প্রতিদিন 500 টাকা ইনকাম করুন শুধুমাত্র একটি কোড বসিয়ে একদম ফ্রিতে ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন । আমিও ভালো আছি আজকে আমি আপনাদের জন্য দারুন একটি এপ্লিকেশন নিয়ে হাজির হলাম । যেখানে আপনারা প্রতিদিন ফ্রিতে 500 টাকা ইনকাম করতে পারবেন । তাহলে বন্ধুরা চলুন শুরু করা যাক ।

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ? 

অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Play Money । এই অ্যাপ্লিকেশনটিতে প্রতিদিন ফ্রিতে 500 টাকা ইনকাম করতে পারবেন শুধুমাত্র একটি কোড বসিয়ে ।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আপনার ফোনে প্লে স্টোর যদি থেকে থাকে আপনারা প্রথমে সেখানে প্রবেশ করবেন তারপর উপরে দেওয়া নাম দিয়ে সার্চ করবেন সাথে সাথে এপ্লিকেশনটি চলে আসবে । অথবা আমি অ্যাপ্লিকেশনটির লিংক নিচে দিয়ে দিচ্ছি সেখান থেকে আপনারা ডাউনলোড করে নিতে পারেন ।

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে আপনাদের আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । কারণ এই অ্যাপ্লিকেশনগুলি বাংলাদেশ থেকে কাজ করা যায় না । এজন্য আপনাদের ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে । ভিপিএন টির নাম হচ্ছে Shora VPN । একটি কানেক্ট করে কাজ করবেন ।

২. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ?

এবারে অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন তারপর রেজিস্ট্রেশন অথবা সাইনআপ লেখায় ক্লিক করবেন । তারপর সেখানে আপনার নাম আপনার ইমেইল এড্রেস আপনার পাসওয়ার্ড রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন লেখায় ক্লিক করবেন । এবার আপনাকে লগইন করতে বলবে লগইন করার সময় । আবার আপনি আপনার ই-মেইল অ্যাড্রেস পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করবেন । এবার আপনাকে অ্যাপ্লিকেশনটিতে কাজ করতে বলবে ।

৩. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?

অ্যাপ্লিকেশনটিতে রেজিস্ট্রেশন হয়ে গেলে পড়ে দেখবেন Promo Code লিখা আছে সেখানে ক্লিক করবেন এবং খালি ঘরে 505050 সাবমিট এ ক্লিক করবে সাথে সাথে আপনি 6 ডলার অথবা 10 ডলার পেয়ে যেতে পারেন । আপনি সেখানে স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন । ম্যাথ কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন । ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন । স্ক্র্যাচ করে টাকা ইনকাম করতে পারবেন ।

<

ডাউনলোড লিংক

৪. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথড্রো দেওয়ার জন্য নিচে দেখবেন Redeem অথবা withdraw লেখা আছে সেখানে ক্লিক করবেন । আপনি সেখানেই মোবাইল রিচার্জ এবং বিকাশে নিতে পারবেন । 15 ডলার হলে বিকাশ অথবা মোবাইল রিচার্জ নিতে পারবেন ।

বন্ধুরা আজকে পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আর আমার লেখা টি যদি আপনাদের ভালো লেগে থাকে বিভিন্ন সাইটে শেয়ার করবেন ধন্যবাদ ।

Related Posts

11 Comments

মন্তব্য করুন