প্রতি রেফারে ৮৫ টাকা আয়। বিকাশে নিতে পারবেন।

তো কেমন আছেন আপনারা? আশা করি অনেক বেশি ভালো আছেন। তো আজকে আমি আপনাদের সামনে একটি জনপ্রিয় পিটিসি সাইট নিয়ে আসলাম।যেখানে আপনারা চাইলে বিটকয়েনে উইথড্র নিতে পারবেন এবং সে টাকা বিকাশেও নিতে পারবেন ,এবিষয়ে ব্লগের শেষে বিস্তারিত আলোচনা হবে।এখানে প্রচুর এড দেখে আপনি টাকা আয় করতে পারবেন। শুধুমাত্র এডের লিঙ্কে ক্লিক করলেই সরাসরি টাকা একাউন্টে এড হয়ে যাবে। এছাড়াও প্রতিটি রেফারে পাবেন ১ ডলার করে। তাহলে চলুন দেরী না শুরু করা যাক। প্রথমে সাইটের নাম বলে দেই। সাইটটির নাম হলো Aticlix।

 

সাইটের লিংকঃhttps://www.aticlix.net/

এটি একটি অন্যতম পিটিসি সাইট। এখানে প্রতিমাসে কমপক্ষে 10 লাখের মতো এড প্রদর্শন করা হয়। যার মধ্যে প্রতিদিন অ্যাডক্লিক হয় 17,500। এখানে মোট ইউজারের সংখ্যা হল প্রায় 17 হাজার। এছাড়া এখানে মোট 27 হাজার ডলার পেইড আউট হয়েছে। কাজে বুঝতে পারছেন সাইটটির কত বড় একটি সাইট! 

👉Total Ad(Month) >> 1,00,000

👉Ad clicks(Day) >> 20,000

<

👉Total Payout >> $27,000 

👉Total Active User >> 15,000

 

কিভাবে আয় হয়ঃ এখানে শুধুমাত্র এডে ক্লিক করে, বিভিন্ন ধরনের অফার পূরণ করে টাকা আয় করতে পারবেন। প্রথমে এখানে গিয়ে আপনাকে রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে হবে। রেজিষ্ট্রেশন করাটা একটাম প্রক্রিয়া। এখানে রেজিস্ট্রেশন করার জন্য প্রথমদিকে আপনার যাবতীয় তথ্য, যেমনঃ আপনার নাম, ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিতে হবে। তারপর দ্বিতীয় ধাপে আপনার পেমেন্ট ইনফর্মেশন দিতে হবে। যদি আপনার পেপাল থাকে তাহলে পেপালের ইমেইল এড্রেসটি দিয়ে দিবেন। আর যদি পেপাল না থাকে অর্থাৎ বিটকয়েন থাকে তাহলে আপনার বিটকয়েন মানে কয়েনবেস এড্রেস দিয়ে দিবেন। এভাবে আপনার পেমেন্ট ইনফোরমেশন তারা পেয়ে যাবে। 

পরবর্তীতে আপনার সিকিউরিটি অপশন এর জন্য আপনার কতগুলো সহজ প্রশ্ন উত্তর দিতে হবে। এরপর আপনি এখানে রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে গেলে আপনার ইমেইলে সাথে সাথে একটি ভেরিফিকেশন লিঙ্ক চলে যাবে সেই লিঙ্কে ক্লিক করে রেজিস্ট্রেশন সম্পন্ন করে নিবেন। তারপর এখানে লগইন হয়ে যাবেন। প্রথমবার লগিনে পাবেন ৮৫ টাকা মানে ১ ডলার। এবং তারপর এখানে আয় করা শুরু করতে পারবেন। এখানে চারপাশের এডে একটি করে ক্লিক করলে আপনাকে কমপক্ষে 1 সেন্ট করে দেয়া হবে। অর্থাৎ এখানে ভালো পরিমাণে টাকা আয়ের সুযোগ পাবেন।

অবশ্যই দেখবেনঃ/মাত্র ১ সপ্তাহে নিন ১৫ ডলারের গুগল প্লে গিফট কার্ড একদম ফ্রীতে।

২/বিকাশে পেমেন্ট করা সাইট। অনলাইন আয় ২০২০। দিনে কমপক্ষে ১০০০ টাকা আয়।

এডের তালিকাঃএছাড়া এখানে প্রথমদিকের আছে যার নাম

পেইড-টু-ক্লিক এডস। এসকল এডে আপনাকে শুধুমাত্র ক্লিক করতে হবে। অর্থাৎ বিভিন্ন ধরনের এড চলে আসবে। প্রায় 20 থেকে 30 টা এড আসবে। প্রতিটি এড লিংক এ আপনি একটি করে ক্লিক করবেন। ক্লিক করে দেওয়ার পর 10 সেকেন্ড অপেক্ষা করবেন। সাথে সাথে আপনার একাউন্টে এক সেন্ট চলে যাবে। তারপর আপনি প্রচুর পরিমাণে টাকা আয় করবেন। অর্থাৎ ত্রিশটি এডে ক্লিক করলে আপনার ৩০ সেন্ট আয় হয়ে যাবে। 

 

আর পরবর্তীতে আছে

MediumPath Offer(Hot) আপনি যদি অলরেডি রেজিস্ট্রেশন করে ফেলেন তাহলে এই অফার গুলো ভোগ করতে পারবেন। এখানে আপনি রেফার করে আয় করতে পারবেন, বিভিন্ন অফার ও টাস্ক পুরন করে আয় করতে পারবেন,বিভিন্ন ওয়েবসাইট ভিজিটিং এর মাধ্যমে আয় করতে পারবেন আবার বিভিন্ন ধরনের ভিডিও দেখে আয় করতে পারবেন। ওয়েবসাইট ভিজিট এবং রেফার করে প্রচুর আয় করতে পারবেন। বিশেষ করে প্রতিটি ওয়েবসাইট ভিজিটের জন্য আপনাকে সর্বনিম্ন ১০ সেন্ট থেকে শুরু করে সর্বোচ্চ ১ ডলার দিবে এবং প্রতিটি ওয়েবসাইট যদি আপনি ১০-১৫ মিনিট ভিও করেন তাহলে আপনাকে বেশি টাকা দেয়া হবে।

 

এছাড়া প্রতিটি রেফারের জন্য আপনাকে 1 ডলার করে দেয়া হবে। অর্থাৎ প্রচুর টাকা আয় করতে পারবেন শুধুমাত্র রেফার করে। তবে অবশ্যই রেফার শর্ত অনুযায়ী হতে হবে। এর পর আছে বিভিন্ন ধরনের ভিডিও দেখা।  ভিডিও গুলোতে ক্লিক করলে আপনাকে এক সেন্ট করে দেয়া হবে। এরকম প্রতিদিন ২০ ভিডিও দেখতে পারবেন। এর মাধ্যমে আপনার প্রতিদিন আয় করতে পারবেন ২০ সেন্ট। এখন আরো অফার আছে যেগুলোর মাধ্যমে আপনি দিনে অন্ততপক্ষে 5 থেকে 6 ডলার আয় করার সাথে সাথে উইথড্র নিতে পারবেন।

আরো আছে Skippy PTC Ad। এখানেও আপনাকে নরমালি যেকোনো ধরনের একটি এডে ক্লিক করতে হবে। বিভিন্ন ধরনের ব্লগ সাইট এর এড এখানে দিয় থাকে। তাদের ব্লগগুলো পড়তে হবে এবং এর মাধ্যমে আপনি আয় করতে পারবেন 

এছাড়া যদি আপনি এখানে বেশিক্ষণ ওয়েট করেন তাহলে আপনাকে বেশি আয় দেওয়া হবে। তবে মিনিমাম কমপক্ষে 20 সেকেন্ড আপনার একটি ব্লগ পড়তে হবে। এবং একজন আপনাকে সাথে সাথে ১ সেন্ট একাউন্টে পাঠিয়ে দিবে।

আরো আছে BTCwall BTC ad(Hot)।  এখানে প্রতিটি এড এ ক্লিক করলেই আপনাকে বিটকয়েনে টাকা দিবে। অর্থাৎ এখানে যতটি অ্যাড ক্লিক করবেন সবগুলোর টাকা আপনাকে দিবে। এরকম প্রায় 40 সেন্ট বিটকয়েন আপনি এখান থেকে আয় করতে পারবেন। এবং আপনি চাইলে সরাসরি উইথড্র নিতে পারবেন। কাজে বুঝতে পারছেন এখান থেকে প্রচুর পরিমানে আয় করা সম্ভব। এখানে আপনি  প্রতিদিন সর্বনিম্ন ৪ ডলার থেকে শুরু করে সর্বোচ্চ ১০ ডলার পর্যন্ত আয় করতে পারবেন।

এছাড়া জরিপ পূরণে আপনার থাকছে আরও আয়।যা আপনি সরাসরি একাউন্টে নিতে পারবেন এবং উইথড্র করে নিতে পারবেন।

👉প্রতি এড ক্লিক ‌‌‍= ১ সেন্ট

👉Hot Ad ক্লিক = ১-৫ সেন্ট

🤙প্রতি রেফার = ১ ডলার(শর্তানুযায়ী)

👉ওয়েবসাইট ভিজিট = ২ সেন্ট

👁️ভিডিও দেখা = ১ সেন্ট

 

Aticlix এডঃ এখানে এই সাইটের সকল যাবতীয় এড প্রদর্শন করা হয়। সে এডগুলিতে  আপনাকে ক্লিক করতে হবে। এবং এই নামে গিয়ে আপনাকে গুগল সার্চ দিতে হবে এবং তাদের পপুলারিটি ও SEO করতে হবে। আর এর জন্য আপনাকে টাকা পেইড করা হবে। প্রতিটি ক্লিকে আপনাকে এক সেন্ট করে দেয়া হবে।

 

উইথড্রঃএখানে আপনি পেপাল, বিটকয়েন স্ক্রিল এসবের মাধ্যমে উইথড্র করতে পারবেন। এখন পেপাল একাউন্ট বাংলাদেশ থেকে কিভাবে বানাতে হয় ফা অনেকেই জানেন না। কিন্তু আপনি চাইলে বিটকয়েন মানে কয়েনবেস একাউন্ট এর মাধ্যমে বিটকয়েন উইথড্র করে নিতে পারবেন। পরে বিভিন্ন ধরনের ওয়েবসাইট থেকে টাকা বিকাশে এক্সচেঞ্জ করে নিতে পারবেন।যেমনঃBdcoinex(www.bdcoinex.com)। 

এখানে মাত্র ৫ ডলার হলে আপনি উইথড্রো করাতে পারবেন। এবং সর্বোচ্চ ৫০ ডলার পর্যন্ত উইথড্র করে নিতে পারবেন।

✌Minimum Withdraw: $5

✌️Payment Method:Bitcoin, PayPal

✌️Optional: Bkash

 

Keyword: bkash payment online job,online income bd payment bkash

bkash earn money online 

online earn bd 2020

#Acticlix #BkashPaymentSite 

বিকাশে আয় করার সাইট

অনলাইন আয় বিডি

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

প্রতি ক্লিকে ১ ডলার আয় ,প্রতি রেফারে ১ ডলার

 

Related Posts