহার করবেন।

যে সেটার কথা বলছিলাম সাইটটার নাম্বার পিকো ওয়ার্জ। শুধু আজকের একটা স্ক্রিনশট আপনাদের সাথে শেয়ার করব। যেখানে আমার মূল ব্যালেন্সে রয়েছে 1.4+ ডলার আছে। এবং আমি আজকে এক ডলারের উপর কাজ করেছি। যেটা এখন পর্যন্ত পেন্ডিং আছে এবং মাঝখানে আরো কিছু কাজ করেছিলাম যে এগুলো এখানে অ্যাক্টিভ করা হয়েছে। আমার পেমেন্ট ব্যালেন্স এড করে দেওয়া হয়েছে।

তো আমি এখানে রিসেন্টলি অনেক সময় দিয়ে কাজ করছে। যার ফলে আমার ইনকামটা একদিন এক ডলারের বেশি হচ্ছে। তো আমি হঠাৎ সাইটে ঢুকলাম এবং দেখলাম সাইটে প্রচুর কাজ পাওয়া যাচ্ছে। সহজ সহজ কাজ পাওয়া যাচ্ছে। তাই আমি আপনাদের সাথে এই পোস্ট শেয়ার করছি।

আপনারা যারা এখনো এই সাইট এ কাজ করেননা। তারা এখানে কাজ শুরু করতে পারেন এবং এখান থেকে মাত্র ছয় ডলারের কিছু কম হলে পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট নেওয়ার জন্য বাংলাদেশ থেকে অনেকগুলো মাধ্যম রয়েছে। যেগুলোর মাধ্যমে আপনার এখান থেকে পেমেন্ট নিতে পারবেন।

এই সাইট এ কাজ করার জন্য কোন ইনভেস্ট করতে হবে না। উপরের লিংক এ ক্লিক করে একাউন্ট করলে $0.50 ডলার বোনাস পেয়ে যাবেন।

যারা কাজ করার ইচ্ছা বা আগ্রহী তারা উপরে লিংক দেওয়া আছে। সেই লিঙ্কে ক্লিক করে একাউন্ট করে এখানে কাজ শুরু করতে পারেন। এখানে কাজ হচ্ছে অনেকে অনেক কাজ দেবে। সে কাজগুলো করে ইনকাম করতে পারবেন। ভালো থাকবেন আল্লাহ হাফেজ

Related Posts