প্রতিদিন ৫ ডলার করে ইনকাম করুন। আর্নিং সোস্যাল সাইট

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন? আরো ভালো থাকার জন্য আপনাদের সাথে শেয়ার করব চমৎকার একটা সাইট। সাইট টা থেকে আপনি ভালো  একটা  ইনকাম করতে পারবেন। সাইট একটা সোস্যাল মিডিয়া প্লাটফর্ম। এখানে হাজার হাজার মানুষ কাজ করে ইনকাম করছে আপনিও ইনকাম করতে পারবেন। আর আমি প্রতিবারে একটা কথা বলি যে সোস্যাল মিডিয়া প্লাটফর্ম গুলো পেমেন্ট দিয়ে থাকে কারন এগুলো পেমেন্ট না দিলে এটা সবাই সহজে জানতে পেরে যাবে। তাই আপনারা কাজ করার ক্ষেএে এরকম সাইট সিলেক্ট করবেন।

আপনি ও সাইটাতে কাজ করে ভালো ইনকাম করতে পারবেন। এজন্য প্রথম এ একাউন্ট করবেন তারপর কাজ করবেন।

সাইট লিংকঃ- 👇👇👇https://m.vevioz.com/register?ref=Jahidullove57

লিংক এ ক্লিক করার পর রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন। রেজিষ্ট্রেশন এ ক্লিক করার পর আপনার সামনে একটি পেজ অপেন হবে। আপনি সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার পর ইমেইল ভেরিফাই করতে বল্লে ইমেইল এ মেসেজ যাবে ওখানে লিংক থেকে সাইট এ লগ ইন করবেন। তারপর আপনি চাইলে প্রোফাইল পিক দিবেন নাহলে স্কিপ করবেন। তাহলেই আপনার একাউন্ট করা হয়ে যাবে।

আপনি এখানে লাইক কমেন্ট পোস্ট ব্লগ এবং রেফার করে ভালো ইনকাম করতে পারবেন। আপনি যদি একটু সময় দিয়ে কাজ করেন। ভালো ইনকাম করতে পারবেন। আপনি সেটিংস এ গিয়ে আর্নিং এ ক্লিক করবেন। আর্নিং এ ক্লিক করার পর অ্যাফিলিয়েট এ ক্লিক করবেন। সেখানে আপনার রেফার লিংক পেয়ে যাবেন। এখানে থেকে রেফার করে অনেক টাকা ইনকাম করতে পারবেন। প্রতি রেফার এ ১০ সেন্ট করে পাবেন। ১০ সেন্ট মানে প্রায় ৯ টাকার মত। আর লাইক কমেন্ট এবং পোস্ট করে প্রতিদিন ৫ ডলার বা তারও বেশি ইনকাম করতে পারবেন।

আশা করি পোস্ট টি সবার ভালো লাগছে। এবং পোস্ট টি পরে এবং কাজ করে ভালো ইনকাম করতে পারবেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী কোন এক পোস্ট এ। সবসময় গ্রাথোর এর সাথে থাকবেন। আল্লাহ হাফেজ

Related Posts

9 Comments

মন্তব্য করুন