প্রতিমাসে ৩০/৪০ হাজার টাকা ইনকাম করুন একটা কাজ এর মাধ্যমে। ক্যারিয়ার গড়ুন অনলাইন এ। ভাগ্য পরিবর্তন করুন নিজের হাতে।

❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন। এখন মূল কথায় আসি।

বন্ধুরা আপনারা যাতে অনলাইন এ সারাজীবন আয় করতে পারেন আমরা তার জন্য পোস্ট আপলোড করছি।ইতিমধ্যে আমরা ২ টা উপায় এর কথা বলেছি।একটা হলো ব্লগিং আর একটা হলো ইউটিউবিং।আজ আরও একটি ইনটেরেস্টিং উপায় বলব। তাই পোস্ট টি মনোযোগ দিয়ে পরবেন।যারা আমাদের আগের পোস্ট গুলো পরেন নাই অবস্যই পরে নিবেন। আপনার যাতে পোস্ট গুলো পড়তে পারেন তার জন্য নিচে লিংক দেওয়া হবে ইনশাআল্লাহ।

এখন আজকের পোস্ট এর আসল কথায় আসি। আজ আমি বলব কিভাবে মাসে ৩০/৪০ হাজার টাকা আয় করবেন নিজের অ্যাপ থেকে। এজন্য আপনি ২ টা উপায় অবলম্ভন করতে পারবেন। একটা হলো আপনি নিজে অ্যাপ তৈরি করে। আর একটা হলো অন্যর তৈরি অ্যাপ এ নিজের এডমোব বা এডসেন্স যোগ করে। অন্যে তৈরি অ্যাপ কিনতে গেলে আপনার খরচ একটু বেশি পরবে। আপনাদের সাহায্যর জন্য আমি অ্যাপ দিতে পারবো। এজন্য নিচের লিংক এ যোগাযোগ করবেন।

বন্ধুরা অ্যাপ থেকে ইনকাম করার জন্য আপনার লাগবে একটা এডসেন্স একাউন্ট বা একটা এডমোব একাউন্ট। পরবর্তী তে আপনি আপনার এডসেন্স বা এডমোব এর এডগুো আপনার অ্যাপ এ যোগ করে সারাজীবন ইনকাম করতে পারবেন। এবং অনেক বেশি ইনকাম করতে পারবেন। আপনি যখন এডকোড গুলো আপনার অ্যাপ এ যোগ করবেন তখন আপনার অ্যাপ এ এড সো করবে। আর এই এড কে কেউ ক্লিক করলে আপনি টাকা ইনকাম করতে পারবেন। সহজ পদ্ধতি হলো আপনি ইনকাম অ্যাপ তৈরি করে টাকা ইনকাম করতে পারবেন। ইনকাম অ্যাপ নিয়ে টাকা ইনকাম করার জন্য আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।
ইমেইলঃ- [email protected]

ইনকাম অ্যাপ হলো আপনারা ইউসার রা ৪০/৫০ টা এড দেখবে তারপর একটা এড এ ক্লিক করবে। এতে আপনি তাদের কিছু টাকা দিবেন বাকি টাকা আপনি নিবেন।এতে অনেক টাকা ইনকাম করতে পারবেন।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

  1. 🤷‍♀🤷‍♀🤷‍♀🤷‍♀🤷‍♀🤷‍♀🤷‍♀🤷‍♀🤷‍♀🤷‍♀
    প্রতি ইনকাম অ্যাপ ৪০০০ টাকা
    অ্যাপ নিতে যোগাযোগঃ[email protected]

Related Posts

8 Comments

মন্তব্য করুন