প্রতিদিন 400-500 টাকা ইনকাম করুন এবং তা সাথে সাথে ইনসট্যান্ট পেমেন্ট নিন যারা বেকার বসে আছেন তাদের জন্য এটা দারুণ সুযোগ

 

 

হেলো বন্ধরা আসসালামুয়ালাইকুম আশা করি সবাই অনেক ভালো আছেন।

প্রথমে বলে নেই এখানে কারা কাজ করার জন্য উপযুক্ত। যারা বাড়িতে বসে থাকেন কোন কাম করেননা বেকার বসে থাকেন, স্টুডেন্টরা লেখাপড়ার পাশাপাশি কাজ করতে চান তারা এই ওয়েবসাইট এ কাজটি করতে পারেন। আরে ভাই বাপের হোটেলে আর কতদিন বসে বসে খাবেন। এই কাজটি করেই দেখুননা আপাতত আপনার হাত খরচ টুকু আপনি নিজেই নিজেরটা চালাতে পারেন।

আজকে আমি আপনাদের সাথে আরেকটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করতে যাচ্ছি । যেখান থেকে আপনারা প্রতিদিন যা ইনকাম করবেন তা সাথে ইনসট্যান্ট পেমেন্ট নিয়ে নিতে পারবেন। এখান থেকে আপনারা 400-500 টাকা কিংবা আরও বেশি ইনকাম করতে পারবেন। এখানে যা ইনকাম করবেন তা আপনার Coinbase Account এ নিয়ে নিতে হবে। আপনার যদি Coinbase Account না থাকে তবে Youtube এ অনেক ভিডিও পাবেন সেখানে সার্চ করুন
How To Creat A Coinbase Account এবার ভিডিওটি দেখে একাউন্ট করে নিন।
তাহলে চলুন আর কথা না বাড়িয়ে মূল আলোচনায় ফিরে যাওয়া যাক।

তো আপনাদেরকে আগেই বলে নেই ওয়েবসাইটির নাম হচ্ছে Dropz.xyz।এখানে যদি কাজ করতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করে সাইন আপ করুন।

>>> ওয়েবসাইট লিংক <<<

এখানে সাইন আপ করা একদম সহজ আপনার নাম, ইউজার নেইম, ইমেইল,পাসওয়ার্ড ইত্যাদি সাবমিট করার পর আপনার ইমেইল একাউন্ট এ একটি কনফারমেশন বা ভেরিফিকেশন লিংক পাঠানো হবে সেখানে ক্লিক করে ভেরিফিকেশন করে নিন।
এবার আপনার প্রোফাইল অপশনে গিয়ে পেমেন্ট অপশনটি সাবমিট করুন। পেমেন্ট অপশনটি সাবমিট করতে হলে। প্রথমে আপনাকে আপনার coinbase একাউন্ট এ চলে যেতে হবে। সেখান থেকে TRX এর পেমেন্ট রিসিভ এড্রেস এবং কোডটি কপি করে এনে তারপর পেমেন্ট অপশনটি সাবমিট করুন ব্যাস আপনার একাউন্ট করার কাজ শেষ।

চলুন এবার জেনে নেই এখানে কিভাবে বা কি কাজ করতে হয়।
এখানে আপনি অনেক ভাবেই ইনকাম করতে পারবেন নিচের ছবির মত

এড দেখে অন্যটি ক্যাপচা এন্ট্রি করে ওয়েবসাইট ভিজিট করে বিভিন্ন অফার কমপ্লেট করে ইত্যাদি।
প্রতিটি এড দেখার জন্য আপনি পাবেন 250 ড্রপ। প্রতি ক্যাপচা এন্ট্রি জন্য পাবেন 20 ড্রপ মিনিমাম 300 ড্রপ হলে সাথে সাথে উইথড্রো করে নিতে পারবেন। এখানে প্রতি পাঁচ মিনিট পরপর উইথড্রো করতে হয়। উইথড্রো না করলে কাজ করতে দেয় না।
আপনাদের একাউন্টে 300 ড্রপ হলেই উইথড্রো করে ফেলবেন।

আপনি এখান থেকে কি পরিমাণ ইনকাম করবেন। এক্ষেত্রে একটি কথা আপনি এখানে যতটুকু পরিমাণ কাজ করবেন ঠিক ততটুকুই ইনকাম করতে পারবেন।

*** আজ এই পর্যন্তই থাক কোথাও বুঝতে সমস্যা হলে কমেন্ট করে জানান।
***পোষ্টটি ভালো লাগলে শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে।
নিয়মিত অনলাইনে থেকে টাকা ইনকামের ট্রাসটেট ওয়েবসাইট পেতে গ্রাথর ডট কম এর সাথেই থাকুন।

নিয়মিত স্বাস্থ্য সক্রান্ত পরামর্শ পেতে আমার ওয়েবসাইটে ভিজিট করতে পারেন

sasthotips24.blogspot.com

**এবং ফেসবুক পেজটি ফলো করতে পারেন।
Sasthotips24 স্বাস্থ্য টিপস২৪ ]

এতক্ষণ কষ্ট করে পোস্টটি পড়ার ধন্যবাদ

Related Posts

10 Comments

মন্তব্য করুন