প্রতিমাসে ৫০০ ডলার ইনকাম হবে ১০০ % । কেও মিস করবেন না এই সাইট ১০০% সত্যি পেমেন্ট করে ।

প্রিয় বন্ধুরা আসসালামু আলাইকুম। আল্লাহর রহমতে আশা করছি ভালই আছেন সবাই এবং আল্লাহর রহমতে আপনাদের দোয়ায় আমিও ভাল আছি।

আপনারা আমার পোস্টের টাইটেল দেখে অবাক হয়েছেন জানি। প্রতিমাসে কি আসলেই ৫০০ ডলার ইনকাম হবে ? কীভাবে ৫০০ ডলার ইনকাম করব ? ইনকাম করা টাকা কি নিজের কাছে সত্যি নিয় আসতে পারব? আপনারা যখন আমার পোস্টের টাইটেল দেখবেন তখন আপনাদের মনে ১০০% এই প্রশ্নগুলো মাথায় আসবে।এই প্রশ্নগুলো আপনাদের আশাটাই স্বাভাবিক। কিন্তু আমি আপনাদের বলছি যদি আপনারা মনোযোগ দিয়ে ১ মাস কাজ করেন তাহলে আপনারা অবশ্যই ১ মাসে ৫০০ ডলার ইনকাম করতে পারবেন। আপনার কাজের উপর সবকিছু নির্ভর করবে। আপনি যদি ৫০০ ডলার ২ মাস বা ৬ মাসে ইনকাম করে নিতে চান তা নিতে পারবেন আবার ১ মাসে নিতে পারবেন তা আপনার উপর নির্ভর করবে। যাই হোক আপনাদের মূল্যবান সময় আর নষ্ট করতে চাইনা সরাসরি কজের কথায় আসি।

আমি আপনাদের যে সাইট এর কথা বলছি সেই সম্পর্কে এখন বলব। সাইট এর নাম হলো শেয়ার ক্যাশ। এই সাইটি সম্পূর্ণ বিদেশি সাইট। সাইটি অনেক জনপ্রিয়। সাইটির রিভিও দেখলে আপনারা অবাক হয়ে যাবেন। হাজার হাজার মানুষ এই সাইট থেকে হাজার হাজার টাকা ইনকাম করে নিচ্ছে। তাহলে আপনি কেন ইনকাম করতে পারবেন না? যদি আপনি সত্যি একজন ফ্রিল্যান্সার হিসেবে কাজ করতে চান তাহলে আমি আপনাদের এই সাইটি সাজেস্ট করব। আপনি চাইলে মাসে মাসে এই সাইট থেকে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। এই সাইট আপনাকে ১০০% পেমেন্ট করবে কোনরকম ঝামেলা ছাড়াই। এই সাইট ভুলেও ফেক মনে করবেন না। ১০০% ইনকাম করতে পারবেন ও ১০০% পেমেন্ট পাবেন।

এখন আমরা এই সাইট থেকে কীভাবে ইনকাম করতে পারব?  এই সাইটে কী কী কাজ করব?

নিচে টাসকগুলো দেওয়া হলোঃ

১. রেফার ফ্রেন্ড

( ১ জন যদি আপনার রেফারে জয়েন করে তাহলে ১০ ডলার পাবেন)

২. গেট ক্লিক ( ১ জন যদি আপনার দেওয়া সাইটের লিংকে একবার ক্লিক করে তাহলে প্রতি ক্লিকে ২ ডলার পাবেন)

৩. ডাউন্ডলোড অ্যাপস ( প্রতিটা অ্যাপস ডাউন্ডলোড করলে ২০ ডলার করে পাবেন)

৪. কমপ্লিট সার্ভাইস ( এখানে প্রতিটা সার্ভাইস কমপ্লিট করলে ৩০ ডলার করে পাবেন)

৫. ক্রিএট ইউটিউব ভিডিওস

( আপনি যদি এই সাইট সম্পর্কে নিজে ভিডিও তৈরি করেন, নিজের চ্যানেলে ছারেন ও সেই ভিডিওর লিংক যদি শেয়ার ক্যাশ সাইটে সাবমিট করেন তাহলে ৫০ ডলার পাবেন)

৬. ক্রিএট ফেসবুক ভিডিওস ( আপনি যদি এই সাইট সম্পর্কে নিজে ভিডিও তৈরি করেন, নিজের ফেসবুকে ছারেন ও সেই ভিডিওর লিংক যদি শেয়ার ক্যাশ সাইটে সাবমিট করেন তাহলে ৫০ ডলার পাবেন)

৭. সাইন আপ ( আমার দেওয়া লিংকে ডুকে রেজিস্টার করলে সাথে সাথে শেয়ার ক্যাশ সাইট আপনাদের ২৫ ডলার বোনাস দিবে)

৮. পেমেন্ট ( পেপাল, বিটকয়েন)

সাইট লিংক – https://ref.sharecash.co/Anis222

সাইট লিংক – https://ref.sharecash.co/Anis222

আমি এই সাইটে কাজ করছি। আমার এই পর্যন্ত ৩২৭ ডলার ইনকাম হয়েছে ৫০০ ডলার হলেই ইনশাআল্লাহ পেমেন্ট নিতে পারব। আমি বার বার আপনাদের বলছি ভুলেও কেউ এই সাইট ফেক মনে করবেন না। ১০০% আপনি কাজ করে পেমেন্ট নিতে পারবেন। সবাই একবার ডুকবেন আপনাদের বলছি লস হবেনা ১০০% । সাইটে ডুকে যাদের ভাল লাগবে তারা সবাই একাউন্ট করে কাজ করবেন আশা করি।

আজকে তাহলে এই পর্যন্ত । সবাই সুস্থ থাকুন ভাল থাকুন। খোদাহাফেজ।

 

Related Posts

16 Comments

মন্তব্য করুন