প্রতিমাসে 500$ ইনকাম করুন। সার্ভিস সেল করার বাংলাদেশীী সাাইট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

কেমন আছেন সবাই? আপনি যদি অনলাইন এ ক্যারিয়ার ডেভেলপমেন্ট করতে চান কিন্তু ভালো ইংরেজি না পারেন আজকের পোস্ট টি আপনার জন্য। আজকে যে টপিক টা নিয়ে আলোচনা করব সেটা হলো সার্ভিস সেল। পোস্ট টি মনযোগ দিয়ে পরবেন তাহলে আশা করি লস হবে না।

আমরা সার্ভিস সেল করার জন্য যে সাইটগুলোর উপর নির্ভর করি সেগুলো হলো ফাইবার, আপওয়ার্ক বা এ জাতীয় কিছু। কিন্তু আমরা সেখানে প্রোপার কমিউনিকেশন করতে পারি না। আবার অনেক এ ভালো ইংরেজি না পারার কারনে অনলাইন এ কাজ করার ক্ষেএে আগ্রহ হারিয়ে ফেলি।আপনি যদি ফাইবার আপওয়ার্ক এ কাজ করতে চান তাহলে আপনাকে কমছে কম  কাজ নেওয়া এবং ভায়ার সাথে যোগাযোগ করার জন্য ভালো ইংরেজি জানতে হবে। কিন্তু আমি যে সাইট এর কথা বলব এখানে আপনাকে তেমন ইংরেজি না জানলেও সমস্যা নেই।

আপনি হয়তো বিক্রয় ডড কম এর নাম শুনেছেন। আপনি মূলত জানেন বিক্রয় ডড কম হচ্ছে কেনা বেচার মাধ্যম। কিন্তু আপনি এটা জানেন না Bikroy.com একটি সার্ভিস সেল করার মাধ্যম।আপনি ফাইবার আপওয়ার্ক এ যেরকম সার্ভিস সেল করে ইনকাম করতে পারেন Bikroy.com এ ও ঠিক একই রকম সার্ভিস সেল করে ইনকাম করতে পারবেন। এখানে আপনি হয়তো ফাইবার আপওয়ার্ক এর মতো বেশি বাজেট পাবেন না।আবার ফাইবার আপওয়ার্ক এ যত বেশি কাজ থাকে এখানে তত কাজ থাকে না। তবে এখানে প্রতিযোগিতা কম। আপনি যদি ৫/৭ টি কাজে প্রোপার জ্ঞান থাকে তাহলে আপনি Bikroy.com এ কাজ করে ক্যারিয়ার ডেভেলপমেন্ট করতে পারবেন।

আপনি Bikroy.com এ একাউন্ট করে একটু ভিজিট করলে সবকিছু বুঝতে পারবেন। আশা করি পোস্ট টি পরে একটু আইডিয়া পেয়েছেন।ভালো থাকবেন সবাই।পোস্ট এ কোন ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টি তে দেখবেন। আল্লাহ হাফেজ

Related Posts